প্রাণ-আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ bdjobs.com এবং তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.pranrflgroup.com এ প্রকাশিত হয়েছে। প্রাণ-আরএফএল বিভিন্ন পদে বিপুল সংখ্যক লোক নিয়োগ করবে। PRAN-RFL গ্রুপের চাকরির বিজ্ঞপ্তি 2023 আগ্রহী পুরুষ ও মহিলা প্রার্থীরা অনলাইন /ডাক/ সরাসরি ইন্টারভিউ আবেদন করতে পারেন।

এই পোস্টের মাধ্যমে আমরা প্রাণ-আরএফএল কোম্পানি নিয়োগ 2023 সার্কুলার আবেদনের যোগ্যতা, অনলাইন আবেদনপত্র পূরণের নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানব। তাই আসুন প্রাণ-আরএফএল চাকরির বিজ্ঞপ্তি 2023-সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

চাকরি দেবে প্রাণ-আরএফএল গ্রুপ

বাংলাদেশের একটি বড় খাদ্য পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানের মধ্যে প্রাণ-আরএফএল গ্রুপ অন্যতম। আমজাদ খান চৌধুরী এই গ্রুপটি প্রতিষ্ঠা করেন। মেজর জেনারেল পদ থেকে অবসর গ্রহনের পরে তিনি ১৯৮১ সালে পেনশনের টাকায় ফাউন্ড্রি বা নলকূপ নির্মাণ এবং আবাসন ব্যবসা শুরু করেন।

১৯৮১ সালের ১৭ মার্চ প্রাণ-আরএফএল গ্রুপটি রংপুর ফাউন্ড্রি লিমিটেড (আরএফএল) নামে যাত্রা শুরু করে। বর্তমানে এটি দেশের মধ্যে সবচেয়ে জনপ্রিয় একটি প্রতিষ্ঠান। বর্তমানে এখানে কর্মরত কর্মীর সংখ্যা প্রায় ১,১০,০০০ জন। প্রাণ-আরএফএল গ্রুপ ক্ষুদ্র পরিসরে যাত্রা শুরু করলেও বর্তমানে ২৫ টিরও বেশি তাদের শিল্প প্রতিষ্ঠান রয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিবন্ধটি মনোযোগ সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

আপনি কি প্রাণ-আরএফএল গ্রুপে কাজ করতে আগ্রহী? তবে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী আবেদন করুন। প্রান-আরএফএল গ্রুপের চাকরি অন্যান্য প্রাইভেট চাকরির মধ্যে অন্যতম। আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য একজন যোগ্য প্রার্থী হন তবে আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে খুব সহজেই আবেদন করতে পারেন।

সংক্ষেপে দেখুন প্রাণ- আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি  

নিয়োগকর্তাপ্রাণ-আরএফএল গ্রুপ
চাকরির ধরনবেসরকারি চাকরি
প্রকাশের তারিখ১৪, ১৮ এবং ২৫ নভেম্বর ২০২৩
পদ সংখ্যাঅফিশিয়াল নোটিশে দেখুন
লোক সংখ্যানোটিশে দেখুন
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্রঅনলাইন বিডি জবস
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ০৫, ১১ এবং ১৬ ডিসেম্বর ২০২৩
আবেদন করার লিংকনিচে দেখুন
অফিশিয়াল ওয়েবসাইটhttps://rflbd.com/  
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com 

প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশের ইমেজ

প্রকাশের তারিখ : ২৫ নভেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১১ ডিসেম্বর ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

প্রকাশের তারিখ : ১৬ নভেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৬ ডিসেম্বর ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

প্রকাশের তারিখ : ০৫ নভেম্বর, ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০৫ ডিসেম্বর, ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

প্রাণ-আরএফএল গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন প্রক্রিয়া

আবেদন প্রক্রিয়া যেকোনো সরকারি বা বেসরকারি চাকরির একটি গুরুত্বপূর্ণ অংশ। এই নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আপনি যদি আগ্রহী প্রার্থী হন তবে আপনি বিজ্ঞপ্তিতে দেওয়া নির্দেশাবলী অনুসরণ করে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য প্রদান করতে হবে। প্রাণ-আরএফএল গ্রুপ বিভিন্ন সময়ে বিভিন্ন বিভাগে নিয়োগের জন্য চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে। নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের ওয়েবসাইটে চাকরির সার্কুলার আপডেট করি।

Pran RFL Group Job Circular 2023

আমরা বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট কোম্পানির চাকরি সার্কুলার সহ আমাদের ওয়েবসাইটে প্রাণ-আরএফএল গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি পাবলিশ করে থাকি। আমাদের ওয়েবসাইটে থাকা নিয়োগ সার্কুলারগুলো আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে দেখতে পারেন। 

আর নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখার জন্য আপনাদের জন্য এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে নিচের শেয়ার অপশন থেকে আপনার বন্ধুদের এবং কাছের মানুষদের মাঝে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি শেয়ার করতে পারেন। নতুন সব চাকরির সর্বশেষ আপডেট পেতে আমাদের সাথেই থাকুন।

1 thought on “প্রাণ-আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment