রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-৯৫ জনকে নিয়োগ দেবে

Spread the love

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) নিয়োগ সার্কুলার ২০২৩ সম্প্রতি প্রকাশিত হয়েছে। আপনি কি ২০২৩ সালে বর্তমান সময়ে আকর্ষণীয় সরকারি চাকরিতে আগ্রহী? আপনি যদি আগ্রহী হন তবে আপনি রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন।

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ ০৩ টি পদের বিপরীতে মোট ৯৫ জন আইনজীবী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করার জন্য বলা হয়েছে। নির্দিষ্ট সময়ের পর কোন আবেদন পত্র গ্রহণযোগ্য হবে না। তাই হাতে যথেষ্ট সময় রেখে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন।

রাজউক সার্কুলার ২০২৩ আগ্রহী পুরুষ এবং মহিলা উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন। এই পোস্টের মাধ্যমে আমরা রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সার্কুলার আবেদনের যোগ্যতা, অনলাইন আবেদন ফরম পূরণের নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানব। তাই আসুন রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ বিজ্ঞপ্তির আলোকে বিস্তারিত জেনে নেই। 

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ নিয়োগ সার্কুলার আপনি কি খুঁজছেন? আপনি যদি খুঁজেন তাহলে আপনি ঠিক ওয়েবসাইটে প্রবেশ করেছেন। আমরা নিয়মিত এই সাইটে চলমান রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি। তাই আপনি যদি রাজউক নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য একজন যোগ্য এবং আগ্রহী প্রার্থী হন তবে দেরি না করে আপনি নির্দিষ্ট সময়ের মধ্যে কর্তৃপক্ষের প্রদত্ত নির্দেশনা অনুযায়ী দ্রুত আবেদন করতে পারেন।

আমাদের এখানে নতুন নতুন সব ধরনে চাকরির খবর পেতে পারেন সবার আগে এক সাথে। আমরা আপনাদের জন্য আরও প্রকাশ করি নিয়োগ পরীক্ষার সময়সূচী ও পরীক্ষার ফলাফল। অতএব আপডেট নিউজ পেতে আমাদের পেজটি ভিজিট করুন

আরও বিজ্ঞপ্তি দেখুন-

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩  

৫১২ জনকে চাকরি দেবে মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর

সোনালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নাম রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ ২১ নভেম্বর ২০২৩
ক্যাটাগরি সংখ্যা ০৩ টি
লোক সংখ্যা ৯৫ জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়স অফিশিয়াল নোটিশে দেখুন 
অফিশিয়াল ওয়েবসাইট www.rajuk.gov.bd 
আমাদের ওয়েবসাইট https://a2zchakri.com/ 
প্রকাশ সূত্র বাংলাদেশ প্রতিদিন
আবেদন করার মাধ্যম অনলাইনে/ ডাকযোগে
আবেদনের শুরুর তারিখ শুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ ১৪ ডিসেম্বর ২০২৩
আবেদন করার লিংক নিচে দেখুন

রাজউক বাংলাদেশের গণপূর্ত মন্ত্রণালয়ের অধীনস্থ একটি সরকারি সংস্থা যেটি রাজধানীর ঢাকার উন্নয়ন প্রকল্পের পরিকল্পনা ও বাস্তবায়ন করে। বর্তমানে অন্যান্য সরকারি চাকরির মধ্যে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ চাকরিটি অন্যতম। রাজউকের চাকরি করে আপনি আপনার সুন্দর ভবিষ্যত গড়তে পারেন। রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) বিভিন্ন বিভাগে অসংখ্য জনবল নিয়োগের জন্য প্রায়ই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে।

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

সূত্র, বাংলাদেশ প্রতিদিন : ২১ নভেম্বর ২০২৩

আবেদনের শুরুর তারিখঃ ২১ নভেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৪ ডিসেম্বর ২০২৩

আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করি এবং সব ধরনের চাকরির খবর নিয়ে বিস্তারিত আলোচনা করি। এই পোস্টের মাধ্যমে আমরা রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি রাজউকের চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তবে আপনি পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে পারেন। রাজউকের চাকরির বিজ্ঞপ্তিতে উল্লিখিত শূন্যপদ গুলোর সংশ্লিষ্ট  সকল তথ্য নিচে তুলে ধরা করা হলো-

পদের নামঃ আইন উপদেষ্টা (চুক্তিভিত্তিক)

পদ সংখ্যাঃ ১০ টি।

প্রয়োজনীয়তা ও শিক্ষাগত যোগ্যতাঃ আবেদনকারীকে অবশ্যই মহামান্য সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগে ন্যূনতম ১০ (দশ) বছরের অভিজ্ঞতাসহ আইন পেশায় কমপক্ষে ১৫ (পনের) বছরের অভিজ্ঞতা অথবা নিম্ন আদালতে কমপক্ষে ১৫ (পনের) বছরের আইন পেশায় বিচার বিভাগীয় কাজের অভিজ্ঞতা থাকতে হবে। মহামান্য সুপ্রীম কোর্টের আপীল বিভাগে তালিকাভুক্ত বিজ্ঞ আইনজীবীদের অগ্রাধিকার দেওয়া হবে।

পদের নামঃ আইন পরামর্শক (চুক্তিভিত্তিক)

পদ সংখ্যাঃ ১০ টি।

প্রয়োজনীয়তা ও শিক্ষাগত যোগ্যতাঃ আবেদনকারীকে অবশ্যই মহামান্য সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগে ন্যূনতম ১০ (দশ) বছরের অভিজ্ঞতাসহ আইন পেশায় কমপক্ষে ১৫ (পনের) বছরের অভিজ্ঞতা অথবা নিম্ন আদালতে কমপক্ষে ১৫ (পনের) বছরের আইন পেশয়/বিচার বিভাগীয় কাজের অভিজ্ঞতা থাকতে হবে। মহামান্য সুপ্রীম কোর্টের আপীল বিভাগে তালিকাভুক্ত বিজ্ঞ আইনজীবীদের অগ্রাধিকার দেওয়া হবে ।

পদের নামঃ প্যানেল আইনজীবী (চুক্তিভিত্তিক)

পদ সংখ্যাঃ ৭৫ টি।

প্রয়োজনীয়তা ও শিক্ষাগত যোগ্যতাঃ আবেদনকারীকে অবশ্যই মহামান্য সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগে ন্যূনতম ০৫ (পাঁচ) বছরের অভিজ্ঞতাসহ আইন পেশায় কমপক্ষে ০৭ (সাত) বছরের অভিজ্ঞতা অথবা নিম্ন আদালতে কমপক্ষে ১০ (দশ) বছরের আইন পেশায় বিচার বিভাগীয় কাজের অভিজ্ঞতা থাকতে হবে মহামান্য সুপ্রীম কোর্টের আপীল বিভাগে তালিকাভুক্ত বিজ্ঞ আইনজীবীদের অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনকারীকে অবশ্যই। ঢাকা, নারায়ণগঞ্জ ও গাজীপুর জেলার যে কোন আইনজীবী সমিতির সদস্যপদ থাকতে হবে।

Rajdhani Unnayan Kartripakkha Job Circular 2023

যদি আপনি একজন চাকরি প্রার্থী হন তবে  আমাদের ওয়েবসাইটে অন্যান্য চলমান চাকরির বিজ্ঞপ্তিগুলি দেখতে পারেন। কর্তৃপক্ষ কর্তৃক নতুন চাকরির সার্কুলার প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের ওয়েবসাইটে চাকরির সার্কুলার আপডেট করি। আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট সাবস্ক্রাইব করে আমাদের সাথে থাকুন এবং প্রতিদিনের নতুন আপডেট করা চাকরির সার্কুলার উপভোগ করুন।

1 thought on “রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-৯৫ জনকে নিয়োগ দেবে”

Leave a Comment