জনবল নিয়োগ দিবে টিএমএসএস বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ (টিএমএসএস) বাংলাদেশের একটি ক্ষুদ্রঋণ ভিত্তিক এনজিও। ১৯৮০ সালে অশোক ফেলো, প্রফেসর ডঃ হোসনে আরা বেগম বাংলাদেশের বগুড়ায় টিএমএসএস প্রতিষ্ঠা করেন। এটি একটি নারী ভিত্তিক বাংলাদেশী প্রতিষ্ঠান যা বাংলাদেশে দারিদ্র্য বিমোচন, নারীর ক্ষমতায়ন ও আর্থ-সামাজিক অবকাঠামো উন্নয়নের উদ্দেশ্যে কর্মরত।

কার্যক্রম

টিএমএসএস প্রশিক্ষণ, ক্ষমতায়ন, প্রতিষ্ঠান সংগঠন, মানব সম্পদ উন্নয়ন, পরিবেশ উন্নয়ন, মানবাধিকার প্রতিষ্ঠা, জলবায়ু পরিবর্তন, দুর্যোগ ব্যবস্থাপনা, উদ্যোক্তা উন্নয়ন, শিক্ষা-স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা, লিঙ্গ সম্পর্ক উন্নয়ন, কৃষি, মৎস্য ও বনায়ন, দরিদ্রদের স্বার্থে গণতন্ত্র সংহতকরণ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি এবং পল্লী উন্নয়নের মতো বহুবিধ কর্মসূচির সাথে যুক্ত। টিএমএসএস হস্তশিল্প, টিএমএসএস প্রিন্টিং প্রেস, টিএমএসএস এগ্রো বেইজড ইন্ডাস্ট্রিজ লিমিটেড, টিএমএসএস ডেইরি ফার্ম, টিএমএসএস ডোমেস্টিক এমপ্লয়মেন্ট এজেন্সি, টিএমএসএস সিকিউরিটি এজেন্সি লিমিটেড, টিএমএসএস মম-ইন বিনোদন পার্ক, টিএমএসএস ট্রাভেলস অ্যান্ড ট্যুরিজম লিমিটেড, টিএমএসএস ট্রাভেলস অ্যান্ড ট্যুরিজম লিমিটেডের মতো বিভিন্ন সামাজিক উদ্যোগ এবং সহোদর উদ্যোগগুলি পরিচালনা করে। 

TMSS Job Circular 2023

সম্প্রতি সময়ে “ টিএমএসএস এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা টিএমএসএস চাকরি করতে আগ্রহী তারা টিএমএসএস এ নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য বেসরকারি এনজিও চাকরির মধ্যে “টিএমএসএস  এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তিতে চাকরিটি” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা টিএমএসএস এ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটে  “টিএমএসএস এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ ”, আবেদনের মাধ্যম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। টিএমএসএস এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি -২০২৩ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

বিভিন্ন পদে টিএমএসএস এনজিও এ চাকুরির সুযোগ 

আপনি কি টিএমএসএস এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ “  খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত টিএমএসএস এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

টিএমএসএস এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ সংক্ষেপে 


প্রতিষ্ঠানের নাম
টিএমএসএস এনজিও
চাকরির ধরনপ্রাইভেট
প্রকাশের তারিখ১৭ এবং ২১ আগস্ট ২০২৩
ক্যাটাগরি সংখ্যানোটিশে দেখুন
লোক সংখ্যানোটিশে দেখুন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইটhttps://tmss-bd.org 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
আবেদন করার মাধ্যমডাকযোগ 
সূত্রদৈনিক করোতোয়া,  বাংলাদেশ প্রতিদিন
আবেদনের শুরুর তারিখচলমান
আবেদন করার শেষ তারিখ২৬ এবং ৩০ সেপ্টেম্বর ২০২৩

টিএমএসএস এ জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি টিএমএসএস এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ “ খুঁজছেন?  যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। টিএমএসএস এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য প্রাইভেট চাকরির মধ্যে টিএমএসএস এ চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি টিএমএসএস এ একটি চাকরি পেতে পারেন। টিএমএসএস এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

আরও  চাকরির বিজ্ঞপ্তি দেখুন

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সৃজনী ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পল্লী বিকাশ কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : টিএমএসএস

সূত্র, দৈনিক করোতোয়া : ১২ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০২৩

সূত্র, বাংলাদেশ প্রতিদিন : ০৩ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২৩

বিভিন্ন পদে নিয়োগ সার্কুলার : TMSS 

আমরা আমাদের ওয়েবসাইটেটিএমএসএস এনজিও এ বিজ্ঞপ্তি” সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি বাংলাদেশ সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আগ্রহী হন তাহলে ভিজিট করুন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আর আপনি চাইলে নিচে থাকা শেয়ার বাটন থেকে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার পরিচিতদের মাঝে শেয়ার করতে পারেন। মনোযোগ দিয়ে আমাদের নিয়োগ বিজ্ঞপ্তিটি শেষ পর্যন্ত পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment