মোংলা বন্দর কর্তৃপক্ষ, মৌখিক পরীক্ষা শুরু ২৪ সেপ্টেম্বর

Spread the love

মোংলা বন্দর বাংলাদেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে খুলনা বিভাগে অবস্থিত একটি সমুদ্র বন্দর। এটি বাংলাদেশের ২য় বৃহত্তম এবং ২য় ব্যস্ততম সমুদ্র বন্দর। এটি খুলনা মহানগরীর দক্ষিণ-পূর্বে পশুর নদীর তীরে অবস্থিত। বন্দরটি ১৯৫০ সালের ১ ডিসেম্বর প্রতিষ্ঠিত হয়। এই বন্দরের আদি নাম চালনা বন্দর। এটি প্রথমে খুলনার চালনাতে প্রতিষ্ঠিত হয়। পরবর্তীতে বন্দরের জন্য প্রয়োজনীয় ভৌগোলিক অবস্থান গত সুবিধার কারণে চালনা থেকে কিছুদুর সামনে খুলনা-বাগেরহাট জেলার সীমান্তে মংলায় স্থানান্তরিত হয়।

মোংলা বন্দর কর্তৃপক্ষের ১৬তম গ্রেডের আউটডোর অ্যাসিস্ট্যান্টের ১১৫টি পদে জনবল নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হন ৫৬২ জন। এর মধ্যে ৩৭০ জনের মৌখিক পরীক্ষা ইতিমধ্যে অনুষ্ঠিত হয়েছে। বাকি ১৯২ জন প্রার্থীর মৌখিক পরীক্ষা ২৪ সেপ্টেম্বর, ২০২৩  শুরু হবে।

 প্রতিষ্ঠানটির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৯২ জন প্রার্থীর মৌখিক পরীক্ষা ২৬ সেপ্টেম্বর, ২০২৩ খ্রি: পর্যন্ত অনুষ্ঠিত হবে। খুলনার খালিশপুরে পোর্ট অডিটরিয়ামে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে

 প্রথম দুই দিনে ৮০ জন করে প্রার্থীর মৌখিক পরীক্ষা নেওয়া হবে। তৃতীয় দিন ৩২ জন প্রার্থীর মৌখিক পরীক্ষা নেওয়া হবে।

আরও দেখুন

ডিএসসিসির তিন পদের লিখিত পরীক্ষার ফল ও মৌখিকের সময়সূচি প্রকাশ

বাপেক্সে ১৩৭ পদে নিয়োগের মনোনয়ন পেলেন যাঁরা

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের ৩ পদের ফল প্রকাশ

মোংলা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ দেবে ১১৫ জন

মৌখিক পরীক্ষার সময় প্রবেশপত্রের কপি, শিক্ষাগত যোগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্র, নাগরিকত্ব সনদ, কোটাসংক্রান্ত কাগজপত্র ও অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে) সঙ্গে নিয়ে আসতে হবে। এসব কাগজপত্রের এক সেট সত্যায়িত ফটোকপি সঙ্গে নিয়ে আসতে হবে।

মৌখিক পরীক্ষার বিস্তারিত সময়সূচি দেখা যাবে এ লিংকে

মৌখিক পরীক্ষার সূচী :  মোংলা বন্দর কর্তৃপক্ষ

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি“ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং পরীক্ষার সময়সূচি ও পরীক্ষার ফলাফল প্রকাশ ” করে থাকি”। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আপনি চাইলে এই লেখাটি আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।

2 thoughts on “মোংলা বন্দর কর্তৃপক্ষ, মৌখিক পরীক্ষা শুরু ২৪ সেপ্টেম্বর”

Leave a Comment