শক্তি ফাউন্ডেশনে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

শক্তি ফাউন্ডেশন নিয়োগ 2023 চাকরির বিজ্ঞপ্তি খুঁজছেন? আপনি যদি খুঁজছেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই নিবন্ধে শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, শক্তি ফাউন্ডেশন বিভিন্ন বিভাগে শূন্যপদ পূরণের জন্য সময়ে সময়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ওয়েবসাইট bdjobs.com এবং বিভিন্ন সংবাদপত্রে সময়ে সময়ে প্রকাশিত হয়। নতুন নিয়োগ বিজ্ঞপ্তি আজ আবারও প্রকাশ করা হয়েছে।

শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজড ইউমেন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আপনারা যারা আবেদন করার জন্য অপেক্ষমান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে চাকরির জন্য আবেদন করতে পারবেন।

আপনারা যারা শক্তি ফাউন্ডেশন জব সার্কুলার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী, তারা এই নিবন্ধটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ুন। আমরা এই নিবন্ধে শক্তি ফাউন্ডেশন নিয়োগ সার্কুলার সম্পর্কে বিস্তারিত তথ্য উপস্থাপন করার চেষ্টা করেছি। উদাহরণস্বরূপ, আবেদন করার জন্য আপনার কী যোগ্যতা এবং অভিজ্ঞতা প্রয়োজন, আবেদনের সময়সীমা, আবেদনের পদ্ধতি, পদের সংখ্যা, লোকের সংখ্যা, আবেদন করার বয়স, অফিসিয়াল বিজ্ঞপ্তি ইত্যাদি। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল।

৪৪৫ জনকে নিয়োগ দেবে শক্তি ফাউন্ডেশন

শক্তি ফাউন্ডেশনে আপনি কি সুবিধাবঞ্চিত নারীদের জন্য কাজ করতে আগ্রহী? আপনি যদি আগ্রহী হন তবে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুসারে আবেদন করুন। আপনি যদি চান তাহলে এই নিবন্ধটি থেকে শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন, আপনি অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারেন, সবার আগে নতুন নিয়োগ বিজ্ঞপ্তির আপডেট তথ্য জানতে পারেন।

শক্তি ফাউন্ডেশনে চাকরি বর্তমানে অন্যান্য বেসরকারি এনজিও চাকরির মধ্যে একটি। তাই আপনি নিম্মের উল্লেখিত পদ সমূহের মধ্যে আপনার শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সাথে মিল রেখে চাকরির জন্য আবেদন করতে পারেন। এবং হ্যাঁ আপডেট সকল নতুন চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না। আবেদন করার আগে আপনাকে অবশ্যই নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি মনোযোগ সহকারে পড়তে হবে। অফিসিয়াল গোপন নির্দেশনা অনুসরণ করে আবেদনটি সম্পন্ন করতে হবে।

শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ সংক্ষেপে 

শক্তি ফাউন্ডেশন হলো একটি বেসরকারি, অলাভজনক সংস্থা যা বাংলাদেশের সুবিধাবঞ্চিত নারীদের ক্ষমতায়নে কাজ করে। সংস্থাটি ১৯৯৩ সালে প্রতিষ্ঠিত হয়। শক্তি ফাউন্ডেশনের লক্ষ্য হলো বাংলাদেশের সুবিধাবঞ্চিত নারীদের অর্থনৈতিক, সামাজিক ও রাজনৈতিক ক্ষমতায়ন করা। সংস্থাটি এই লক্ষ্য অর্জনের জন্য বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।

প্রতিষ্ঠানের নামশক্তি ফাউন্ডেশন
চাকরির ধরনবেসরকারি এনজিও
প্রকাশের তারিখ৩০ সেপ্টেম্বর এবং ০৬ অক্টোবর, ২০২৩
ক্যাটাগরি সংখ্যা০১+০৬ টি
লোক সংখ্যা৪৪৫ জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইটhttps://www.shakti.org.bd 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
আবেদন করার মাধ্যমনিচে দেখুন
সূত্রবাংলাদেশ প্রতিদিন
আবেদনের শুরুর তারিখচলমান
আবেদন করার শেষ তারিখ২৮ অক্টোবর এবং ০৬ নভেম্বর ২০২৩

  

আরও বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন –

সাজেদা ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

গণ উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

একাধিক পদে এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : শক্তি  ফাউন্ডেশন

সূত্র, বাংলাদেশ প্রতিদিন : ০৬ অক্টোবর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০৬ নভেম্বর ২০২৩

সূত্র, বাংলাদেশ প্রতিদিন : ৩০ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২৮ অক্টোবর ২০২৩

শক্তি  ফাউন্ডেশন  আবেদন করার প্রক্রিয়া

আপনি যদি শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য একজন যোগ্য এবং আগ্রহী প্রার্থী হন তবে আপনি উপরের লিংকের মাধ্যমে অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারেন। সমস্ত চাকরির একটি গুরুত্বপূর্ণ অংশ হল চাকরির আবেদন প্রক্রিয়া। আপনাকে তাই অবশ্যই আবেদন করার সময় খুব গুরুত্ব সহকারে আবেদনপত্র পূরণ করতে হবে। যাতে কোন ভুল না হয়। মনে রাখবেন ত্রুটিপূর্ণ আবেদন পত্র কর্তৃপক্ষ কর্তৃক বাতিল বলে গন্য হয়। অতএব, আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য প্রদান করতে হবে।

SHAKTI  Foundation Job Circular 2023

আপনি যদি চাকরির প্রত্যাশী হন তবে আপনি আমাদের ওয়েবসাইটে অন্যান্য চলমান বেসরকারি চাকরির শূন্যপদগুলির সার্কুলার গুলো দেখতে পারেন। আপনি বাংলাদেশের সমস্ত ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পারেন, আমরা বাংলাদেশের সমস্ত প্রতিরক্ষা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট করি। নতুন নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আর আপনি চাইলে লাইভ শেয়ার বাটন থেকে আপনার বন্ধুদের সাথে এই আর্টিকেলটি শেয়ার করতে পারেন।

1 thought on “শক্তি ফাউন্ডেশনে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment