জনতা ব্যাংকের ৩১২ টি পদের পরীক্ষার তারিখ প্রকাশ

Spread the love

জনতা ব্যাংক লিমিটেড বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম বাণিজ্যিক ব্যাংক। এটি বাংলাদেশের একটি রাষ্ট্রীয় মালিকানাধীন বাণিজ্যিক ব্যাংক। জনতা ব্যাংক লিমিটেড তৎকালীন ইউনাইটেড ব্যাংক লিমিটেড এবং ইউনিয়ন ব্যাংক লিমিটেড থেকে গঠিত হয়েছিল।

জনতা ব্যাংক লিমিটেড, ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্য, ২০২০ সালের জন্য ৩১২টি অফিসার (আরসি) পদে নিয়োগের লক্ষ্যে অনুষ্ঠিতব্য প্রাথমিক পরীক্ষার সময়সূচী প্রকাশ করেছে। বাংলাদেশ ব্যাংকের নিয়োগ ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তি অনুসারে, অফিসার (আরসি) পদে আবেদনকারী প্রার্থীদের মধ্য থেকে যোগ্য প্রার্থীদের জন্য ২৭ অক্টোবর, ২০২৩ খ্রিঃ খ্রিস্টাব্দে ১০০ নম্বরের এক ঘন্টার প্রিলিমিনারি পরীক্ষা (পরীক্ষার ধরণ MCQ) অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন

কোম্পানিতে চাকরির দরখাস্ত লেখার নিয়ম

ব্যাংক অফিসারের চূড়ান্ত ফল প্রকাশ, নির্বাচিত ২৪৭৮ জন

৯টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে অফিসার নিয়োগের তৃতীয় প্যানেল প্রকাশ

বিজ্ঞপ্তির দেড় বছর পর জনতা ব্যাংকের ৩১২টি পদের পরীক্ষার তারিখ প্রকাশ

বিজ্ঞপ্তিতে উল্লেখিত দিন সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ঢাকার দুই সিটি করর্পোরেশনের আলাদা আলাদা কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রবেশপত্র ব্যাতীত কোনো প্রার্থী প্রিলিমিনারি পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না।

পরীক্ষা সংক্রান্ত প্রয়োজনীয় নির্দেশনা যেমন- পরীক্ষার নির্ধারিত কেন্দ্র, কেন্দ্রভিত্তিক আসন বিন্যাস সংক্রান্ত প্রয়োজনীয় নির্দেশনা যথাসময়ে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট এবং জাতীয় দৈনিক পত্রিকার মাধ্যমে পাবলিশ করা হবে।

উল্লেখ্য যে, অফিসার (আরসি) ৩১২টি শূন্য পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে ২০২১ সালের ২২ ডিসেম্বর নিয়োগ সার্কুলার প্রকাশ করা হয়েছিল। সেই হিসেবে সার্কুলার প্রকাশের দেড় বছর পর এই পদে নিয়োগের জন্য পরীক্ষার তারিখ ঘোষণা করা হলো।

2 thoughts on “জনতা ব্যাংকের ৩১২ টি পদের পরীক্ষার তারিখ প্রকাশ”

Leave a Comment