তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-titas gas job circular 2023

তিতাস গ্যাস চাকরির বিজ্ঞপ্তি 2023 (Titas Gas Job Circular 2023) কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। আপনি যদি আবেদন করতে আগ্রহী হন তবে নীচে দেওয়া তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তির সমস্ত তথ্য দেখুন। আপনি আমাদের ওয়েবসাইটে সমস্ত নিয়োগ বিজ্ঞপ্তির সঠিক তথ্য পাবেন। এছাড়াও, আমরা আবেদনের সমস্ত নিয়ম সঠিকভাবে দেওয়ার চেষ্টা করি। তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিম্নোক্ত পদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশি নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করেছে।

তিতাস গ্যাস নিয়োগ সার্কুলার- ২০২৩

 

সংক্ষেপে বিবরনঃ তিতাস গ্যাস কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ মোট ৭টি ক্যাটাগরির বিপরীতে ১৪০ জন নিয়োগ দিবে। নিয়োগ বিজ্ঞপ্তিত প্রকাশিত হয় ১৩ নভেম্বর, ২০২৩ খ্রি: অফিসিয়াল ওয়েবসাইটে এবং আবেদনের  শুরু ২৫ নভেম্বর ২০২৩ থেকে এবং আবেদনের শেষ তারিখ ২০ ডিসেম্বর, ২০২৩খ্রি:। এখানে  আবেদন অনলাইনে করতে হবে।

 নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল শর্ত ভালো ভাবে পড়ে বুঝে তারপর আপনার যোগ্যতার সাথে যে পদটি মিলে যায় সেই পদে আবেদন করুন। মনে রাখবেন অনলাইন ছাড়া কোন আবেদন কর্তৃপক্ষ গ্রহন করবে না। তাই চাকরি প্রত্যশী সকলের জন্য  আমাদের পরামর্শ থাকবে যত তাড়াতাড়ি সম্ভব রেজিস্ট্রেশন সম্পূর্ণ করুন এবং শেষ তারিখ এবং সময়ের জন্য অপেক্ষা না করে পরীক্ষার জন্য প্রস্তুতি নিতে থাকুন।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড বাংলাদেশের বৃহত্তর ঢাকা, বৃহত্তর ময়মনসিংহ এবং ব্রাহ্মণবাড়িয়া অঞ্চলে গ্যাস সঞ্চালন ও বিতরণ ব্যবস্থা নিয়ন্ত্রণ করে। তিতাস গ্যাস বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় এবং পেট্রোবাংলার অধীনে কাজ করে। 

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে একটি জনপ্রিয় সরকারি চাকরি। TGTDCL চাকরি করে আপনি আপনার উজ্জ্বল ভবিষ্যত গড়তে পারেন। তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (TGTDCL) বিভিন্ন বিভাগে অসংখ্য জনবল নিয়োগের জন্য বিভিন্ন সময় সময়ে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে।

আরও বিজ্ঞপ্তি দেখুন

স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরি দেবে ১৫৫ জনকে

জেলা প্রশাসকের কার্যালয় ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-POPI NGO Job Circular 2023

  সংক্ষেপে তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন

নিয়োগকর্তাতিতাস গ্যাস ট্রান্সমিসন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১৩ নভেম্বর ও ০৪ ডিসেম্বর ২০২৩
পদ সংখ্যা০২টি
লোক সংখ্যা১৪০+০৩ জন
শিক্ষাগত যোগ্যতা৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ  
বয়সসীমা১৮-৩০ বছর
প্রকাশ সূত্রঅফিসিয়াল ওয়েবসাইট 
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখচলমান 
আবেদন করার শেষ তারিখ২০, ৩১ ডিসেম্বর ২০২৩
আবেদন করার লিংকনিচে দেখুন
অফিশিয়াল ওয়েবসাইটhttp://tgtdcl.teletalk.com.bd 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com 

তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

সূত্র, দৈনিক যুগান্তর : ০৪ ডিসেম্বর ২০২৩

আবেদনের শুরুর তারিখ : শুরু হয়েছে

আবেদনের শেষ তারিখ : ৩১ ডিসেম্বর ২০২৩

সূত্রঃ অফিসিয়াল ওয়েবসাইটঃ ১৩ নভেম্বর ২০২৩ 

আবেদন শুরু করার তারিখঃ  ২৫ নভেম্বর ২০২৩

আবেদনের শেষ  তারিখঃ ২০ ডিসেম্বর ২০২৩

আবেদন করার লিংকঃ http://tgtdcl.teletalk.com.bd

তিতাস গ্যাস নিয়োগ আবেদনের নিয়মাবলি

 ১। তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণ http://tgtdcl.teletalk.com.bd  ওয়েবসাইটে এর মাধ্যমে আবেদন ফরম পূরণ করতে পারবে। 

২। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে শারীরিক প্রতিবন্ধী হিসেবে আবেদনকারী প্রার্থীদের মধ্যে যে সকল প্রার্থী শ্রুতিলেখকের সহায়তায় পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক এরূপ প্রার্থীদের নিম্নোক্ত কাগজপত্রসহ রেজিস্ট্রেশন সম্পন্ন হওয়ার ১০ (দশ) কর্ম দিবসের মধ্যে অফিস চলাকালীন মহাব্যবস্থাপক (প্রশাসন) ও আহবায়ক, সংশ্লিষ্ট সিলেকশন কমিটি, তিতাস গ্যাস টি এন্ড ডি কোং লিঃ, ১০৫ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কাওরান বাজার বা/এ, ঢাকা-১২১৫ বরাবর আবেদন করতে হবেঃ

ক।অনলাইন আবেদন ফরমের কপি ;

খ।সমাজ সেবা অধিদপ্তর/সমাজ সেবা অধিদপ্তরের অধীন জেলা সমাজসেবা অফিসের উপপরিচালক/সমপদমর্যাদা সম্পন্ন/দায়িত্বপ্রাপ্ত সংশ্লিষ্ট কর্মকর্তা কর্তৃক স্বাক্ষরিত প্রতিবন্ধী সনদ/পরিচয় পত্রের সত্যায়িত কপি ;

গ।প্রার্থীর ০২ (দুই) কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি;

ঘ। শ্রুতিলেখকের প্রয়োজনীয়তা সম্পর্কে সিভিল সার্জন কর্তৃক প্রদত্ত ডাক্তারি প্রত্যয়নপত্র;

ঙ। শ্রুতিলেখক হিসেবে মনোনিত ব্যক্তির (অবশ্যই স্নাতক পর্যায়ে অধ্যয়নরত) ০২ (দুই) কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি ও অধ্যয়নরত শিক্ষা প্রতিষ্ঠান প্রধান কর্তৃক প্রদত্ত প্রত্যয়নপত্রের সত্যায়িত কপি।

আবেদনের সময়সীমা 

ক. তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ Online-এ আবেদন ফরম পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়ঃ ২৫/১১/২০২৩ খ্রি., সকাল ১০.০০ ঘটিকা।

খ. Online-এ আবেদন ফরম জমাদানের শেষ তারিখ ও সময়ঃ ২০/১২/২০২৩ খ্রি., বিকাল ৫.০০ ঘটিকা।

গ. উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদন ফরম Submit-এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে SMS এর মাধ্যমে আবেদন ফি জমা দিতে পারবে।

Titas Gas Transmission and Distribution Company Limited (TGTDCL) Job Circular 2023

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তির সমস্ত সরকারি এবং বেসরকারি চাকরির খবর প্রকাশ করি। আপনি যদি সর্বদা সরকারী এবং বেসরকারী চাকরির খবর দেখতে আগ্রহী হন তবে আপনি এই ওয়েবসাইটটি দেখতে পারেন।

আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তবে আপনি আমাদের ওয়েবসাইটে অন্যান্য চলমান চাকরির সার্কুলার দেখতে পারেন। এবং হ্যাঁ আপনি চাইলে নিচের শেয়ার বোতামটি ব্যবহার করে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধুদের এবং কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন।

Leave a Comment