ব্যাংক অফিসারের চূড়ান্ত ফল প্রকাশ, নির্বাচিত ২৪৭৮ জন

Spread the love

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত ৮টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে ২০১৯ সালভিত্তিক অফিসার পদের চূড়ান্ত ফল প্রকাশ করা হয়েছে। এতে প্রাথমিকভাবে ২ হাজার ৪৭৮ জন নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২ হাজার ৪৭৮ জনের মধ্যে 

১। সোনালী ব্যাংকে ৭৫৮ জন,

২।  জনতা ব্যাংকে ১২১ জন,

৩।  রূপালী ব্যাংকে ৬৯ জন,

৪।  বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকে ৩ জন,

৫।  আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকে ৫৭ জন, 

৬। বাংলাদেশ কৃষি ব্যাংকে ১ হাজার ৪৪০ জন,

৭।  রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে ৩ জন ও 

৮। বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে ২৭ জন।

৮ ব্যাংকের অফিসারের চূড়ান্ত ফল প্রকাশ

সমন্বিত ৮টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে ২ হাজার ৪৭৮ জন নিয়োগের জন্য ২০২১ সালের ২৩ ফেব্রুয়ারি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদনকারী প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মেধাক্রম অনুসারে প্যানেল গঠনের মাধ্যমে ২ হাজার ৪৭৮ জনকে নিয়োগের জন্য প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে।

নিয়োগসংক্রান্ত পরবর্তী কাজ নিজ নিজ ব্যাংকগুলো সম্পন্ন করবে। প্রকাশিত ফলাফলে কোনো সংশোধনের প্রয়োজন হলে ব্যাংকার্স সিলেকশন কমিটি সংশোধন করতে পারবে।

প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর দেখা যাবে এ লিংকে

আরও দেখুন

নির্বাচিত ২৪৭৮ জন ব্যাংকের অফিসার

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি“ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং পরীক্ষার সময়সূচি ও পরীক্ষার ফলাফল প্রকাশ ” করে থাকি”। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আপনি চাইলে এই লেখাটি আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।

2 thoughts on “ব্যাংক অফিসারের চূড়ান্ত ফল প্রকাশ, নির্বাচিত ২৪৭৮ জন”

Leave a Comment