গাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-GUK NGO Job Circular 2023

গাক এনজিও জব সার্কুলার ২০২৩ প্রকাশিত হয়েছে। আপনি কি গাক এনজিও নিয়োগ সার্কুলার খুঁজছেন? আপনি যদি খুঁজে থাকেন তাহলে সঠিক জায়গায় এসেছেন। আমরা এই নিবন্ধটিতে গাক এনজিও নিয়োগ সার্কুলার সংক্রান্ত সকল বিস্তারিত তথ্য প্রকাশ করে থাকি।

গাক এনজিও তাদের সার্কুলারের (GUK NGO Job Circular 2023) মাধ্যমে ০৮টি পদের জন্য মোট ৯৩৫ জনকে নিয়োগ দেবে। ডাকযোগের মাধ্যমে আগ্রহী প্রার্থীদের আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে। আগামী ১০ জানুয়ারি, ২০২৪ ইং তারিখের মধ্যে আবেদনটি অবশ্যই সম্পন্ন করতে হবে। তাই দেরি না করে আপনার পছন্দের পদে আবেদন করে ফেলুন।

 নিম্নে বর্নিত পদ গুলির মধ্যে আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে যেই পদটি আপনার জন্য উপযুক্ত সেই পদটিতে চাকরির জন্য আবেদন করতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি।

গাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

গাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশটি আপনি চাইলে ডাউনলোড করতে পারবেন, আবেদন করার পদ্ধতি সম্পর্কে জানতে পারবেন, পদের নাম সমূহ সম্পর্কে জানতে পারবেন, আবেদন করার বয়স সম্পর্কে জানতে পারবেন, আবেদন করার সময়সীমা  ইত্যাদি সম্পর্কে জানতে পারবেন।

গাক এনজিওতে চাকরিটি বর্তমান সময়ে অন্যান্য এনজিও চাকরির মধ্যে অন্যতম। তাই আপনি যদি এই এনজিওতে কাজ করার জন্য আগ্রহী হন তবে দেরি না করে দ্রুত সময়ের মধ্যে কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা মেনে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। 

তাই আবেদন করার আগে আপনাকে অবশ্যই গাক এনজিও অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ে নিতে হবে এবং অফিসিয়াল নোটিশে থাকা নির্দেশনা মেনেই আবেদনটি সম্পূর্ণ করতে হবে। নিয়োগ সংক্রান্ত আরো বিস্তারিত তথ্য নিচে সংক্ষেপে তুলে ধরা হলো।

ছক আকারে গাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন

GUK বা গ্রাম উন্নয়ন কর্ম একটি অনুমোদিত বেসরকারি সংস্থা।  ১৯৯৩ সালে গাক প্রতিষ্ঠিত হয়। বগুড়া জেলায় জনগনের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে গাক প্রতিষ্ঠিত হয়েছিল। বর্তমানে বেসরকারি এনজিও চাকরির মধ্যে গাক এনজিও চাকরিটি অন্যতম। আপনি কি এনজিও চাকরির মাধ্যমে ক্যারিয়ার গড়তে চান তাহলে গাক এনজিও চাকরি করার মাধ্যমে আপনি আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। এনজিওটি জনবল নিয়োগের উদ্দেশ্যে বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জব সার্কুলার প্রকাশ করে থাকে।

নিয়োগকর্তাগ্রাম উন্নয়ন কর্ম (গাক)
চাকরির ধরনবেসরকারি চাকরি
প্রকাশের তারিখ০৬ ডিসেম্বর, ২০২৩
পদ সংখ্যা০৮ টি
লোক সংখ্যা৯৩৫ জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সএইচএসসি/স্নাতক পাশ, ১৮-৪০ বছর
প্রকাশ সূত্রবাংলাদেশ প্রতিদিন
আবেদন করার মাধ্যমঅনলাইনে/ডাকযোগে
আবেদনের শুরুর তারিখচলমান 
আবেদন করার শেষ তারিখ১০ জানুয়ারি ২০২৩
আবেদন করার লিংকনিচে দেখুন
অফিশিয়াল ওয়েবসাইটwww.guk.org.bd 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com 

গাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি : অফিশিয়াল নোটিশ 

সূত্র, বাংলাদেশ প্রতিদিন : ০৬ ডিসেম্বর, ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১০ জানুয়ারি, ২০২৪

GUK NGO Job Circular 2023

প্রতিদিন নতুন নতুন চাকরির আপডেট খবর সবার আগে জানতে ভিজিট করুন আমাদের এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি যদি একজন চাকরি প্রত্যাশী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্য সব চলমান নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখতে পারেন। আমরা আপনাদের জন্য নতুন চাকরির খবর প্রকাশ হওয়া মাত্রই সেই খবরটি সবার মাঝে পৌঁছে দেওয়ার চেষ্টা করি।

নিচে থাকা শেয়ার বাটন থেকে এই নিয়োগ সার্কুলারটি আপনি চাইলে আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন। লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

Leave a Comment