পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – Palli Bidyut Job Circular 2023

Spread the love

চলমান পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি 2023 কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। কর্তৃপক্ষ বাংলাদেশের বেশ কয়েকটি জেলা ও উপজেলার সকল সার্কুলার প্রকাশ করেছে। শুধুমাত্র বাংলাদেশ বসবাসরত প্রকৃত স্থায়ী বাসিন্দা এবং পূর্ণ যোগ্যতা, অভিজ্ঞতা সম্পন্ন চাকরি প্রার্থীরা অনলাইন, সরাসরি, পোস্ট অফিস এবং কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদন করার জন্য, সরাসরি প্রতিষ্ঠানের নিজস্ব ওয়েবসাইট এবং টেলিটকের নির্দিষ্ট ওয়েবসাইট থেকে আবেদনপত্রের মাধ্যমে সরকারি প্রতিষ্ঠান পল্লী বিদ্যুত সমিতি নিয়োগ 2023 বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন। নিচে অনলাইন, ডাক এবং অন্যান্য পদ্ধতির মাধ্যমে আবেদনের নিয়ম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হল।

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন (BREB) 1977 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। এটি বাংলাদেশের বৃহত্তম বিদ্যুৎ সরবরাহকারী প্রতিষ্ঠান। পল্লী বিদ্যুত সমিতি শহর থেকে গ্রামাঞ্চলে 100% বিদ্যুৎ নিশ্চিত করতে কাজ করছে। বিআরইবির উদ্যোগে দেশে মোট ৮০টি পল্লী বিদ্যুৎ সমিতি গঠন করা হয়েছে।  

আপনি কি পল্লী বিদ্যুৎ সমিতিতে কাজ করতে আগ্রহী? আপনি যদি আগ্রহী হন তাহলে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করুন। বর্তমানে অন্যান্য সরকারি চাকরির মধ্যে পল্লী বিদ্যুত সমিতির চাকরি অন্যতম। পল্লী বিদ্যুত সমিতির কাজ করে আপনি আপনার উজ্জ্বল ভবিষ্যত গড়তে পারেন। বাংলাদেশ পল্লী বিদ্যুত সমিতি বিভিন্ন বিভাগে অসংখ্য জনবল নিয়োগের জন্য সময়ে সময়ে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে।

বিভিন্ন পদে চাকরি দেবে পল্লী বিদ্যুৎ সমিতি

পল্লী বিদ্যুতে আবেদন করার জন্য, আপনাকে অনলাইন এবং অন্যান্য মাধ্যমে আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, ছবি, স্বাক্ষর এবং ব্যক্তিগত তথ্য জমা দিতে হবে এবং কর্তৃপক্ষের ওয়েবসাইট এবং অন্যান্য উপায়ে ০২, ০৫ ও ০৭ নভেম্বর থেকে সমস্ত তথ্য নির্দিষ্ট ফর্মে সংযুক্ত করে আগামী ২০ এবং ২১ নভেম্বর ২০২৩ ইং এর মধ্যে আবেদন করতে হবে। পল্লী বিদ্যুত সমিতি কর্তৃপক্ষের নির্দিষ্ট ফর্ম ব্যতীত অন্য কোনও মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে না!

পল্লী বিদ্যুৎ নিয়োগ 2023 সংক্রান্ত সার্কুলার সম্পর্কিত সমস্ত তথ্য সংযুক্ত কর্তৃপক্ষের অফিসিয়াল ওয়েবসাইট থেকে জানা যাবে। তবে, আবেদন করার জন্য একাধিক সার্কুলার থাকায়, একজনকে উল্লিখিত পল্লী বিদ্যুৎ অফিসের আবেদনের নিয়মগুলি অনুসরণ করতে হবে এবং পদ অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা থাকতে হবে। ( তবে বিভিন্ন পদে অভিজ্ঞতার প্রয়োজন নেই।) শিক্ষাগত যোগ্যতা সরকারি সার্টিফিকেট অনুযায়ী বিবেচনা করা হবে।

আরও বিজ্ঞপ্তি পড়ুন

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি জব সার্কুলার 2023

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

বিভিন্ন জেলায় চাকরি দেবে পল্লী বিদ্যুৎ সমিতি সার্কুলার ২০২৩

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল ইমেজ

প্রতিষ্ঠানের নাম পল্লী বিদ্যুৎ সমিতি
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ ০২, ০৫, ০৭ নভেম্বর ২০২৩
ক্যাটাগরি সংখ্যা ০১+০২ টি
লোক সংখ্যা ০৬+০৬ জন (কম বেশি হতে পারে)
শিক্ষাগত যোগ্যতা ও বয়স অফিশিয়াল নোটিশে দেখুন 
অফিশিয়াল ওয়েবসাইট www.reb.gov.bd 
আমাদের ওয়েবসাইট https://a2zchakri.com/ 
প্রকাশ সূত্র অনলাইন
আবেদন করার মাধ্যম অনলাইনে/ ডাকযোগে
আবেদন করার লিংক নিচে দেখুন 
আবেদনের শুরুর তারিখ শুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ ২০ এবং ২১ নভেম্বর ২০২৩

যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, দৈনিক কালের কন্ঠঃ ০৭ নভেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ২০ নভেম্বর ২০২৩

গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, দৈনিক যুগান্তরঃ ০৫ নভেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ======

কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, দৈনিক সমকালঃ ০২ নভেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ২১ নভেম্বর ২০২৩

বিলিং সহকারি নিয়োগ বিজ্ঞপ্তি 2023

আমরা উপরে পল্লী বিদ্যুৎ নিয়োগ 2023 সংক্রান্ত সমস্ত তথ্য সংযুক্ত করেছি। সুতরাং আপনি যদি উপরে প্রদত্ত তথ্যটি মনোযোগ সহকারে পর্যবেক্ষণ করেন, তাহলে আপনি পল্লী বিদ্যুৎ নিয়োগ 2023 সম্পর্কিত সমস্ত তথ্য একসাথে পাওয়ার আশা করতে পারেন। সুতরাং, দেরি না করে, উপরোক্ত তথ্যগুলো সাবধানে পর্যবেক্ষণ করুন এবং যে পদের জন্য আপনি নিজেকে একজন যোগ্য চাকরি প্রার্থী বলে মনে করেন তার জন্য আবেদন করার জন্য আবেদন প্রক্রিয়া অনুসরণ করুন।

আমাদের এই ওয়েবসাইটে পল্লী বিদ্যুত সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করি। আপনি যদি বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির খবর দেখতে চান তাহলে এই ওয়েবসাইটটি ভিজিট করুন। আমরা এই পেজে বাংলাদেশ পল্লী বিদ্যুত সমিতির সকল জেলার নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি।

=

1 thought on “পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – Palli Bidyut Job Circular 2023”

Leave a Comment