ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের, রেজিস্টার অব জয়েন্ট স্টক কোম্পানিজ এন্ড ফার্মস এর সোসাইটি রেজিষ্ট্রেশন আইন XXI অব ১৮৬০ এর আওতায় যার রেজিষ্ট্রেশন নং S-8026(47)/08। ওয়ার্ল্ড আইটি-ফাউন্ডেশন এর উপর সরকার কর্তৃক অর্পিত ক্ষমতা বলে দেশের প্রতিটি ইউনিয়ন, উপজেলা, ও জেলাগুলোতে বৃহত্তর বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি, কারিগরী সেবামূলক প্রতিষ্ঠান গড়ে তোলা যার মূল উদ্দেশ্য তথ্য প্রযুক্তি ভিত্তিক গবেষণা ও প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি করে দেশের সকল পর্যায়ের দারিদ্র বিমোচন করা। প্রতিষ্ঠানটি ১৯৯৮ সালে স্থাপিত হয়ে ২০০৮ সালের ১৩ ইং জুলাই সরকারী অনুমোদন লাভ করে ।

সম্প্রতি সময়ে “ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশনের  চাকরি করতে আগ্রহী তারা ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশনের নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য বেসরকারি চাকরির মধ্যে ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশনের নিয়োগ বিজ্ঞপ্তিতে চাকরিটি” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশনের নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটেওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশনের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”, আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। এওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশনের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশনে চাকুরির সুযোগ বিজ্ঞপ্তি – ২০২৩

আপনি কি ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশনের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩“  খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশনের নিয়োগ বিজ্ঞপ্তি ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশনের  নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ সংক্ষেপে 


প্রতিষ্ঠানের নাম

ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশন
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ০৮ আগস্ট, ২০২৩
ক্যাটাগরি সংখ্যা০১ টি
লোক সংখ্যা১০ জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইটhttps://www.worlditfoundation.org/ 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
আবেদন করার মাধ্যমঅনলাইন 
আবেদন করার লিংকলিংক
সূত্রবিডি জবস
আবেদনের শুরুর তারিখ০৮ আগস্ট, ২০২৩
আবেদন করার শেষ তারিখ০২ সেপ্টেম্বর, ২০২৩

ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশনে জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশনের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ “ খুঁজছেন?  যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশনের নিয়োগ বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য বেসরকারি চাকরির মধ্যে ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশনের চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশনের  একটি চাকরি পেতে পারেন। ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশনের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

আরও চাকরির বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন –

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি  ২০২৩  বিস্তারিত জানতে — ভিজিট করুন

রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তারিত জানতে — ভিজিট করুণ

ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি : অফিশিয়াল নোটিশ

সূত্র, বিডি জবস : ০৮ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০২ সেপ্টেম্বর ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

চাকুরি দেবে ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশনের  বিজ্ঞপ্তি – ২০২৩

আমরা আমাদের ওয়েবসাইটে ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশনের নিয়োগ বিজ্ঞপ্তি” সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি বাংলাদেশ সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আগ্রহী হন তাহলে ভিজিট করুন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আর আপনি চাইলে নিচে থাকা শেয়ার বাটন থেকে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার পরিচিতদের মাঝে শেয়ার করতে পারেন। মনোযোগ দিয়ে আমাদের নিয়োগ বিজ্ঞপ্তিটি শেষ পর্যন্ত পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

13 thoughts on “ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment