অষ্টম শ্রেনি পাসে বসুন্ধরা গ্রুপে চকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

বসুন্ধরা গ্রুপ নিয়োগ সার্কুলার 2023 কর্তৃপক্ষ কর্তৃক তাদের ওয়েব সাইটে প্রকাশিত হয়েছে। বাংলাদেশের বড় শিল্প প্রতিষ্ঠানের মধ্যে বসুন্ধরা গ্রুপ অন্যতম। প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয় ইস্ট ওয়েস্ট প্রপার্টি ডেভলপমেন্ট লিমিটেড হিসাবে আবাসন ব্যবসার মধ্য দিয়ে। প্রতিষ্ঠানটির আহামেদ আকবর সোবাহান, চেয়ারম্যান এবং শাফায়াত সোবাহান সানভীর ভাইস চেয়ারম্যানের বর্তমানে দায়িত্বে আছেন।

বসুন্ধরা গ্রুপ প্রথমে আবাসন দিয়ে শুরু করে এবং তারপর ১৯৯০ সালে গ্রুপটি সিমেন্ট, কাগজ, টিস্যু, কাগজ, ইস্পাত এবং এলপি গ্যাসের বোতলজাত সহ আরও অনেক উদ্যোগ গ্রহণ করে। এই গ্রুপ কোম্পানীটি বাংলাদেশের অন্যসব কোম্পনীর মধ্য অন্যতম। প্রতিষ্ঠানটির জনবল নিয়োগের জন্য সার্কুলার প্রকাশ করেছে। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আপনারা যারা আগ্রহী তারা লেখাটি শেষ পর্যন্ত পড়ুন।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ সার্কুলার 2023

আপনি কি বসুন্ধরা গ্রুপে কাজ করতে আগ্রহী? আপনি যদি আগ্রহী হন তবে এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাকরির জন্য আবেদন করতে পারেন। বসুন্ধরা গ্রুপের চাকরি বাংলাদেশের অন্যান্য বেসরকারি চাকরির মধ্যে একটি। আপনারা যারা নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে আগ্রহী তারা বিলম্ব না করে কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করুন।

আমরা এই নিবন্ধে নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। উদাহরণ স্বরূপ, নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য কী কী যোগ্যতা থাকতে হবে এবং আবেদন প্রক্রিয়া এবং আবেদন শুরুর তারিখ, আবেদনের শেষ তারিখ সহ সমস্ত বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল।

আরও বিজ্ঞপ্তি পড়ুন

বিভিন্ন পদে চাকরি দেবে কাজী ফার্মস গ্রুপ বিজ্ঞপ্তি ২০২৩-kazi farms group job circular 2023

প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ছক আকারে বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি – 2023

প্রতিষ্ঠানের নামবসুন্ধরা গ্রুপ
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ০৬ এবং ০৭ নভেম্বর ২০২৩
ক্যাটাগরি সংখ্যা—  টি
লোক সংখ্যা—–  জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন 
অফিশিয়াল ওয়েবসাইটwww.bashundharagroup.com 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রবিডি জবস, অনলাইন
আবেদন করার মাধ্যমঅনলাইন/ সরাসরি সাক্ষাৎ
আবেদন করার লিংকলিংক
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ/ সাক্ষাৎকারের তারিখ১১ এবং ১৫ নভেম্বর ২০২৩

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল ইমেজ

সূত্র, বাংলাদেশ প্রতিদিন : ০৭ নভেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১১ নভেম্বর ২০২৩

সূত্র, বিডি জবস : ০৬ নভেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৫ নভেম্বর ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

Bashundhara group job circular 2023

আমাদের ওয়েবসাইটে বসুন্ধরা গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আপনি আমাদের ওয়েবসাইট -এ অন্যান্য চাকরির সার্কুলার দেখতে পারেন। 

কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের ওয়েবসাইটে চাকরির খবর আপডেট করি। আমাদের ওয়েবসাইট দেখার জন্য আপনাকে অনেক ধন্যবাদ. এবং হ্যাঁ আপনি চাইলে নিচের শেয়ার বোতাম থেকে আপনার বন্ধুদের সাথে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি শেয়ার করতে পারেন।

Leave a Comment