খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

Food and AgricultureOrganization FAO Job Circular 2023

জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থা জাতিসংঘের একটি সংস্থা, যা ক্ষুধাকে জয় করার আন্তর্জাতিক প্রচেষ্টা‍য় নেতৃত্ব দেয়। উন্নত ও উন্নয়নশীল উভয় দেশের জন্য, এফএও ( FAO) একটি নিরপেক্ষ ফোরাম হিসেবে কাজ করে যেখানে সমস্ত জাতি সমান হয়ে নীতিমালা আলোচনা করে। এফএও ( FAO) জ্ঞান এবং তথ্যের একটি উৎস হিসেবে কাজ করে, এবং উন্নয়নশীল দেশগুলোকে কৃষির আধুনিকায়ন, উন্নত বন এবং মৎস্য চাষে চর্চায় সাহায্য করে সকলের জন্য পুষ্টি এবং খাদ্য নিরাপত্তা নিশ্চিত করে। 

“ খাদ্য ও কৃষি সংস্থা জনবল নিয়োগ বিজ্ঞপ্তি”  ২০২৩ প্রকাশ করেছে। আপনারা যারা বেসরকারি অন্তর্জাতিক সংস্থায় চাকরি করতে আগ্রহী তারা “খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সকল যোগ্যতা থাকতে হবে যা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য বেসরকারি চাকরির মধ্যে খাদ্য ও কৃষি সংস্থার চাকরিটি গুরুত্বপূর্ণ। তাই আপনার যারা “ খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ” ২০২৩টিতে আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা এই লেখাটিতে “ খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ” ২০২৩ আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকি।

আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। “ খাদ্য ও কৃষি সংস্থা জনবল নিয়োগ বিজ্ঞপ্তি “  ২০২৩  সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

চাকরির সুযোগ খাদ্য ও কৃষি সংস্থায় বিজ্ঞপ্তি  ২০২৩

খাদ্য ও কৃষি সংস্থায় আপনি কি চাকুরি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি।

আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত “ খাদ্য ও কৃষি সংস্থা জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ” ২০২৩ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে আলোচনা করেছি।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আর আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

এক নজরে খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩


প্রতিষ্ঠানের নাম
খাদ্য ও কৃষি সংস্থা ( FAO)
চাকরির ধরনবেসরকারি চাকরি
প্রকাশের তারিখ০১ আগস্ট, ২০২৩
ক্যাটাগরি সংখ্যা০১ টি 
লোক সংখ্যা–  জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইটwww.fao.org  
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রঅফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদন করার লিংকনিচে দেখুন
আবেদনের শুরুর তারিখ০৩ আগস্ট ২০২৩
আবেদন করার শেষ তারিখ১৬ আগস্ট ২০২৩

পদের নাম: জাতীয় যোগাযোগ বিশেষজ্ঞ। পদ সংখ্যা: নির্ধারিত নয়।

শিক্ষাগত যোগ্যতা: স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা, যোগাযোগ, জনসংযোগ বা সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি।

কাজের ধরন: বাংলাদেশের প্রকল্পে জলবায়ু সহনশীল মৎস্য ও জলজ চাষ উন্নয়নের জন্য প্রোগ্রামের বিকাশ এবং সংশ্লিষ্ট ডাটা সংরক্ষণ করা। মিডিয়ার সাথে সম্পর্ক গড়ে তোলা ইভেন্টের জন্য মিডিয়া কভারেজের ব্যবস্থা করা। সংশ্লিষ্ট ছবি এবং ভিডিও সামগ্রীগুলো সংরক্ষণ করা।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক। সময়কাল: ৫ মাস। (বাড়ানো হতে পারে)

আরও চোখ রাখুন-

চাকরি দেবে খাদ্য ও কৃষি সংস্থা (FAO) বিজ্ঞপ্তি ২০২৩ — ভিজিট করুন

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি– ভিজিট করুন

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি– ভিজিট করুন

খাদ্য ও কৃষি সংস্থায় জনবল নিয়োগ বিজ্ঞপ্তি

টেকসই উন্নয়নে মনোযোগ দিন: খাদ্য ও কৃষি সংস্থা জলবায়ু পরিবর্তন, ভূমির অবক্ষয় এবং জীববৈচিত্র্যের ক্ষতির মতো বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় টেকসই কৃষি অনুশীলনের প্রচারে প্রতিশ্রুতিবদ্ধ। সংস্থার মধ্যে চাকরির বিজ্ঞপ্তির মধ্যে রয়েছে এমন প্রকল্পগুলি ডিজাইন এবং বাস্তবায়ন করা যা টেকসই উন্নয়নে অবদান রাখে, ক্ষুদ্র কৃষকদের সহায়তা করে এবং কৃষি সম্প্রদায়ের স্থিতিস্থাপকতা উন্নত করে।

অন্তর্ভুক্তিমূলক কাজের পরিবেশ: খাদ্য ও কৃষি সংস্থা বৈচিত্র্য এবং অন্তর্ভুক্তিকে মূল্য দেয়, একটি সক্ষম কাজের পরিবেশ প্রচার করে যা কর্মীদের তাদের অনন্য দৃষ্টিভঙ্গি এবং ধারণাগুলি অবদান রাখতে উৎসাহিত করে। সংস্থাটি উদ্ভাবন চালানো এবং কার্যকরভাবে বিশ্বব্যাপী চ্যালেঞ্জ মোকাবেলায় বিভিন্ন দলের গুরুত্ব স্বীকার করে।

গবেষণা এবং উদ্ভাবন: খাদ্য ও কৃষি সংস্থা জটিল কৃষি সমস্যার সমাধান খুঁজতে গবেষণা এবং উদ্ভাবনের উপর জোর দেয়। সংস্থার মধ্যে “ খাদ্য ও কৃষি সংস্থা জনবল নিয়োগ বিজ্ঞপ্তি “ ২০২৩ মধ্যে প্রায়ই গবেষণা পরিচালনা করা, তথ্য সংগ্রহ করা এবং বিশ্লেষণ করা এবং কৃষি অনুশীলন এবং ফলাফলের উন্নতির জন্য প্রমাণ-ভিত্তিক নীতি ও কৌশল তৈরি করা।

খাদ্য ও কৃষি সংস্থা চাকরির বিজ্ঞপ্তি অফিসিয়াল ইমেজ 

আবেদন করতে : এখানে ক্লিক করুন

আপনি চাইলে খাদ্য ও কৃষি সংস্থা এই চাকরিটি করার মাধ্যমে আপনার ভবিষ্যৎ ক্যারিয়ার গড়তে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট চাকরির খবর সবার আগে পেতে চান তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি।

4 thoughts on “খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment