চাকরি দেবে খাদ্য ও কৃষি সংস্থা (FAO) বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

খাদ্য ও কৃষি সংস্থা বিশেষভাবে দেশের খাদ্য ও কৃষি সেক্টরে উন্নত কাজে যোগ দেয়ার একটি প্রতিষ্ঠান। এই সংস্থাগুলি মূলত উন্নত কৃষি তথা খাদ্য উৎপাদনের জন্য প্রযুক্তি, প্রশাসন, এবং অন্যান্য দিকে কাজ করে। এদের লক্ষ্য হ’ল জনগণের জীবনযাপনের উন্নতি ও খাদ্য নিরাপত্তার সৃষ্টি করা। এই সংস্থাগুলি আমদানি, রোজগার সৃষ্টি, কৃষি উন্নত পদ্ধতি ও সার্বিক ভাবে সাস্থ্য সেবা, এবং বাজারে স্থিতির উন্নতির জন্য উদ্যোগ নেয়। এই সংস্থাগুলির মাধ্যমে কৃষকদের জন্য প্রশিক্ষণ, প্রযুক্তিগত সাহায্য, এবং উন্নত বীজ ও সারের সরবরাহ সরবরাহ করে থাকে। 

এফ এ ও (FAO) কর্তৃক খাদ্য ও কৃষি সংস্থায় নিয়োগ সার্কুলার প্রকাশিত হয়েছে। আপনারা যারা খাদ্য ও কৃষি সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তির অপেক্ষায় ছিলেন তার এই সার্কুলারের মাধ্যমে আবেদন করতে পারেন। আমার আমাদের ওয়েব সাইটে কর্তৃপক্ষ কর্তৃক সার্কুলার প্রকাশ হওয়া মাত্রই প্রকাশ করে থাকি। খাদ্য ও কৃষি সংস্থায় নিয়োগ সার্কুলারসহ অনান্য সার্কুলার আপডেটে পেতে https://a2zchakri.com/ ভিজিট করুন। এই বিজ্ঞপ্তির বিস্তারিত জানতে মনেযোগ সহকারে আমাদের লেখাটি পড়ুন।

Food and Agriculture Organization FAO Job Circular 2023

আপনার যারা স্বনামধন্য বেসরকারি প্রাইভেট চাকরি করতে আগ্রহী তারা বিলম্ব না করে এখানে  আবেদন করতে পারেন। এফ এ ও (FAO) সংস্থাটি বিভিন্ন পদে জনবল নিয়োগের জন্য বিভিন্ন সময়ে বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। দেশের অনলাইন ওয়েব সাইটে (বিডি জবস) এর মাধ্যমে আজ আবারো জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশের সকল জেলার স্থায়ী নাগরিকদের নিকট থেকে আবেদন করার জন্য বলা হয়েছে।

আমরা প্রত্যাশা করি আপনি আমাদের এই লেখাটি মনোযোগ সহকারে পড়ুন। এর ফলে এখানে আবেদন করার যাবতীয় নিয়ম-কানুনের খুঁটিনাটি সম্পর্কে অবগত হবেন। ফলে বাসায় বসেই আপনি চাইলে খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তিতে অনলাইনে আবেদন করতে পারেন। আবেদনের জন্য আপনাকে বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ সম্পর্কে ধারনা লাভ করতে হয়। তাই আপনাদের জন্য নিম্মে বিজ্ঞপ্তির ইমেজ দেওয়া হল।

আরও বিজ্ঞপ্তি দেখুন

খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

মীনা বাজার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

খাদ্য ও কৃষি সংস্থা চাকরির বিজ্ঞপ্তি সংক্ষেপে

প্রতিষ্ঠানের নামখাদ্য ও কৃষি সংস্থা (FAO)
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ২৯ অক্টোবর ২০২৩
ক্যাটাগরি সংখ্যাঅফিশিয়াল নোটিশে দেখুন
লোক সংখ্যানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন 
অফিশিয়াল ওয়েবসাইটhttps://www.fao.org/home/en 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রবিডি জবস
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার লিংকলিংক
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ০৯ নভেম্বর ২০২৩

খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

আবেদন করতে : এখানে ক্লিক করুন

সূত্র, বিডি জবস : ২৯ অক্টোবর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০৯ নভেম্বর ২০২৩

খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ ২০২৩ এর আবেদন প্রক্রিয়া

আমাদের লেখাতে তুলে ধরার চেষ্টা করেছি এই সার্কুলারে আবেদন করার জন্য যেসব যোগ্যতা ও অভিজ্ঞতা প্রয়োজন। কি কি দরকারি ডকুমেন্টস আপনি কর্তৃপক্ষের নিকট জমা দিবেন। এখানে তুলে ধরার হয়েছে  অফিসিয়াল নোটিশ, ক্যাটাগরির নাম, পদের সংখ্যা, আবেদন করার বয়স সীমা, আবেদন করার শেষ তারিখ, আবেদনের করার লিংক, আবেদনের মাধ্যম, আবেদন প্রক্রিয়া সহ ইত্যাদি বিষয়গুলো।

খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ ২০২৩

খাদ্য ও কৃষি সংস্থায় জব সার্কুলারে আবেদনের মাধ্যমে আপনি চাইলে আপনার কর্মজীবন গড়তে পরেন। আমাদের ওয়েব সাইটে সব ধরনের চাকরির নিয়োগ সার্কুলার পাবলিশ করে হয়ে থাকে। আরো নতুন চাকরির খবর জানতে ভিজিট করুন এই https://a2zchakri.com/ ওয়েবসাইটটি।  আমাদের লেখাটি এতক্ষন ধৈর্য ও মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। সাথে সাথে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার প্রিয় বন্ধ বান্ধব এর কাছে বেশি বেশি শেয়ার করা জন্য অনুরোধ থাকবে। ঘুরে আসুন আমাদের হোজপেজ চাকরির আপডেট খরব দেখতে।

Leave a Comment