জনবল নিয়োগ দিবে কাস্টমস বন্ড কমিশনারেট (ঢাকা উত্তর)

Spread the love

বাংলাদেশের সরকারি প্রতিষ্ঠান গুলোর মধ্যে কাস্টমস একটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের মাধ্যমে সরকার রাজস্ব আদায় করে থাকে। কাস্টমস সাধারনত যারা রপ্তানি ব্যবসায়ের সাথে জড়িত তাদের নিয়ে কাজ করে থাকে বেশি। প্রতিষ্ঠানটি অদ্য কাস্টমস জনবল নিয়োগের জন্য সার্কুলার প্রকাশ করেছে। নিয়োগ সার্কুলারে ০৯ টি পদের বিপরীতে সর্বমোট ৬১ জন লোক নিয়োগ প্রদান করবে। এতদিন আপনারা যারা এই প্রতিষ্ঠানে চাকরির আবেদনের জন্য অপেক্ষায় ছিলেন তারা কাস্টমস নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন। চাকরি প্রার্থীদের জন্য এটা একটা সুবর্ণ সুযোগ।

কাস্টমস নিয়োগ বিজ্ঞপ্তি 2023

বাংলাদেশে বসবাসরত সীমিত জেলার নাগরিকগণ আবেদন করতে পারবেন। আপনি যদি চাকরি সংক্রান্ত নিয়োগ বিজ্ঞপ্তি পেতে চান তা হলে আমাদের ওয়েব সাইট https://a2zchakri.com/  ভিজিট করতে পারেন। কারন আমরা আমাদের সাইটে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করি। যা আপনাদের একটি চাকরি পেতে সহায়তা করবে। তাই আপনি নিয়মিত আমাদের পেজে ভিজিট করুন। চাকরি সংক্রান্ত নতুন নতুন পোষ্টগুলো মনোযোগ সহকারে পড়ুন। 

কাস্টমস বন্ড কমিশনারেট নিয়োগ বিজ্ঞপ্তিতে যারা আবেদন করতে পারবেন

যে সকল জেলার স্থায়ী অধিবাসীগণ আবেদন করতে পারবেন তারা হল কাস্টমস বন্ড কমিশনারেট ঢাকা (উত্তর), ঢাকার বিভাগের জেলাসমূহ অর্থাৎ ঢাকা, গাজীপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ, শেরপুর, জামালপুর, নেত্রকোনা, কিশোরগঞ্জ এর স্থায়ী বাসিন্দাগণ আবেদন করতে পারবেন।

আরও দেখুন

কাস্টমস নিয়োগ বিজ্ঞপ্তি 2023

কৃষি বিপণন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বিভিন্ন জেলায় চাকরি দেবে পল্লী বিদ্যুৎ সমিতি সার্কুলার ২০২৩

এক নজরে কাস্টমস বন্ড কমিশনারেট  নিয়োগ বিজ্ঞপ্তি 

প্রতিষ্ঠানের নামকাস্টমস বন্ড কমিশনারেট 
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ২৩ অক্টোবর ২০২৩
ক্যাটাগরি সংখ্যা০৯ টি
লোক সংখ্যা৬১ জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন 
অফিশিয়াল ওয়েবসাইটhttps://dnbc.gov.bd/ 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রবাংলাদেশ প্রতিদিন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার লিংকলিংক
আবেদনের শুরুর তারিখ২৩ অক্টোবর ২০২৩
আবেদন করার শেষ তারিখ২২ নভেম্বর ২০২৩

কাস্টমস নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

সূত্র, দৈনিক ইত্তেফাক : ২৩ অক্টোবর ২০২৩

আবেদনের শুরুর তারিখ : ২৩ অক্টোবর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২২ নভেম্বর ২০২৩

আবেদনের লিংক : http://cbcn.teletalk.com.bd

কাস্টমস মূল্যায়ন ও অভ্যান্তরীণ নিরীক্ষা কমিশনারেট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

যদি আপনার আগ্রহ থকে যে, আপনি কাস্টমস মূল্যায়ন ও অভ্যন্তরীণ নিরীক্ষা কমিশনারেট এ জব করবেন। তাহলে দেরি না করে খুব অল্প সময়ের মধ্যে কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা মেনে আবেদন করুন। মনে রাখবেন বাংলাদেশে যে সকল সরকরি চাকরি আছে তার মধ্যে কাস্টমস এর চাকরি অন্যতম। আপনি যদি সুন্দর স্বাভাবিক জীবন যাপন করতে চান তা হলে এই চাকরিটি আপনার জন্য। অতএব, বিজ্ঞপ্তিতে ‍উল্লেখিত ক্যাটাগরিতে আপনার যোগ্যতার সাথে সেটি উপযুক্ত মনে করেন সেটিতে আবেদন করুন। 


আমদের এই লেখাতে বাকিসব নিয়োগ সার্কুলারের মত কাস্টমস জব সার্কুলার নিয়ে খোলাখুলি আলোচনা করেছি। যেমন আপনার আবেদন করার জন্য পদানুযায়ী যেসব যোগ্যতা, বয়স, জেলা কোটার নাম সহ আবেদনের শুরু ও শেষ তারিখ, আবেদন করার মাধ্যম, আবেদনের লিংক সহ ইত্যাদি বিষয়গুলো। আর হ্যাঁ নিত্যনতুন আপডেটে পেতে আমাদের ওয়েব সাইটটি ভিজিট করুন এবং লেখাগুলো আপনার পরিচিতদের মাঝে শেয়ার করুন। সময় করে লেখাটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। 

Leave a Comment