বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (BREB) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

১৯৭৭ সালে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড প্রতিষ্ঠা করা হয়। বাংলাদেশ সরকারের একটি সংবিধিবদ্ধ সরকারি সংস্থা হল বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড ( BREB), যা বাংলাদেশের গ্রামীণ এলাকায় বিদ্যুতায়নের জন্য কার্যক্রম পরিচালনা করে থাকে। সংস্থাটি দেশের ৮০টি পল্লী বিদ্যুৎ সমিতির মাধ্যমে এই কাজটি পরিচালনা করে থাকে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চাকরি বর্তমানে অন্যান্য সরকারি চাকরির মধ্যে একটি। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ( BREB) চাকরি করে আপনি আপনার উজ্জ্বল ভবিষ্যত গড়তে পারেন।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (BREB Job Circular 2023) প্রকাশ করা হয়েছে। নিয়োগ বিজ্ঞপ্তিটি ১৬ নভেম্বর, ২০২৩ তারিখে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে পাবলিশ করা হয়েছে। এখানে ০৩ টি পদের জন্য মোট ১৫৪ জন জনকে নিয়োগ প্রদান করা হবে। নিয়োগ সার্কুলারে আগ্রহী পুরুষ ও মহিলা প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন ২১ নভেম্বর, ২০২৩ থেকে।

 

Bangladesh Rural Electrification Board Job Circular 2023

এই পোস্টের মাধ্যমে আমরা বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (BREB) নিয়োগ ২০২৩ সার্কুলার আবেদনের যোগ্যতা, অনলাইন আবেদন ফরম পূরণের নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানব। তাই আসুন Bangladesh Rural Electrification Board Job Circular 2023 সম্বন্ধে  বিস্তারিত জেনে নেই। 

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তিতে আপনারা যারা আবেদন করার জন্য অপেক্ষায় আছেন এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে তারা আবেদন করতে পারেন। বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি আমাদের এই ওয়েবসাইটে পাবলিশ করি এবং বিজ্ঞপ্তির বিস্তারিত আলোচনা করে থাকি। এই নিবন্ধে আমরা বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ সার্কুলার সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।  নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে জানতে আপনি যদি আগ্রহী হন তাহলে এই লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

এক নজরে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি 

 

নিয়োগকর্তাবাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১৬ নভেম্বর, ২০২৩
পদ সংখ্যা০৩ টি
লোক সংখ্যা১৫৪ জন
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্রদৈনিক ইত্তেফাক
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখ২১ নভেম্বর, ২০২৩
আবেদন করার শেষ তারিখ১৪ ডিসেম্বর, ২০২৩
আবেদন করার লিংকনিচে দেখুন
অফিশিয়াল ওয়েবসাইটwww.reb.gov.bd 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com 

নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড

(সূত্র: দৈনিক ইত্তেফাক ১৬ নভেম্বর ২০২৩)

আবেদনের শুরুর তারিখ :২১ নভেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৪ ডিসেম্বর ২০২৩

আবেদনের লিংক:http://brebhr.teletalk.com.bd/ 

আবেদন প্রক্রিয়া বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড 

আবেদন শুরুর তারিখ ও সময় ২১/১১/২০২৩ খ্রি: সকাল ১০.০০ ঘটিকা হতে এবং আবেদনের সর্বশেষ তারিখ ও সময়: ১৪/১২/২০২৩ খ্রি: বিকাল  ৫.০০ ঘটিকা পর্যন্ত। তবে আবেদন ফরম পূরণের সর্বশেষ সময় পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে শুধুমাত্র ফি জমা প্রদান করা যাবে।

পরীক্ষার তারখি, সময়, পরীক্ষা কেন্দ্র ও Admit card (প্রবেশপত্র) প্রাপ্তি: Admit card (প্রবেশপত্র) ডাউনলোড /প্রিন্ট করার নির্ধারিত সময়সীমা SMS/ Online notice এর মাধ্যমে প্রার্থীকে জানিয়ে দেয়া হবে। পরবর্তীতে উক্ত USER ID ও  PASSWORD ব্যবহার করে প্রার্থী Admit card (প্রবেশ পত্র) উপরিউক্ত ওয়েবসাইট (http://brebhr.teletalk.com.bd) থেকে ডাউনলোড/প্রিন্ট করতে পারবেন। উক্ত    Admit card (প্রবেশ পত্র) এ পরীক্ষার তারিখ , সময়, পরীক্ষা কেন্দ্র উল্লেখ থাকবে।

জনবল নিয়োগ দেবে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড

 আপনি যদি নিয়মিত বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির সার্কুলার জানতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন এই ওয়েবসাইটটি। আমাদের  এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি জব সার্কুলার আপলোড করে থাকি। নতুন নিয়োগ বিজ্ঞপ্তি কর্তৃপক্ষ কর্তৃক পাবলিশ  হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। আর হ্যাঁ আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment