পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

Pubali Bank Limited (PBL) Job Circular 2023

সম্প্রতি “ পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা পূবালী ব্যাংক লিমিটেড এ চাকরি করতে আগ্রহী তারা পূবালী ব্যাংক লিমিটেড এর বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য বেসরকারি এনজিও চাকরির মধ্যে পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে চাকরিটি ” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটে  “পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ”, আবেদনের মাধ্যম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

একধিক পদে পূবালী ব্যাংক লিমিটেড চাকুরির সুযোগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ “  খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ সংক্ষেপে 


প্রতিষ্ঠানের নাম
পূবালী ব্যাংক লিমিটেড
চাকরির ধরনবেসরকারি ব্যাংক
প্রকাশের তারিখ০৬ আগস্ট ২০২৩
ক্যাটাগরি সংখ্যা০২ টি
লোক সংখ্যা৪০ জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইটwww.pubalibangla.com 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
আবেদন করার মাধ্যমঅনলাইনে
সূত্রপ্রথম আলো
আবেদনের শুরুর তারিখ০৬ আগস্ট ২০২৩
আবেদন করার শেষ তারিখ৩১ আগস্ট ২০২৩
আবেদন করার লিংকলিংক

পূবালী ব্যাংক লিমিটেড এ জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ “ খুঁজছেন?  যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। পূবালী ব্যাংক লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য বেসরকারি এনজিও চাকরির মধ্যে পূবালী ব্যাংক লিমিটেড এ চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি পূবালী ব্যাংক লিমিটেড এ একটি চাকরি পেতে পারেন। পূবালী ব্যাংক লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

আরও  চাকরির বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন –

রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – ভিজিট করুন

ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – ভিজিট করুন

 নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : পূবালী ব্যাংক লিমিটেড 

সূত্র: দৈনিক প্রথম আলো (০৬ আগস্ট ২০২৩)

আবেদনের শেষ তারিখ: ৩১ আগস্ট ২০২৩

আবেদনের লিংক: https://www.pubalibangla.com/career.asp 

বিভিন্ন পদে নিয়োগ সার্কুলার ২০২৩ঃ পূবালী ব্যাংক 

আমরা আমাদের ওয়েবসাইটে পূবালী ব্যাংক লিমিটেড এ বিজ্ঞপ্তি ” সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি বাংলাদেশ সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আগ্রহী হন তাহলে ভিজিট করুন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আর আপনি চাইলে নিচে থাকা শেয়ার বাটন থেকে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার পরিচিতদের মাঝে শেয়ার করতে পারেন। মনোযোগ দিয়ে আমাদের নিয়োগ বিজ্ঞপ্তিটি শেষ পর্যন্ত পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।