বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩

Spread the love

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা ছিল স্নাতকোত্তর মেডিসিন অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের (আইপিজিএমআর) একটি আপগ্রেড। আইপিজিএমআর 1965 সালের ডিসেম্বরে মেডিকেল গবেষণা এবং অধ্যয়নের জন্য একটি সরকার-নিয়ন্ত্রিত স্নাতকোত্তর ইনস্টিটিউট হিসাবে প্রতিষ্ঠিত হয়েছিল। এটি অধুনালুপ্ত হোটেল শাহবাগে রাখা হয়েছিল, যা একসময় ঢাকার সবচেয়ে বড় হোটেল ছিল। পাড়ার নাম থেকে হোটেলটির নাম শাহবাগ হয়েছে।

2010 সাল থেকে, অনেক মেডিকেল এবং পাবলিক হেলথ কলেজ/ইনস্টিটিউট BSMMU-এর সাথে অধিভুক্ত হয়েছে। যেমন BIRDEM, BIHS, DMC, SSMC, NICVD, NITOR এবং অন্যান্য। 

বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামানুসারে জাতীয় সংসদের 1, 1998 আইনের মাধ্যমে এটিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হিসেবে নামকরণ করা হয়।

“বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা সরকারি চাকরি করতে আগ্রহী তারা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে। 

বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যেবঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় চাকরিটি ” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, পদ ১৭২টি

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা আমাদের এই সাইটে  “ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

০৮ টি ক্যাটগরিতে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি  বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়

আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

 নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

সংক্ষেপে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৩ সার্কুলার  

প্রতিষ্ঠানের নামবঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ২৭ সেপ্টেম্বর ২০২৩
ক্যাটাগরি সংখ্যা০৮ টি
লোক সংখ্যা১৭২ জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন

প্রকাশ সূত্র
দৈনিক সমকাল
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
অফিশিয়াল ওয়েবসাইটhttps://bsmmu.edu.bd 
আবেদন করার মাধ্যমইমেজে দেখুন
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ০৩ অক্টোবর ২০২৩

সংক্ষেপে দেখুন

১৩৭৭ জন নিয়োগ দেবে খাদ্য অধিদপ্তর

সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩

বাংলাদেশ আনসার ভিডিপি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

২৬১ জন লোককে চাকরি দিচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় বিভিন্ন পদে নিয়োগ হবে

আপনি কি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩“ খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য সরকারি চাকরির মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় বিজ্ঞপ্তি চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি সরকারি চাকরি পেতে পারেন। বর্তমান সময়ে একটি সরকারী চাকুরী পাওয়া ভাগ্যের ব্যাপার বললেই চলে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

  নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়

  

আমরা কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ”  অফিসিয়াল ছবি শেয়ার করেছি। তাছাড়া, আপনি চাকরির সারাংশ টেবিলে লেখা অফিসিয়াল ওয়েবসাইড লিংক ক্লিক করে তাদের কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

               

সূত্র, দৈনিক সমকাল : ২৭ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০৩ অক্টোবর ২০২৩

আবেদন সম্পর্কিত ওয়েবসাইট : https://bsmmu.edu.bd

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়  চাকরির আবেদন করার প্রক্রিয়া

যে কোন চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদিবঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” আবেদন করতে আগ্রহী হন তাহলে উপরে দেওয়া লিংকটি থেকে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আবেদন পত্রটি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। ভুল ত্রুটি যুক্ত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্রটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

BSMMU job circular 2023

আমরা আমাদের ওয়েবসাইটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” এর উল্লেখিত পদে চাকরির খবর সহ আমরা আমাদের ওয়েবসাইটে আরো প্রকাশ করে থাকি বাংলাদেশের সকল ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি, সকল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি, সকল ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি, সকল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি, পরীক্ষার রুটিন ও রেজাল্ট সহ বিভিন্ন বিষয়ের টিপস। আপনি যদি একজন চাকুরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখার জন্য ভিজিট করুন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটা শেয়ার করার মাধ্যমে হয়তোবা কারো না কারো একটি সরকারি চাকুরি হতে পারে। আমাদের লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

2 thoughts on “বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩”

Leave a Comment