৯টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে অফিসার নিয়োগের তৃতীয় প্যানেল প্রকাশ

Spread the love

ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের তত্ত্বাবধানে ৯টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে ২০১৮ সালভিত্তিক ‘অফিসার (জেনারেল)’–এর ২ হাজার ৪৬টি শূন্য পদে নিয়োগের লক্ষ্যে অনুষ্ঠিত লিখিত ও মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মেধাক্রম অনুসারে নির্বাচিত প্রার্থীদের নিয়োগের জন্য তৃতীয় প্যানেল প্রকাশ করা হয়েছে।

বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, তৃতীয় প্যানেলে নিয়োগসংক্রান্ত সরকারি নির্দেশনা অনুসরণ করে ৭১ জন প্রার্থীকে নিয়োগের জন্য প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে। ৭১ জনের মধ্যে বাংলাদেশ কৃষি ব্যাংকে ৩৬ জন, সোনালী ব্যাংকে ১৫, জনতা ব্যাংকে ১৬ ও বাংলাদেশ হাউস বিল্ডিং ফিন্যান্স করপোরেশনে ৪ জন নির্বাচিত হয়েছেন।

আরও পড়ুন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দুই পদের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ

কর্মসংস্থান ব্যাংকের ১৬০ পদের অ্যাপটিটিউড টেস্টের ফল ও মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ

নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর

বাংলাদেশ কৃষি ব্যাংক

১০২৩২৬, ১০৪৬৯২, ১১১০৬৫, ১২৬২৭৩, ১২৮৩৯৩, ১৩৮১৩৩, ১৪৮০৪৫, ১৫১১৭৪, ১৫৬৫৯৫, ১৬৫১৬৫, ১৬৯১৬৬, ১৭২৩৭২, ১৮২৪৫০, ১৮৫০০৮, ১৮৮২৬২, ১৯৯৩২০, ২০০৯৯২, ২০১৪৯২, ২২০৮২৪, ২২১৪৮৪, ২২২২৫৫, ২২৪২৭৭, ২৩২৯০৭, ২৩৫৯৯১, ২৪০৫৫৪, ২৪২৬০১, ২৫১০৮২, ২৬১৪৯১, ২৬৬৭২৩, ২৭২৭১৩, ২৭৮৮৪৭, ২৭৯০৩২, ৩০৫০৫৬, ১৯৫৪৩, ৩২৪২০৩, ৩৩৪০৭৯ = ৩৬ জন।

সোনালী ব্যাংক লিমিটেড

১২৩৭৫৯, ১৪৩৫০৭, ১৫০৮৫১, ১৫৪৩১৮, ১৫৯০০৩, ১৭৭৪৮৬, ২১৭৫৪৪, ২৪৫০৫৮, ২৪৬৬১১, ২৬০২৯৬, ৩০০২৮৬, ৩০৬০১০, ৩০৬৯৪৯, ৩৩০৪৬৩ = ১৫ জন।

জনতা ব্যাংক লিমিটেড

১১০৬৫২, ১২১২১৬, ১২৫৩২৬, ১৩১৮৪০, ১৪৫০৯৯, ১৪৭৭৯৫, ১৫২২৯৩, ১৭০১৪৫, ১৮৮৩০২, ২০৮৭২৫, ২২৩১১৩, ২৩৯৪১৯, ২৬০৯১২, ২৬৯৪৩৯, ২৭৮৫২৩, ৩২৬৫৫৮ = ১৬ জন।

বাংলাদেশ হাউস বিল্ডিং ফিন্যান্স করপোরেশন

১৭২৭৮, ১৮৮০২৭, ৩১৫৩২২, ৩২৪১০৫ = ৪ জন

নিয়োগসংক্রান্ত পরবর্তী সব কার্যক্রম সংশ্লিষ্ট ব্যাংক করবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।

প্যানেল প্রকাশ ৯টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি“ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং পরীক্ষার সময়সূচি ও পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকি”। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আপনি চাইলে এই লেখাটি আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।