বিভিন্ন জেলায় চাকরি দেবে পল্লী বিদ্যুৎ সমিতি সার্কুলার ২০২৩

Spread the love

বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ সার্কুলার ২০২৩ (palli bidyut job circular 2023)কর্তৃপক্ষ কর্তৃক সম্প্রতি পাবলিশ করা হয়েছে। বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ সার্কুলার আপনারা যারা খুঁজছেন তাদের জন্য আমরা আমাদের ওয়েবসাইটে এই নিয়োগ সার্কুলারটি প্রকাশ করেছি। আমরা এই পোস্টটিতে বাংলাদেশের সকল জেলার পল্লী বিদ্যুৎ সমিতির চাকরির সার্কুলার প্রকাশ করে থাকি।

পল্লী বিদ্যুৎ নিয়োগ সার্কুলারটিতে আপনি যদি আবেদন করতে আগ্রহী প্রার্থী হন তাহলে এ নিয়োগ সার্কুলারটির মাধ্যমে আবেদন করতে পারেন। এখানে আমরা নিয়োগ সার্কুলারটি সম্পর্কে বিস্তারিত তথ্য শেয়ার করেছি। নিয়োগ সার্কুলারটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আমাদের লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। আপডেট সকল সরকারি চাকরির খবর পেতে আমাদের ওয়েব সাইটটি ভিজিট করতে ভুলবেন না।

আপনি আমাদের এই নিবন্ধটি থেকে পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ সার্কুলারের আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন এবং সবার আগে আপডেট নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পারবেন। তাই আপনার যদি সরকারি চাকরির জন্য আগ্রহ থাকে তাহলে পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ সার্কুলারটিতে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন। নিচে আবেদনের জন্য বিস্তারিত বিরবন তুলে ধরা হলো।

জনবল নিয়োগ দেবে পল্লী বিদ্যুৎ সমিতি সার্কুলার ২০২৩

আমরা আমাদের ওয়েবসাইটিতে প্রত্যেকটা নিয়োগ সার্কুলার আপনাদের মাঝে খুব সহজভাবে তুলে ধরার করার চেষ্টা করেছি। যাতে আপনারা খুব সহজে সার্কুলারটি সম্পর্কে ধারণা নিতে পারেন এবং খুব সহজে আবেদন সম্পন্ন করতে পারেন। এই নিবন্ধটি থেকে পল্লী বিদ্যুৎ নিয়োগ সার্কুলার ২০২৩ সবার আগে দেখতে পারবেন। এই নিবন্ধটি থেকে আপনি চাইলে পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২৩ সার্কুলারটিতে আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে সে সম্পর্কে ধারনা নিতে পারবেন, আবেদন করার সময়সীমা সম্পর্কে জানতে পারবেন। পদ সংখ্যা জানতে পারবেন,পদের নাম সমূহ সহ আরও বিষয়ে বিস্তারিত জানতে পারবেন।

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২৩

পল্লী বিদ্যুৎ সমিতিতে আপনি কি চাকরি করতে আগ্রহী? তাহলে দেরি না করে শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা মেনে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। ১৯৭৭ সালে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন (বিআরইবি) প্রতিষ্ঠা করা হয়। এটি বাংলাদেশের সব থেকে বৃহৎ বিদ্যুৎ সরবরাহকারী প্রতিষ্ঠান। বর্তমান সময়ে বাংলাদেশের আকর্ষণীয় সরকারি চাকরির মধ্যে পল্লী বিদ্যুৎ সমিতিতে চাকরিটি অন্যতম।

পল্লী বিদ্যুৎ সমিতি সরকারের পরিকল্পিত ঘরে ঘরে বিদ্যুতের মাধ্যমে সমগ্র বাংলাদেশের 100% বিদ্যুতায়ন কার্যক্রম পরিচালনা করছে। পল্লী বিদ্যুৎ সমিতি শহর থেকে গ্রামাঞ্চলে শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করতে কাজ করছে। বিআরইবির উদ্যোগে দেশে মোট ৮০টি পল্লী বিদ্যুৎ সমিতি গঠন করা হয়েছে। পল্লী বিদ্যুত সমিতি নিয়োগ সার্কুলার সম্পর্কে আরও বিস্তারিত তথ্যের জন্য, নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন।

সংক্ষেপে পল্লী বিদ্যুৎ সমিতি  নিয়োগ বিজ্ঞপ্তি

 

প্রতিষ্ঠানের নামপল্লী বিদ্যুৎ সমিতি
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ০১, ০৪, ০৫, ১২ অক্টোবর ২০২৩
ক্যাটাগরি সংখ্যা—– টি
লোক সংখ্যা—— জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সপদ বিশেষে ভিন্ন,  ১৮-৩০ বছর 
অফিশিয়াল ওয়েবসাইটwww.reb.gov.bd 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রঅনলাইন
আবেদন করার মাধ্যমঅনলাইনে/ডাকযোগে
আবেদন করার লিংকনিচে দেখুন
আবেদনের শুরুর তারিখচলমান
আবেদন করার শেষ তারিখ২১, ২২, ২৫ অক্টোবর এবং ০৫ নভেম্বর ২০২৩

সংক্ষেপে দেখুন-

নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : পল্লী বিদ্যুৎ সমিতি 

আমরা কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত “পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ সার্কুলার ২০২৩”  অফিসিয়াল ইমেজ শেয়ার করেছি। তাছাড়া, আপনি চাকরির সারাংশ টেবিলে লেখা অফিসিয়াল ওয়েবসাইটের লিংকে ক্লিক করে এই নিয়োগ সারর্কুলারটি দেখতে পারবেন।

নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, দৈনিক সমকালঃ ১৩ অক্টোবর ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ০২/১১/২০২৩

বিস্তারিত দেখুনঃ https://pbs2.narsingdi.gov.bd

সূত্র, বাংলাদেশ প্রতিদিন : ১২ অক্টোবর ২০২৩

আবেদনের শুরুর তারিখ : ১২ অক্টোবর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০৫ নভেম্বর ২০২৩

আবেদনের লিংকঃ https://brebr.teletalk.com.bd

নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, দৈনিক সমকালঃ ০৫ অক্টোবর ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ২৫ অক্টোবর ২০২৩

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি ১ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1

সূত্র, দৈনিক ইত্তেফাকঃ ০৪ অক্টোবর ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ২৫ অক্টোবর ২০২৩

গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি 2023

সূত্র, দৈনিক যুগান্তরঃ ০১ অক্টোবর ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ২২ অক্টোবর ২০২৩

পল্লী বিদ্যুৎ সমিতি  আবেদন করার প্রক্রিয়া

আবেদন প্রক্রিয়া যেকোন চাকরির গুরুত্বপূর্ণ অংশ। আপনি যদি পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ সার্কুলার ২০২৩ আবেদন করতে আগ্রহী হন তাহলে উপরে দেওয়া লিংকটি থেকে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য প্রদান করতে হবে। আবেদন পত্রটি অতি গুরুত্ব সহকারে পূরণ করতে হবে। ভুল ত্রুটি যুক্ত আবেদনপত্র কর্তৃপক্ষের কাছে গ্রহণযোগ্য নয়। তাই অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা মেনে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্রটি কর্তৃপক্ষের কাছে পাঠাতে হবে।