HSC পাশে ইবনে সিনা ফার্মাসিউটিক্যালসে চাকরি

দি ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রি পিএলসি (সংক্ষেপে আইপিআই) হল বাংলাদেশের একটি ঔষুধ উৎপাদনকারী শিল্প প্রতিষ্ঠান। এটি ১৯৮৩ সালে ইবনে সিনা ট্রাস্ট কর্তৃক প্রতিষ্ঠিত হয়। দি ইবনে সিনা ফার্মাসিউটিক্যািল ইন্ডাস্ট্রি পিএলসি এর প্রধান কার্যালয় ঢাকার আসাদগেট এ অবস্থিত। কোম্পানির বর্তমান চেয়ারম্যান হলেন কাজী হারুন অর রশিদ এবং ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর ড. এ কে এম সদরুল ইসলাম। এটি ঢাকা স্টক এক্সচেঞ্জ তালিকাভূক্ত একটি কোম্পানি।

বাংলাদেশে উন্নত স্বাস্থ্য সেবার প্রদানের উদ্দেশ্যে ৩০ জুন ১৯৮০ তৎকালীন বাংলাদেশে নিযুক্ত সৌদি রাষ্ট্রদূত ফুয়াদ আব্দুল হামিদ আল খতিবের অর্থায়নে ইবনেসিনা ট্রাস্ট গঠিত হয়। এই ট্রাস্টের অংশ হিসাবে উন্নতমানের ঔষুধ উৎপাদনের লক্ষ্যে ১৯৮৩ সালে দি ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রি পিএলসি প্রতিষ্ঠিত হয়।  দি ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রি পিএলসি ২০১৫ সালে আইসিএসবি পুরস্কার পায়। বর্তমানে এ কোম্পানি ৮টি দেশে (মায়ানমার, শ্রীলঙ্কা, কম্বোডিয়া, ভিয়েতনাম, কেনিয়া, সোমালিয়া ও আফগানিস্তান) ঔষুধ রপ্তানি করে এবং আরও ১০টি রপ্তানি প্রক্রিয়া চলছে।

“ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” প্রকাশ করেছে। ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস বিভিন্ন সময়ে বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। আজ আবারো নতুন বিজ্ঞপ্তি  প্রকাশিত হয়েছে। 

জনবল নিয়োগ দিবে  ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস 

“ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা ফার্মাসিউটিক্যালস কোম্পানীতে চাকরি করতে আগ্রহী তারা “ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য চাকরির মধ্যেইবনে সিনা ফার্মাসিউটিক্যালস চাকরিটি ” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটেইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস  নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

The Ibn sina pharma Job Circular 2023

আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

এক নজরে ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি 

প্রতিষ্ঠানের নামইবনে সিনা ফার্মাসিউটিক্যালস 
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ১৮ সেপ্টেম্বর ২০২৩
ক্যাটাগরি সংখ্যানোটিশে দেখুন 
লোক সংখ্যানোটিশে দেখুন 
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন 
অফিশিয়াল ওয়েবসাইটwww.ibnsinapharma.com 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রঅনলাইন
আবেদন করার মাধ্যমঅনলাইনে/সরাসরি/ডাকযোগে
আবেদন করার লিংকনিচে দেখুন
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ২৫ সেপ্টেম্বর ২০২৩

আরও বিজ্ঞপ্তি দেখুন-

ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পল্লী বিকাশ কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

টিএমএসএস জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জনবল নিয়োগ দিবে ব্র্যাক এনজিও বিজ্ঞপ্তি ২০২৩

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস 

 আপনি কি ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি।ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে অনলাইনে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য বেসরকারি চাকরির মধ্যে ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি চাকরি পেতে পারেন। বর্তমান সময়ে একটি চাকুরী পাওয়া ভাগ্যের ব্যাপার বললেই চলে। ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস 

আমরা কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”  অফিসিয়াল ছবি শেয়ার করেছি। তাছাড়া, আপনি চাকরির সারাংশ টেবিলে লেখা অফিসিয়াল ওয়েবসাইটের লিংকে ক্লিক করে তাদের কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন। 

প্রকাশের তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০২৩

আবেদন করার শেষ তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২৩

  আবেদন করার প্রক্রিয়া : ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস 

যে কোন চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদিইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” আবেদন করতে আগ্রহী হন তাহলে উপরে দেওয়া লিংকটি থেকে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আবেদন পত্রটি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। ভুল ত্রুটি যুক্ত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্রটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

অনলাইনে আবেদন করতে : এখানে ক্লিক করুন

 অপারেটর পদে চাকুরি দেবে  ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস 

আমরা আমাদের ওয়েবসাইটে ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” এর উল্লেখিত পদে চাকরির খবর সহ বাংলাদেশের সকল সরকারি বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকুরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখার জন্য ভিজিট করুন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটা শেয়ার করার মাধ্যমে হয়তোবা কারো না কারো একটি চাকুরি হতে পারে। আমাদের লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

1 thought on “HSC পাশে ইবনে সিনা ফার্মাসিউটিক্যালসে চাকরি”

Leave a Comment