পল্লী বিকাশ কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

পিকেএসএফের অর্থায়নে পরিচালিত পল্লী বিকাশ কেন্দ্র প্রধান কার্যালয় এবং গ্রাম পর্যায়ে ‘শাখা ব্যবস্থাপক (ক্ষুদ্রঋণ কার্যক্রম)’ পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারেন।

সম্প্রতি সময়ে “ পল্লী বিকাশ কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা পল্লী বিকাশ কেন্দ্রে চাকরি করতে আগ্রহী তারা পল্লী বিকাশ কেন্দ্রের নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য বেসরকারি এনজিও চাকরির মধ্যে পল্লী বিকাশ কেন্দ্রে চাকরিটি গুরুত্বপূর্ণ তাই আপনারা যারা পল্লী বিকাশ কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

Pally Bikash Kendra Job Circular 2023

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটে  “পল্লী বিকাশ কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ ” আবেদনের মাধ্যম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। পল্লী বিকাশ কেন্দ্রে এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি -২০২৩ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

৭৭ টি শূন্য পদে চাকরি দেবে পল্লী বিকাশ কেন্দ্র

আপনি কি পল্লী বিকাশ কেন্দ্রে  নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ ”  খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত পল্লী বিকাশ কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

পল্লী বিকাশ কেন্দ্রে  নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ সংক্ষেপে 

প্রতিষ্ঠানের নামপল্লী বিকাশ কেন্দ্র
চাকরির ধরনএনজিও চাকরি
প্রকাশের তারিখ০৯ সেপ্টেম্বর ২০২৩
ক্যাটাগরি সংখ্যা০৩ টি
লোক সংখ্যা৭৭ জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইটwww.pbk-bd.org 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
আবেদন করার মাধ্যমই-মেইলে
সূত্রবিডি জবস
আবেদন করার লিংকলিংক
আবেদনের শুরুর তারিখচলমান
আবেদন করার শেষ তারিখ৩০ সেপ্টেম্বর ২০২৩

পল্লী বিকাশ কেন্দ্র  জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি পল্লী বিকাশ কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩”  খুঁজছেন?  যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। পল্লী বিকাশ কেন্দ্রে  এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য প্রাইভেট চাকরির মধ্যে পল্লী বিকাশ কেন্দ্রে এ চাকরিটি ”  অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি পল্লী বিকাশ কেন্দ্রে একটি চাকরি পেতে পারেন। পল্লী বিকাশ কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

আরও  চাকরির বিজ্ঞপ্তি দেখুন–

কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

উদ্দীপন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : পল্লী বিকাশ কেন্দ্র 

সূত্র, বিডি জবস : ০৯ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২৩

বিস্তারিত তথ্য জানতে ও আবেদন করতে এই লিংকে ক্লিক করুন।

বিভিন্ন পদে নিয়োগ সার্কুলার :পল্লী বিকাশ কেন্দ্র

আমরা আমাদের ওয়েবসাইটে “ পল্লী বিকাশ কেন্দ্র এনজিও এ বিজ্ঞপ্ত ” সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি বাংলাদেশ সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আগ্রহী হন তাহলে ভিজিট করুন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আর আপনি চাইলে নিচে থাকা শেয়ার বাটন থেকে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার পরিচিতদের মাঝে শেয়ার করতে পারেন। মনোযোগ দিয়ে আমাদের নিয়োগ বিজ্ঞপ্তিটি শেষ পর্যন্ত পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

3 thoughts on “পল্লী বিকাশ কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment