বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন ২৫০ টি শূন্য পদে নিয়োগ দেবে

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ সার্কুলার ২০২৩ কর্তৃপক্ষ কর্তৃক ২৪ নভেম্বর ২০২৩ তারিখে প্রকাশিত হয়েছে। বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আপনারা যারা আবেদন করার জন্য অপেক্ষায় ছিলেন তাদের জন্য এটি একটি সুখবর।  আবারও জনবল নিয়োগ দেবে বাংলাদেশ সড়ক পরিবহন করর্পোরেশন। 

বাংলাদেশের সকল যোগ্য নাগরিককে এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য আমন্ত্রণ জানানো হচ্ছে। আমরা এই লেখার মাধ্যমে আমরা বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ সার্কুলার ২০২৩ এর আবেদনের যোগ্যতা, আবেদন করার  নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানব।  আসুন জেনে নেই সড়ক পরিবহন কর্পোরেশন চাকরির বিস্তারিত তথ্য। 

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) বাংলাদেশের একটি সরকারি মালিকানাধীন পরিবহন সংস্থা। এটি ১৯৬১ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। বিআরটিসির প্রধান কার্যালয় ঢাকায় অবস্থিত। বিআরটিসির প্রধান কাজ হল দেশের অভ্যন্তরীণ যাত্রী পরিবহন ব্যবস্থার উন্নয়ন। 

যদি আপনি বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে প্রবেশ করেছেন। আমরা আমাদের ওয়েবসাইটে নিয়মিত BRTC নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি। সুতারং আপনি যদি রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য একজন যোগ্য এবং আগ্রহী প্রার্থী হন তবে বিলম্ব না করে আপনি নির্দিষ্ট সময়ের মধ্যে কর্তৃপক্ষের দেওয়া নির্দেশাবলী অনুসারে শীঘ্রই আবেদন করতে পারেন। এখানে আপনি একযোগে প্রথম সব ধরনের চাকরির খবর পাবেন।

আমাদের এই সাইটে সব ধরনের নিয়োগ পরীক্ষার সময়-সূচি ও ফলাফল প্রকাশ করে থাকি । তাই সবার আগে আপডেট পেতে ভিজিট করুন ওয়েবসাইটটি

ছক আকারে স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

নিয়োগকর্তাবাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ২৪ নভেম্বর ২০২৩
পদ সংখ্যা০১ টি
লোক সংখ্যা২৫০ জন
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্রদৈনিক সমকাল
আবেদন করার মাধ্যমডাকযোগে
আবেদনের শুরুর তারিখ২৪ নভেম্বর ২০২৩
আবেদন করার শেষ তারিখ১৪ ডিসেম্বর ২০২৩
আবেদন করার লিংকনিচে দেখুন
অফিশিয়াল ওয়েবসাইটhttp://brtc.gov.bd 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com 

সড়ক পরিবহন কর্পোরেশন আবেদনের জন্য শর্তবলী-

বয়সসীমা: ১৪ ডিসেম্বর ২০২৩ তারিখে ১৮-৩০ বছর। মুক্তিযোদ্ধা/ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর।

 সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তিতে যে সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না-

ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর, মানিকগঞ্জ, শরীয়তপুর, টাঙ্গাইল, রাজবাড়ী, ময়মনসিংহ, নেত্রকোনা, কুমিল্লা, চাঁদপুর, লক্ষীপুর, বাগেরহাট, কুষ্টিয়া, মাগুরা, মেহেরপুর, নড়াইল, বরগুনা, বরিশাল, ভোলা, পটুয়াখালী, ঝালকাঠি, পিরোজপুর, বগুড়া, জয়পুরহাট, নওগাঁ, পাবনা ও রংপুর।  

 নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল ইমেজ : বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন

সূত্র, দৈনিক সমকালঃ ২৪ নভেম্বর ২০২৩

আবেদনের শুরুর তারিখঃ ২৪ নভেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ১৪ ডিসেম্বর ২০২৩

আবেদন করার যোগ্যতা ও অভিজ্ঞতা- প্রার্থীকে অষ্টম শ্রেণি পাশ, পাবলিক সার্ভিস ভেহিকেলস (পি. এস. ভি) – সহ ভারী যানবাহন চালনায় কমপক্ষে (০২) বৎসরের অভিজ্ঞতা অবশ্যই  থাকতে হবে। যানবাহনের প্রাথমিক মেরামত এবং যানবাহনের ছোটখাটো খুচরা যন্ত্রাংশ সম্পর্কে জ্ঞান থাকা আবশ্যক। পরিযান বিধি এবং মহাসড়ক সম্পর্কে অবশ্যই জ্ঞান থাকিতে হইবে।

 আবেদন করার প্রক্রিয়া বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি সাধারণত সংবাদপত্র, অনলাইন, এবং সরকারি ওয়েবসাইটে প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে চাকরির পদ, যোগ্যতা, বেতন, এবং আবেদন পদ্ধতি সম্পর্কে বিস্তারিত তথ্য দেওয়া থাকে। বিজ্ঞপ্তির নির্দেশাবলী অনুযায়ী আবেদনপত্র পূরণ করতে হবে। আবেদনপত্রে প্রয়োজনীয় সকল তথ্য সঠিকভাবে পূরণ করতে হবে। আবেদনপত্র নির্ধারিত সময়ের মধ্যে নির্ধারিত ঠিকানায় জমা দিতে হবে।

আবেদনপত্রের সাথে যেসব কাগজপত্র জমা দিতে হবে-

১। শিক্ষাগত যোগ্যতার সনদপত্র

২। অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে)

৩। জাতীয় পরিচয়পত্র

৫। ছবি

৬। আবেদন ফি

৭। আবেদন কারীর ড্রাইভিং লাইসেন্সের ০২কপি সত্যায়িত ফটোকপি

নতুন নতুন চাকরির খবর পেতে আমাদের সঙ্গেই থাকুন। হ্যাঁ আপনি নীচের শেয়ার বোতাম থেকে আপনার বন্ধুদের সাথে নিয়োগ বিজ্ঞপ্তি শেয়ার করতে পারেন। লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। সর্বশেষ চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Comment