খাদ্য অধিদপ্তরের উপখাদ্য পরিদর্শক পদের চুড়ান্ত ফল প্রকাশ

Spread the love

খাদ্য অধিদপ্তরের উপখাদ্য পরিদর্শক পদে সাময়িকভাবে সুপারিশকৃত প্রার্থীদের পুলিশ ভেরিফিকেশন এবং স্বাস্থ্য ও মাদকাসক্তিবিষয়ক (ডোপ টেস্ট) পরীক্ষার ইতিবাচক প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে ২০২ প্রার্থীকে নিয়োগের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত করা হয়েছে।

খাদ্য অধিদপ্তরের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নিয়োগের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত ২০২ প্রার্থীকে আগামী ১ অক্টোবর থেকে ৩ অক্টোবরের মধ্যে যোগদান করতে হবে। নির্ধারিত তারিখের মধ্যে যোগদান না করলে প্রার্থীর নিয়োগপত্র বাতিল হবে।

উপখাদ্য পরিদর্শক পদটি ১৩তম গ্রেডের। এ পদের বেতন স্কেল ১১,০০০-২৬,৫৯০ টাকা। নিয়োগপ্রাপ্ত প্রার্থীদের অস্থায়ীভাবে দুই বছরের জন্য শিক্ষানবিশ হিসেবে কর্মরত থাকতে হবে। দুই বছর সন্তোষজনক চাকরি সাপেক্ষে চাকরি স্থায়ী করা হবে। তবে শিক্ষানবিশ থাকাকালীন কর্তৃপক্ষ যদি মনে করেন আচরণ ও কর্ম সন্তোষজনক নয় বা কর্মদক্ষ হওয়ার সম্ভাবনা নেই, তবে নিয়োগকারী কর্তৃপক্ষ চাকরির অবসান ঘটাতে পারবেন।

আরও দেখুন

১৩৭৭ জন নিয়োগ দেবে খাদ্য অধিদপ্তর

৯টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে অফিসার নিয়োগের তৃতীয় প্যানেল প্রকাশ

বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের ব্যবহারিক পরীক্ষার ফল প্রকাশ

যোগদান ৩ অক্টোবরের উপখাদ্য পরিদর্শক পদে চুড়ান্ত নির্বাচিত 

প্রার্থীর চাকরি বদলিযোগ্য। জনস্বার্থে তাঁকে খাদ্য অধিদপ্তরের যেকোনো প্রতিষ্ঠানে বদলি করা যাবে। নিয়োগপ্রাপ্ত ব্যক্তি সরকারি চাকরি আইন-২০১৮, সরকারি কর্মচারী (আচরণ) বিধিমালা-১৯৭৯, সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা-২০১৮ এবং সরকারি চাকরিসংক্রান্ত অন্যান্য যাবতীয় বিধি অবশ্যই মেনে চলতে বাধ্য থাকবেন।

নিয়োগ প্রাপ্ত প্রার্থীর কোনো প্রকার তথ্য/সনদ মিথ্যা/ভুয়া প্রমাণিত হলে যেকোনো পর্যায়ে নিয়োগ আদেশ বাতিল করা হবে এবং প্রয়োজনে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রার্থী যদি কোনো বিদেশি নাগরিককে বিয়ে করেন অথবা বিয়ে করার জন্য অঙ্গীকারাবদ্ধ হয়ে থাকেন, তবে এ নিয়োগপত্র বাতিল হবে।

নিয়োগের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত ২০২ প্রার্থীর তালিকা দেখা যাবে লিংকে

নির্বাচিত ২০২ জন খাদ্য অধিদপ্তরের উপখাদ্য পরিদর্শক

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি“ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং পরীক্ষার সময়সূচি ও পরীক্ষার ফলাফল প্রকাশ ” করে থাকি”। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আপনি চাইলে এই লেখাটি আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।

1 thought on “খাদ্য অধিদপ্তরের উপখাদ্য পরিদর্শক পদের চুড়ান্ত ফল প্রকাশ”

Leave a Comment