উরি ব্যাংক বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

উরি ব্যাংক (Hangul: 우리은행, Uri Eunhaeng ইংরেজি: Woori Bank) দক্ষিণ কোরিয়ার একটি বাণিজ্যিক ব্যাংক যার সদর দপ্তর সিউলে অবস্থিত। ১৯৯৯ সালে দক্ষিণ কোরিয়ার সাবেক কমার্শিয়াল ব্যাংক অব কোরিয়া, হানিল ব্যাংক এবং পিস ব্যাংক একত্রিত হয়ে গঠন করে হানভিট ব্যাংক এবং ২০০২ পর্যন্ত তা এই নামেই পরিচিত ছিলো; ২০০২ সালে এটি বর্তমান নাম ‘উরি ব্যাংক’ ধারণ করে। এই ব্যাংকটি উরি ফিন্যান্সিয়াল গ্রুপ-এর একটি অঙ্গ প্রতিষ্ঠান। উরি ব্যাংকই দক্ষিণ কোরিয়ার প্রথম ব্যাংক যারা নন-ইন্টারনেট এক্সপ্লোরার ওয়েব ব্রাউজার ভিত্তিক অন-লাইন ব্যাংকিং সেবা প্রদান করে থাকে। বাংলাদেশে কোরিয়ান বিনিয়োগকারীদের সুবিধার্থে শাখা ব্যাংকিং পরিচালনা করে থাকে।

চাকরি দেবে উরি ব্যাংক বাংলাদেশ

 

“উরি ব্যাংক বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা বেসরকারি ব্যাংকে চাকরি করতে আগ্রহী তারা উরি ব্যাংক বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য ব্যাংকের চাকরির মধ্যেউরি ব্যাংক বাংলাদেশ চাকরিটি ” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা উরি ব্যাংক বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি ব্যাংকের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটেউরি ব্যাংক বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তিতে”, আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। উরি ব্যাংক বাংলাদেশ নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

Woori Bank Job Circular 2023 

আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত উরি ব্যাংক বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

এক নজরে উরি ব্যাংক বাংলাদেশ  নিয়োগ বিজ্ঞপ্তি 

প্রতিষ্ঠানের নামউরি ব্যাংক বাংলাদেশ 
চাকরির ধরনপ্রাইভেট ব্যাংকের চাকরি
প্রকাশের তারিখ১৮ সেপ্টেম্বর ২০২৩
ক্যাটাগরি সংখ্যাইমেজে দেখুন
লোক সংখ্যানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন 
অফিশিয়াল ওয়েবসাইটhttps://go.wooribank.com 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রবিডি জবস
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার লিংকএখানে ক্লিক করুন 
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ৩০ সেপ্টেম্বর ২০২৩

আরও বিজ্ঞপ্তি দেখুন-

চাকরি দিচ্ছে ডাচ বাংলা ব্যাংক লিমিটেড

এনআরবি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩:ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশন

জনবল নিয়োগ বিজ্ঞপ্তি উরি ব্যাংক বাংলাদেশ

আপনি কি উরি ব্যাংক বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি।উরি ব্যাংক বাংলাদেশ বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য বেসরকারি চাকরির মধ্যে উরি ব্যাংক বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি ব্যাংকে চাকরি পেতে পারেন। বর্তমান সময়ে ব্যাংকে একটি চাকুরী পাওয়া ভাগ্যের ব্যাপার বললেই চলে। উরি ব্যাংক বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ :  উরি ব্যাংক বাংলাদেশ

আমরা কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত উরি ব্যাংক বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”  অফিসিয়াল ছবি শেয়ার করেছি। তাছাড়া, আপনি চাকরির সারাংশ টেবিলে লেখা অফিসিয়াল ওয়েবসাইটের লিংকে ক্লিক করে তাদের কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন। 

প্রকাশের তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

উরি ব্যাংক বাংলাদেশ আবেদন করার প্রক্রিয়া

যে কোন চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া । আপনি যদিউরি ব্যাংক বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” আবেদন করতে আগ্রহী হন তাহলে উপরে দেওয়া লিংকটি থেকে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আবেদন পত্রটি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। ভুল ত্রুটি যুক্ত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্রটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

চাকুরির সুযোগ :  উরি ব্যাংক বাংলাদেশ

আমরা আমাদের ওয়েবসাইটে উরি ব্যাংক বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” এর উল্লেখিত পদে চাকরির খবর সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। বাংলাদেশের সকল ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি, সকল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি, সকল ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি, সকল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি, পরীক্ষার রুটিন ও রেজাল্ট সহ বিভিন্ন বিষয়ের টিপস। আপনি যদি একজন চাকুরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখার জন্য ভিজিট করুন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটা শেয়ার করার মাধ্যমে হয়তোবা কারো না কারো একটি ব্যাংকে চাকুরি হতে পারে। আমাদের লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

2 thoughts on “উরি ব্যাংক বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment