প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

প্রমি এগ্রো ফুডস লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি পাবলিশ করেছে। কোম্পানিটি জনবল নিয়োগের জন্য বছরের বিভিন্ন সময়ের চাহিদা মোতাবেক সার্কুলার প্রকাশ করে থাকে। অদ্য তারা চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। দেশের যোগ্যতা সম্পন্ন সকল নাগরিকরা আবেদন করতে পারবেন। আগ্রহী চাকরি প্রার্থীগণ আপনারা যারা  এই বিজ্ঞপ্তির অপেক্ষায় ছিলেন তারা তাদের নিজ নিজ শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার আলোকে এই সার্কুলারের মাধ্যমে চাকরির জন্য আবেদন করতে পারেন। 

Prome Agro Foods ltd Job circular 2023

PROME AGRO FOODS LIMITED বাংলাদেশের একটি বিখ্যাত খাদ্য উৎপাদন ও রপ্তানিকারক কোম্পানি, 1982 সাল থেকে কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক হিসেবে জনাব মোঃ আনামুল হাসান খান (সিআইপি) এর দক্ষ নেতৃত্বে ব্যবসায় যাত্রা শুরু করে। প্রম এগ্রো ফুডস লিমিটেড 2002 সাল থেকে বিভিন্ন নামে কাজ করছে।

অন্যসব নিয়োগ সার্কুলারের মত আমরা প্রমি এগ্রো ফুডস লি: জব সার্কুলার নিয়ে আমাদের এই লেখায় আলোচনা করেছি। আবেদনের জন্য আপনার শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা, আবেদন শুরুর তারিখ, আবেদনের শেষ তারিখ, আবেদন কারীর জেন্ডার, বয়স, চাকরির কর্মস্থল সহ ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়েছে। নিয়োগ বিজ্ঞপ্তির ব্যাপারে আরো বিস্তারিত তথ্য  জানতে সার্কুলারের অফিসিয়াল নোটিশ ও আবেদন করার ফরম ডাউনলোড করতে পারেন। নিয়োগ সার্কুলারের বিষয়ে আরো জানতে আমাদের লেখাটি মনোযোগ দিয়ে পড়ার অনুরোধ রইল।

আরও ভিজিট করুন

বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

স্কয়ার ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জনবল নিয়োগ দেবে প্রমি এগ্রো ফুডস লিমিটেড

প্রমি এগ্রো ফুডস লিমিটেড জব সার্কুলারটি আপনি খুঁজছেন? আপনি যদি খুঁজে থাকেন তাহলে এই পেজের নিয়োগ বিজ্ঞপ্তিটি  আপনার জন্য। প্রাতিনিয়ত আমারা এখানে প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ সার্কুলার প্রকাশ করে থাকি। কারন অন্য সব বেসরকারি চাকরির মধ্যে এই সার্কুলারের চাকরিটি অন্যতম। তাই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির আলেকে আপনি নিজেকে যদি যোগ্য প্রার্থী মনে করেন তাহলে দেরি না করে দ্রুত সময় থাকতেই আবেদন করে ফেলুন।

প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামপ্রমি এগ্রো ফুডস লিমিটেড
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ৩০ অক্টোবর ২০২৩
ক্যাটাগরি সংখ্যা—  টি
লোক সংখ্যা—–  জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন 
অফিশিয়াল ওয়েবসাইটhttps://www.prome.com.bd 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রবিডি জবস, অনলাইন
আবেদন করার মাধ্যমঅনলাইন/ সরাসরি সাক্ষাৎ
আবেদন করার লিংকলিংক
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ/ সাক্ষাৎকারের তারিখ১৫ নভেম্বর ২০২৩

প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

আবেদন করতে : এখানে ক্লিক করুন

সূত্র, বিডি জবস : ৩০ অক্টোবর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৫ নভেম্বর ২০২৩

চাকরি দেবে প্রমি এগ্রো ফুডস লিমিটেড

বাংলাদেশের সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ কোম্পানির চাকরি নিয়োগ নিয়ে আমরা আমাদের https://a2zchakri.com/ ওয়েবসাইটে আলোচনা করে থাকি। আমাদের এই লেখাতে প্রমি এগ্রো ফুডস লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে আলোচনা করেছি। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের সাইটটি নিয়মিত ভিজিট করুন। যেহেতু প্রমি ফুডস বিদেশি কোম্পানি তাই আবেদন করার সময় সাবধানতা অবলম্বন করে আবেদন করুন। আমাদের লেখাটি চাকরি প্রাত্যাশীদের কাছে শেয়ার করার জন্য অনুরোধ রইল।

2 thoughts on “প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment