এসআই পদের পরীক্ষার ফল প্রকাশ, প্রাথমিকভাবে সুপারিশ ৯২১

Spread the love

বাংলাদেশ পুলিশ বাংলাদেশের একমাত্র আইন প্রয়োগকারী সংস্থা। সংস্থাটি বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয় দ্বারা নিয়ন্ত্রিত হয়। বাংলাদেশ পুলিশের প্রধান কর্মকর্তাকে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) বলা হয়।

বাংলাদেশ পুলিশে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) ২০২৩ নিয়োগের লিখিত ও বুদ্ধিমত্তা এবং মৌখিক পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশিত হয়েছে। ৯২১ জন প্রার্থীকে প্রাথমিকভাবে সুপারিশ করা হয়েছে।

এসআই পদের লিখিত, বুদ্ধিমত্তা ও মৌখিক পরীক্ষার ফল প্রকাশ

ফলাফল বাংলাদেশ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। সুপারিশপ্রাপ্ত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা আগামী ১৭ অক্টোবর, ২০২৩ থেকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, রাজারবাগ, ঢাকায় অনুষ্ঠিত হবে। স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি বাংলাদেশ পুলিশের ওয়েবসাইটে এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড থেকে প্রার্থীর নির্দিষ্ট মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে যথাসময়ে জানানো হবে।

এসআই পদের লিখিত এবং বুদ্ধিমত্তা ও মৌখিক পরীক্ষার চূড়ান্ত ফল দেখা যাবে এই লিংকে

আরও পড়ুন

তাঁত বোর্ডের ফিল্ড সুপারভাইজার পদের মৌখিকের তারিখ প্রকাশ

৪০তম বিসিএসে নন-ক্যাডারে ভূমি মন্ত্রণালয়ে ১১৬৪ জনকে নিয়োগে সুপারিশ

৯টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে অফিসার নিয়োগের তৃতীয় প্যানেল প্রকাশ

 সুপারিশকৃত প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ১৭ অক্টোবর, ২০২৩

আমরা বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এবং পরীক্ষার সময়সূচী এবং পরীক্ষার ফলাফল আমাদের ওয়েবসাইটে প্রকাশ করি। আপনি যদি নিয়মিত বাংলাদেশে চাকরির সার্কুলার আপডেট পেতে আগ্রহী হন তবে আপনি এই ওয়েবসাইটটি দেখতে পারেন। আপনি যদি চান, আপনি নীচের শেয়ার বোতাম থেকে আপনার বন্ধুদের সাথে এই নিবন্ধটি শেয়ার করতে পারেন।

Leave a Comment