মৌখিক পরীক্ষায় নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ : মোংলা বন্দর কর্তৃপক্ষ

Spread the love

মোংলা বন্দর বাংলাদেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে খুলনা বিভাগে অবস্থিত একটি সমুদ্র বন্দর। এটি বাংলাদেশের ২য় বৃহত্তম এবং ২য় ব্যস্ততম সমুদ্র বন্দর। এটি খুলনা মহানগরীর দক্ষিণ-পূর্বে পশুর নদীর তীরে অবস্থিত। বন্দরটি ১৯৫০ সালের ১ ডিসেম্বর প্রতিষ্ঠিত হয়। এই বন্দরের আদি নাম চালনা বন্দর। এটি প্রথমে খুলনার চালনাতে প্রতিষ্ঠিত হয়। পরবর্তীতে বন্দরের জন্য প্রয়োজনীয় ভৌগোলিক অবস্থান গত সুবিধার কারণে চালনা থেকে কিছুদুর সামনে খুলনা-বাগেরহাট জেলার সীমান্তে মংলায় স্থানান্তরিত হয়।

মোংলা বন্দর কর্তৃপক্ষের জুনিয়র আউটডোর অ্যাসিস্ট্যান্ট পদে মৌখিক পরীক্ষার ভিত্তিতে নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। এই পদে প্রাথমিকভাবে ১১৫ জন নির্বাচিত হয়েছেন।

আরও দেখুন

এলজিইডির মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ

বন অধিদপ্তরের ব্যবহারিক পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ৪৭৬

মোংলা বন্দর কর্তৃপক্ষ, মৌখিক পরীক্ষা শুরু ২৪ সেপ্টেম্বর

মোংলা বন্দর কর্তৃপক্ষের একটি পদের ফল প্রকাশ

মোংলা বন্দর কর্তৃপক্ষের এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জুনিয়র আউটডোর অ্যাসিস্ট্যান্ট পদে বাছাই পরীক্ষা, লিখিত পরীক্ষা ও মৌখিক পরীক্ষার ভিত্তিতে প্রাথমিকভাবে ১১৫ জন নির্বাচিত হয়েছেন।

জুনিয়র আউটডোর অ্যাসিস্ট্যান্ট পদে গত ১১ আগস্ট বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হয়। বাছাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা ১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয় এবং মৌখিক পরীক্ষা ৮ থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হয়।

প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর দেখা যাবে এই লিংকে

জুনিয়র আউটডোর অ্যাসিস্ট্যান্ট পদে মৌখিক পরীক্ষার নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি“ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং পরীক্ষার সময়সূচি ও পরীক্ষার ফলাফ প্রকাশ ” করে থাকি”। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আপনি চাইলে এই লেখাটি আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।

2 thoughts on “মৌখিক পরীক্ষায় নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ : মোংলা বন্দর কর্তৃপক্ষ”

Leave a Comment