প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন নিয়োগ ২০২৩

Spread the love

PRISM বাংলাদেশ ফাউন্ডেশন হল একটি অলাভজনক স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা যা 1989 সালে PRISM বাংলাদেশ নামে প্রতিষ্ঠিত হয়। PRISM UNDP, UNICEF, UNDRO, ইত্যাদির মতো জাতিসংঘের সংস্থাগুলির সহায়তায় বাংলাদেশের বিভিন্ন এলাকায় গ্রামীণ দরিদ্র জনগোষ্ঠীর জন্য তার আর্থ-সামাজিক উন্নয়ন কার্যক্রম শুরু করেছে। একই সাথে, PRISM অনেকের পৃষ্ঠপোষকতায় বিভিন্ন কর্মসূচি এবং প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে তার উন্নয়ন কার্যক্রম বৃদ্ধি করছে। আন্তর্জাতিক এবং জাতীয় সংস্থা এবং সংস্থা।

সম্প্রতি সময়ে “ প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন চাকরি করতে আগ্রহী তারা প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য বেসরকারি এনজিও চাকরির মধ্যে প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিতে চাকরিটি ” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

১০৫ টি শূন্য পদে নিয়োগ দেবে প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটে  “প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ ”, আবেদনের মাধ্যম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি -২০২৩ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

PRISM Bangladesh Foundation job circular 2023

আপনি কি প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ ”  খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য  সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ সংক্ষেপে 

প্রতিষ্ঠানের নামপ্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন
চাকরির ধরনবেসরকারি এনজিও
প্রকাশের তারিখ২৬ সেপ্টেম্বর ২০২৩
ক্যাটাগরি সংখ্যা০৩ টি
লোক সংখ্যা১০৫ জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইটhttps://pbf.org.bd 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
আবেদন করার মাধ্যমডাকযোগে/ কুরিয়ার
সূত্রবাংলাদেশ প্রতিদিন
আবেদনের শুরুর তারিখচলমান
আবেদন করার শেষ তারিখ২০ অক্টোবর ২০২৩

প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন এ জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ “ খুঁজছেন?  যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন এ নিয়োগ বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য বেসরকারি এনজিও চাকরির মধ্যে প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন এ চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন এ একটি চাকরি পেতে পারেন। প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

আরও বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন –

ওয়ার্ল্ড আইটি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তাতির জানতে – ভিজিট করুন

পল্লী বিকাশ কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তাতির জানতে – ভিজিট করুন

টিএমএসএস জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তাতির জানতে – ভিজিট করুন

 নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন

সূত্র, বাংলাদেশ প্রতিদিন : ২৬ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৯ অক্টোবর ২০২৩

প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন এ  আবেদন করার প্রক্রিয়া

যে কোন চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদি প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩” আবেদন করতে আগ্রহী হন তাহলে উপরে দেওয়া লিংকটি থেকে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আবেদন পত্রটি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। ভুল ত্রুটি যুক্ত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্রটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

নিয়োগ সার্কুলার ২০২৩ঃ প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন

আমরা আমাদের ওয়েবসাইটে প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন এ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করি। এছাড়া বাংলাদেশের সকল ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি, সকল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি, সকল ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি, সকল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি, পরীক্ষার রুটিন ও রেজাল্ট সহ বিভিন্ন বিষয়ের টিপস প্রকাশ করি। আপনি যদি একজন চাকুরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখার জন্য ভিজিট করুন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটা শেয়ার করার মাধ্যমে হয়তোবা কারো না কারো একটি সরকারি চাকুরি হতে পারে। আমাদের লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

1 thought on “প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন নিয়োগ ২০২৩”

Leave a Comment