বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

চাকরির বৃত্তান্ত: বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ কর্তৃপক্ষ কর্তৃক (BWDB Job Circular 2023) প্রকাশ করেছে। ০১ টি পদে বিপরীতে মােট ১১১ জন লােক নিয়ােগ দেওয়া হবে। পাউবো সার্কুলার ২০২৩ আগ্রহী নারী ও পুরুষ উভয় প্রার্থীরা অনলাইনে আবেদন শুরু হয়েছে। এই পোস্টের মাধ্যমে আমরা বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (PUBO) নিয়োগ 2023 সার্কুলার আবেদনের যোগ্যতা, অনলাইনে আবেদনপত্র পূরণের নিয়ম, নিয়োগ পরীক্ষা, পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্র ডাউনলোড ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানব। তাই আসুন বিজ্ঞপ্তির আলোকে বিস্তারিত জেনে নেই। 

পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি আপনি কি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাবে আপনি সঠিক জায়গায় প্রবেশ করেছেন । এই সাইটে আমরা নিয়মিত চলমান বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ সার্কুলার পাবলিশ করে থাকি। সুতরাং আপনি যদি পাউবো নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করার জন্য একজন যোগ্য এবং আগ্রহী প্রার্থী হন তবে দেরি না করে আপনি নির্দিষ্ট সময়ের মধ্যে কর্তৃপক্ষের দেওয়া নির্দেশাবলী অনুসারে শীঘ্রই আবেদন করতে পারেন। এখানে আপনি একযোগে প্রথম সব ধরনের চাকরির খবর পাবেন। সকল নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশিত হয়েছে। তাই আগে আপডেট পেতে ভিজিট করুন

চাকরি দিবে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (পাউবো) নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩

বাংলাদেশের একটি রাষ্টীয় বিশেষায়িত প্রতিষ্ঠানের মধ্যে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (পাউবো) একটি। এটি বাংলাদেশের ভূ-পৃষ্ঠের পানি এবং ভূগর্ভস্থ পানির টেকসই ব্যবস্থাপনার জন্য নিবেদিত একটি সরকারি সংস্থা। এর প্রধান কার্যালয় ঢাকায় অবস্থিত।

 আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করি এবং সব ধরনের চাকরির খবর নিয়ে বিস্তারিত আলোচনা করি। এই পোস্টের মাধ্যমে আমরা বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের নিয়োগ সার্কুলার সম্পর্কে বিস্তারিত আলোচনা করি। আপনি যদি পানি উন্নয়ন বোর্ডের জব সার্কুলার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে আপনি লেখাটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে পারেন।

সংক্ষেপে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (পাউবো) নিয়োগ সার্কুলার  ২০২৩

প্রতিষ্ঠানের নামবাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (পাউবো)
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১৯ অক্টোবর ২০২৩
ক্যাটাগরি সংখ্যা১ টি
লোক সংখ্যা১১১ জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্রদৈনিক প্রথম আলো
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
অফিশিয়াল ওয়েবসাইটhttps://bwdb.gov.bd/    
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার লিংকলিংক
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ১৯ নভেম্বর ২০২৩

সংক্ষেপে দেখুন

২৬১ জন লোককে চাকরি দিচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পপুলার ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

  নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (পাউবো)

আমরা কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (পাউবো)  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” অফিসিয়াল ছবি শেয়ার করেছি। তাছাড়া, আপনি চাকরির সারাংশ টেবিলে লেখা অফিসিয়াল ওয়েবসাইড লিংক ক্লিক করে তাদের কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।                

আবেদনের লিংক : https://rms.bwdb.gov.bd/orms

সূত্র, দৈনিক প্রথম আলো : ১৯ অক্টোবর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৯ নভেম্বর ২০২৩

      বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড  চাকরির আবেদন করার প্রক্রিয়া

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করার জন্য আপনি যদি একজন যোগ্য এবং আগ্রহী প্রার্থী হন তাহলে অনলাইন rms.bwdb.gov.bd/orms  এর মাধ্যমে কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী যত তাড়াতাড়ি সম্ভব অনলাইনে আবেদন করুন, নিচের লিঙ্কে আবেদন করুন সেখানে ক্লিক করুন।

আগ্রহী প্রার্থীদের শুধুমাত্র অনলাইনে আবেদনপত্র পূরণ এবং জমা দিতে হবে। পরীক্ষার ফি বাবদ ৬০০/- (ছয়শত) অ-ফেরতযোগ্য অর্থপ্রদান করতে হবে  অনলাইনের মাধ্যমে । প্রার্থীদের অনলাইন রিক্রুটমেন্ট পোর্টালে (orms.bwdb.gov.bd/orms) লগইন করতে হবে এবং নিবন্ধন করতে হবে: আবেদন জমা দিতে হবে এবং অর্থপ্রদান সম্পূর্ণ করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার এবং পরীক্ষার ফি প্রদানের বিস্তারিত নিয়ম পোর্টালে দেওয়া আছে। নির্ধারিত তারিখ ও সময়ের পর কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না। কোনো সরাসরি আবেদন বা আবেদনের হার্ড কপি গ্রহণ করা হবে না

Leave a Comment