ব্যাংক এশিয়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

বাংলাদেশের বেসরকারি বানিজ্যিক ব্যাংকের মধ্যে ব্যাংক এশিয়া লিমিটেড অন্যতম। ব্যাংক এশিয়া লিমিটেড ২৮ সেপ্টেম্বর ১৯৯৯ তারিখে “কোম্পানী আইন ১৯৯৪” এর অধীনে নিবন্ধিত হয়েছিল। একই বছরের ২৭ নভেম্বর ব্যাংকটি কার্যক্রম শুরু করে। ২০০১ সালে, ব্যাংক কানাডা ভিত্তিক নোভা স্কোটিয়া ব্যাংকের বাংলাদেশ শাখার দায় সহ সমস্ত সম্পদ ক্রয় করে। পরবর্তীতে ব্যাংক একইভাবে মুসলিম কমার্শিয়াল ব্যাংকের বাংলাদেশ শাখার দায় ও সম্পদ ক্রয় করে এবং কার্যক্রম সম্প্রসারিত করে।

Bank Asia Job Circular 2023

ব্যাংকে চাকরি প্রত্যাশাকারী সকলের অবগতির জন্য জানাচ্ছি যে, ব্যাংক এশিয়া আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ তাদের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করেছে। ব্যাংকটির ট্রেইনিং ডেভেলপমেন্ট বিভাগের জনবল নিয়েগের  জন্য এবারের বিজ্ঞপ্তিটি প্রকাশ করেছে। বাংলাদেশ অনান্য সেক্টরের চাকরি থেকে ব্যাংকের চাকরি আরামদায়ক ও স্মার্ট চাকরি। এই সার্কুলারে  অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিরাই কেবল এখানে আবেদন করেতে পরবেন। তাই এখনই সুযোগ এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আবেদন করার।

আজ আমরা সার্কুলার প্রকাশের তারিখ, অভিজ্ঞতা, জেন্ডার, কর্মস্থান, আবেদন শুরুর তারিখ, আবেদনের শেষ তারিখ, আবেদনের জন্য যোগ্যতা, অফিসিয়াল বিজ্ঞপ্তির ইমেজ, ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইড- সহ বিস্তারিত আলোচনা করব। 

আরো প্রকাশিত হয়েছে

শাখা ব্যবস্থাপক নিয়োগ দেবে ট্রাস্ট ব্যাংক লিমিটেড

জনতা ব্যাংকের ৩১২ টি পদের পরীক্ষার তারিখ প্রকাশ

উরি ব্যাংক বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জনবল নিয়োগ দেবে ব্যাংক এশিয়া বিজ্ঞপ্তি ২০২৩

আমাদের ওয়েবসাইটে চাকরির আবেদন প্রক্রিয়া নিয়ে বিস্তারিত আলোচনা করে থাকি। এই বিজ্ঞপ্তিতে আবেদনের জন্য নিচে থাকা লিংক থেকে অনলাইনে আবেদন করতে হবে। তাই এখুনি সুযোগ দেরি না করে আবেদন করুন।  

চাকরির গুরুত্ব অনুধাবন করে একজন চাকরি প্রার্থীকে বিজ্ঞাপনে দেওয়া নির্দেশনা মেনে আবেদন করতে হয়। আবেদন প্রক্রিয়ায় সঠিকভাবে অনলাইনে ফরম পূরন করে তা সাবমিট করে কর্তৃপক্ষের দেওয়া নির্দেশিত ঠিকানায় প্রেরণ করতে হবে। মনে রাখতে হবে যে, ত্রুটিযুক্ত আবেদন পত্র গ্রহনযোগ্য নয়। তাই আবেদন করার সময় সর্তকতা অবলম্বন করতে হবে। সাবধানতার সাথে আবেদন করে আপনার এশিয়া ব্যাংক লিমিটেড চাকরি পাওয়া সম্ভব। 

ব্যাংক এশিয়া নিয়োগ ২০২৩ সংক্ষেপে দেখে নিন

প্রতিষ্ঠানের নামব্যাংক এশিয়া লিমিটেড
চাকরির ধরনবেসরকারি
প্রকাশের তারিখ০১ নভেম্বর ২০২৩
ক্যাটাগরি সংখ্যা০১ টি
লোক সংখ্যাঅনির্দিষ্ট
শিক্ষাগত যোগ্যতা ও বয়সনিম্নে উল্লেখিত নোটিশে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইটwww.bankasia-bd.com 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
আবেদন করার মাধ্যমঅনলাইনে
প্রকাশ সূত্রবিডি জবস
আবেদন করার লিংকলিংক
আবেদনের শুরুর তারিখ০১ নভেম্বর ২০২৩
আবেদন করার শেষ তারিখ১৪ নভেম্বর ২০২৩

ব্যাংক এশিয়া নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ ইমেজ

আবেদন করতে : এখানে ক্লিক করুন

Leave a Comment