২৬৮ জনকে নিয়োগ দেবে সেতু এনজিও

Spread the love

পরিচিতি   

সেতু (SETU) বাংলাদেশের একটি জাতীয় পর্যায়ের অধিকার ভিত্তিক উন্নয়ন সংস্থা যা জাতিসংঘের অর্থনৈতিক ও সামাজিক কাউন্সিল (ECOSOC) এর সাথে বিশেষ পরামর্শমূলক মর্যাদা এবং জাতিসংঘের কনভেনশন টু কমব্যাট মরুকরণ (UNCCD) এর সাথে পর্যবেক্ষকের মর্যাদা রয়েছে।

কার্যক্রম

টেকসই উন্নয়নের জন্য সুবিধাবঞ্চিত মানুষকে সক্ষম করার লক্ষ্যে 1983 সালে সেতু (SETU) গঠিত হয়েছিল। SETU-এর উন্নয়ন প্রচেষ্টা প্রান্তিক জনগোষ্ঠীকে সংগঠিত এবং সংগঠিত করার উপর মনোনিবেশ করে, তাদের বিশ্লেষণী ক্ষমতা বৃদ্ধি করে যাতে তারা স্থানীয়, জাতীয় এমনকি বৈশ্বিক প্রেক্ষাপটে কাজ করতে এবং কথা বলতে পারে।

সেতু (SETU) অধিকার-ভিত্তিক চ্যালেঞ্জিং উদ্যোগ গ্রহণ এবং/অথবা গ্রহণ করার উপায়ে সজ্জিত করা হয়েছে। এর বিশেষ দক্ষতা বিশ্বায়ন, শাসন, জলবায়ু বিচার, অ্যাডভোকেসি, সিএসও জবাবদিহিতা ইত্যাদি বিষয়ে বিকশিত হয়েছে যার লক্ষ্য SDGs বাস্তবায়নে এর মাইক্রো-ম্যাক্রো প্রভাব অবদান রাখার লক্ষ্যে।

SETU NGO Job Circular 2023

সম্প্রতি সময়ে “ সেতু এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা সেতু এনজিও চাকরি করতে আগ্রহী তারা সেতু এনজিও এর নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য বেসরকারি এনজিও চাকরির মধ্যে “সেতু এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তিতে চাকরিটি” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা সেতু এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটে  “সেতু এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ ” আবেদনের মাধ্যম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। সেতু এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি -২০২৩ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

বিভিন্ন পদে সেতু এনজিও এ চাকুরির সুযোগ 

আপনি কি সেতু এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ “  খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত সেতু এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

সেতু এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ সংক্ষেপে 


প্রতিষ্ঠানের নাম
সেতু এনজিও
চাকরির ধরনপ্রাইভেট
প্রকাশের তারিখ০১ সেপ্টেম্বর ২০২৩
ক্যাটাগরি সংখ্যা০৭ টি
লোক সংখ্যা২৬৮ জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইটhttp://satu-bd.org 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
আবেদন করার মাধ্যমডাকযোগ
সূত্রদৈনিক প্রথম আলো
আবেদনের শুরুর তারিখচলমান
আবেদন করার শেষ তারিখ২৫ সেপ্টেম্বর ২০২৩

সোশ্যাল এডভান্সমেন্ট থ্রু ইউনিটি (সেতু) এনজিও নিয়োগ 

আপনি কি সেতু এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩”  খুঁজছেন?  যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। সেতু এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য প্রাইভেট চাকরির মধ্যে সেতু এনজিও এ চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি সেতু এনজিও এ একটি চাকরি পেতে পারেন। সেতু এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

আরও  চাকরির বিজ্ঞপ্তি দেখুন–

সিটি ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি  ২০২৩ – ভিজিট করুন

সৃজনী ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি  ২০২৩  – ভিজিট করুন 

 নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : সেতু এনজিও

সূত্র, দৈনিক প্রথম আলো : ০১ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২৩

নিয়োগ সার্কুলার : সোশ্যাল এডভান্সমেন্ট থ্রু ইউনিটি (সেতু) 

আমরা আমাদের ওয়েবসাইটে সেতু এনজিও এ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি বাংলাদেশ সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আগ্রহী হন তাহলে ভিজিট করুন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আর আপনি চাইলে নিচে থাকা শেয়ার বাটন থেকে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার পরিচিতদের মাঝে শেয়ার করতে পারেন। মনোযোগ দিয়ে আমাদের নিয়োগ বিজ্ঞপ্তিটি শেষ পর্যন্ত পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

1 thought on “২৬৮ জনকে নিয়োগ দেবে সেতু এনজিও”

Leave a Comment