৫১২ জনকে চাকরি দেবে মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর

Spread the love

জনপ্রশাসন মন্ত্রণালয়ের অধীন মুদ্রন ও প্রকাশনা অধিদপ্তরে রাজস্বখাতভু্ক্ত নিম্ন বির্ণিত শূন্য পদসমূহে সরাসরি নিয়োগের নিমিত্তে পদের পাশে বর্ণিত শর্তে প্রকৃত যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে নিম্ম লিখিত শর্তে জনপ্রশাসন মন্ত্রনালয় কর্তৃক প্রবর্তিত অনলাইনে চাকরির আবেদন  আহবান করা যাচ্ছে। মোট 22 টি ক্যাটাগরিতে 512 জন লোক নিয়োগ করা হবে। আমরা আমাদের সাইটে নিয়োগ বিজ্ঞপ্তি সহ চাকরির পরীক্ষার যাবতীয় তথ্য নিয়মিত প্রকাশ করি। চাকরির নিয়োগ সংক্রান্ত আপডেট নিয়োগ পেতে ভিজিট করুন  https://a2zchakri.com/ সাইটি ।

মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023 তাদের নিজস্ব ওয়েবে সাইটে প্রকাশ করেছে। আপনারা যারা নিয়োগ বিজ্ঞপ্তির অপেক্ষায় ছিলেন তারা নিয়োগ সার্কলারের মাধ্যমে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য আপনার যে সমস্ত যোগ্যতা ও অভিজ্ঞতা দরকার তা নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। আগামী ০১ নভেম্বর ২০২৩ খ্রিঃ থেকে ৩০ নভেম্বর ২০২৩ খ্রিঃ পর্যন্ত অনলাইনে বিকাল ০৫ টা পর্যন্ত আবেদন গ্রহন করা হবে। আমার আবেদন করার যাবতীয় প্রক্রিয়া আমাদের লেখাতে তুলে ধরেছি। আবেদন করার বয়স, আবেদন করার জন্য পদ ভেদে শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সহ জেলা কোটা, অবেদনের মাধ্যমে ও আবেদনের লিংক ইত্যাদি বিষয়াদি নিয়ে আলোচানা করা হয়েছে।

যে সকল জেলার পার্থীগণ আবেদন করেতে পারবে মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তরে

1-10 নং পদের জন্য  মানিকগজ্ঞ, গোপালগঞ্জ,  রাজবাড়ি, শরিয়তপুর, জামালপুর, বি- বাড়ীয়া, চাঁদপুর, নড়াইল, বরিশাল, পিরোজপুর, ও পটুয়াখালি জেলার অধিবাসীদের আবেদন করার প্রয়োজন নেই। তবে এতিম ও শরীরিক প্রতিবন্ধী কোটার প্রার্থীদের ক্ষেত্রে যে কোন জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

11-16 নং পদের জন্য  মানিকগজ্ঞ, গোপালগঞ্জ,  নোয়াখালী, ঝালকাঠি, বি- বাড়ীয়া, ও নড়াইল,  জেলার অধিবাসীদের আবেদন করার প্রয়োজন নেই। তবে এতিম ও শরীরিক প্রতিবন্ধী কোটার প্রার্থীদের ক্ষেত্রে যে কোন জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

17-21 নং পদের জন্য  মানিকগজ্ঞ, গোপালগঞ্জ,  রাজবাড়ি, শরিয়তপুর, জামালপুর, বি- বাড়ীয়া, চাঁদপুর, নড়াইল, বরিশাল, পিরোজপুর, ও পটুয়াখালি জেলার অধিবাসীদের আবেদন করার প্রয়োজন নেই। 

তবে এতিম ও শরীরিক প্রতিবন্ধী কোটার প্রার্থীদের ক্ষেত্রে যে কোন জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

22 নং পদের জন্য পদের জন্য  মানিকগজ্ঞ, গোপালগঞ্জ,  নোয়াখালী, ঝালকাঠি, বি- বাড়ীয়া, ও নড়াইল,  জেলার অধিবাসীদের আবেদন করার প্রয়োজন নেই। তবে এতিম ও শরীরিক প্রতিবন্ধী কোটার প্রার্থীদের ক্ষেত্রে যে কোন জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

সংক্ষেপে মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর  নিয়োগ বিজ্ঞপ্তি 

প্রতিষ্ঠানের নামমুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ২৬ অক্টোবর ২০২৩
ক্যাটাগরি সংখ্যা২২ টি
লোক সংখ্যা৫১২ জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন 
অফিশিয়াল ওয়েবসাইটhttps://dpp.gov.bd 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রদৈনিক ইত্তেফাক
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদন করার লিংকলিংক
আবেদনের শুরুর তারিখ০১ নভেম্বর ২০২৩
আবেদন করার শেষ তারিখ৩০ নভেম্বর ২০২৩

আরও পড়ুন

জনবল নিয়োগ দিবে কাস্টমস বন্ড কমিশনারেট (ঢাকা উত্তর)

সকল জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

অফিসিয়াল নোটিশ : মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির 

সূত্র, দৈনিক ইত্তেফাকঃ ২৬ অক্টোবর ২০২৩

আবেদনের শুরুর তারিখঃ ০১ নভেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ৩০ নভেম্বর ২০২৩

আবেদনের লিংক : http://dpp.teletalk.com.bd

DPP Job Circular 2023

জনবল নিয়োগ বিজ্ঞপ্তি মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর এখানে আবেদনের জন্য আপনাকে প্রথমে যে কাজগুলো করতে হবে তা হলো উপরে দেওয়া আবেদন করার লিংক থেকে আবেদন করা। আমাদের দেওয়া অফিসিয়ায় নোটিশটি আগে মনোযোগ সহকারে পড়ুন। আবেদনের নির্দেশনাগুলো অনুসরন করে গুরুত্বপূর্ণ বিষয়গুলো নোট করুন।  তারপর আবেদন করার লিংক থেকে  আপনি আবেদন করুন। মনে রাখবেন চাকুরি হওয়ার পূর্ব শর্ত হল আবেদন করার প্রক্রিয়া। এখানে যেভাবে বলা আছে ঠিক সেই প্রক্রিয়া অনুসরন করে আবেদন করতে হবে। আবেদন ত্রুটিপূর্ন হলে কর্তৃপক্ষ যে বালিত করে দেয়। আজ আর নয় আমাদের লেখাটি আপনার কাছে ভালো লাগলে বেশি বেশি আমাদের লেখাটি শেয়ার করুন। নতুন চাকরি সংক্রান্ত আপেডেট পেতে ভিজিট করুন আমাদের ওয়েব সাইটিটি। সবাইকে ধন্যবাদ।

1 thought on “৫১২ জনকে চাকরি দেবে মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর”

Leave a Comment