এক্সিকিউটিভ পদে নিয়োগ দেবে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড

Spread the love

স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড বাংলাদেশের একটি খাদ্য ও পানীয় প্রস্তুতকারী প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি রুচি, রাঁধুনী, চপস্টিক, চাষী ও আরাম নামে বিক্রিত পণ্যের বিক্রিকারী প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি হালাল খাদ্য তৈরির অনুমোদনপ্রাপ্ত। খাদ্য পণ্যসমূহ মধ্যপ্রাচ্য, যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, ফ্রান্স ও ইতালিতে রপ্তানি হয়।

“স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা বেসরকারি চাকরি করতে আগ্রহী তারা স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য বেসরকারি কোম্পানির চাকরির মধ্যেস্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ চাকরিটি ” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটেস্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে”, আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

Square Food And Beverage Ltd Job Circular 2023

আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ নিয়োগ বিজ্ঞপ্তি ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

এক নজরে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ নিয়োগ বিজ্ঞপ্তি 

প্রতিষ্ঠানের নামস্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড 
চাকরির ধরনপ্রাইভেট ব্যাংকের চাকরি
প্রকাশের তারিখ১৪ সেপ্টেম্বর ২০২৩
ক্যাটাগরি সংখ্যাইমেজে দেখুন
লোক সংখ্যানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন 
অফিশিয়াল ওয়েবসাইটhttps://www.sfbl.com.bd 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রবিডি জবস
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার লিংকলিংক
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ২৩ সেপ্টেম্বর ২০২৩

আরও বিজ্ঞপ্তি দেখুন-

রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

উদ্দীপন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চাকরি দেবে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ

আপনি কি স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি।স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য বেসরকারি চাকরির মধ্যে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি স্বনামধন্য কোম্পানিতে চাকরি পেতে পারেন। বর্তমান সময়ে একটি চাকুরী পাওয়া ভাগ্যের ব্যাপার বললেই চলে। স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

অফিশিয়াল নোটিশ : স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড

আমরা কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”  অফিসিয়াল ছবি শেয়ার করেছি। তাছাড়া, আপনি চাকরির সারাংশ টেবিলে লেখা অফিসিয়াল ওয়েবসাইটের লিংক ক্লিক করে তাদের কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন। 

আবেদন করতে : এখানে ক্লিক করুন

সূত্র, বিডি জবস : ১৪ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২৩ সেপ্টেম্বর ২০২৩

স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ আবেদন করার প্রক্রিয়া

যে কোন চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদিস্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” আবেদন করতে আগ্রহী হন তাহলে উপরে দেওয়া লিংকটি থেকে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আবেদন পত্রটি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। ভুল ত্রুটি যুক্ত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্রটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

চাকুরির সুযোগ : স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ  লিমিটেড

আমরা আমাদের ওয়েবসাইটে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” এর উল্লেখিত পদে চাকরির খবর সহ বাংলাদেশের সকল সরকারি বেসরকারি  চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকুরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখার জন্য ভিজিট করুন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটা শেয়ার করার মাধ্যমে হয়তোবা কারো না কারো একটি ব্যাংকে চাকুরি হতে পারে। আমাদের লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment