পপি এনজিও জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

কর্তৃপক্ষ কর্তৃক পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩  প্রকাশিত হয়েছে।  ১২ নভেম্বর, ২০২৩ তারিখে পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে। আপনারা যারা এই এনজিও নিয়োগ সার্কুলারে আবেদন করার আগ্রহী ছিলেন তারা সহজেই এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য নির্দিষ্ট যোগ্যতার প্রয়োজনীয়তা রয়েছে।

যদি আপনি পপি নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করার জন্য একজন যোগ্য প্রার্থী হন তবে দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব নির্দিষ্ট সময়ের মধ্যে কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন করুন। আমরা এই নিবন্ধে অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মতো পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্যের জন্য নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন।

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পপি এনজিওতে আপনারা যারা  কাজ করতে ইচ্ছুক তারা এই সুযোগটি নিতে পারেন। পপি এনজিওতে চাকরি অন্যান্য এনজিও চাকরির মধ্যে অন্যতম চাকরি। এখানে আপনি চাকরির মাধ্যমে পপি এনজিওতে আপনার উজ্জ্বল ক্যারিয়ার গড়তে পারেন।

পিপলস্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি) হল একটি বেসরকারি সংস্থা (এনজিও) যা ১৯৮৬ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। এর লক্ষ্য হল দারিদ্র্য ও বৈষম্য হ্রাস করা এবং বাংলাদেশের মানুষের জীবনমান উন্নয়ন করা। পপি এর কর্মসূচীগুলি শিক্ষা, জীবিকা উন্নয়ন, স্বাস্থ্য, অধিকার ও শাসন এবং আর্থিক পরিষেবা সহ ছয়টি প্রধান ক্ষেত্রকে ঘিরে আবর্তিত হয়। 

পপি ২৩ টি জেলায় কাজ করে এবং এর কর্মী সংখ্যা প্রায় ১,০০০। পপি বিভিন্ন দাতা সংস্থার কাছ থেকে অর্থায়ন পায়, যার মধ্যে রয়েছে সরকার, আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা এবং বেসরকারি দাতা সংস্থা।

এই সংস্থাটি বিভিন্ন বিভাগে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে।  কর্তৃপক্ষ আবারও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । আমরা এই নিবন্ধে পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য দেওয়ার চেষ্টা করেছি। উদাহরণস্বরূপ, পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার যোগ্যতা কী এবং আবেদনের পদ্ধতি এবং আবেদন শুরুর তারিখ, আবেদনের শেষ তারিখ, অফিসিয়াল ওয়েবসাইট সহ সমস্ত বিস্তারিত তথ্য নীচে দেওয়া আছে।

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তির  সার- সংক্ষেপ ছকে

প্রতিষ্ঠানের নামপপি এনজিও
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ১২ এবং ১৭ নভেম্বর ২০২৩
পদ সংখ্যা— টি
লোক সংখ্যা—  জন
প্রকাশ সূত্রবিডি জবস
শিক্ষাগত যোগ্যতানিচে দেখুন
অন্যান্য যোগ্যতাইমেজ দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে/ডাকযোগে
অফিশিয়াল ওয়েবসাইটwww.popibd.org    
আমাদের ওয়েব সাইডhttps://a2zchakri.com/       
আবেদন করার লিংকলিংক
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ২৬ এবং ৩০ নভেম্বর ২০২৩

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

সূত্র, বিডি জবস : ১৭ নভেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ৩০ নভেম্বর ২০২৩

বিস্তারিত জানতেঃ এখানে ক্লিক করুন

সূত্র, বিডি জবস : ১২ নভেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২৬ নভেম্বর ২০২৩

বিস্তারিত জানতেঃ এখানে ক্লিক করুন

আবেদন করতেঃ এখানে ক্লিক করুন

যদি আপনি সর্বদা বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে আপনি আমাদের এই ওয়েবসাইটটি দেখতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটে পপি এনজিও চাকরির বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করি। এবং চাকরির খবর সম্পর্কে বিস্তারিত তথ্য দেওয়ার চেষ্টা করি।

এছাড়া আপডেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের সাথেই থাকুন। আর হ্যাঁ আপনি চাইলে নিচের শেয়ার অপশন থেকে আপনার বন্ধুদের এবং কাছের মানুষদের মাঝে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি শেয়ার করতে পারেন। লেখাটি শেষ পর্যন্ত মনযোগ দিয়ে পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

2 thoughts on “পপি এনজিও জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment