জনবল নিয়োগ দিবে ব্র্যাক এনজিও বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

ব্র্যাক হল বাংলাদেশে প্রতিষ্ঠিত একটি আন্তর্জাতিক দাতব্য সংস্থা। এটি বর্তমান বিশ্বের অন্যতম বৃহত্তম উন্নয়নমূলক সংস্থা। বাংলাদেশের স্বাধীনতার পর ১৯৭২ সালে স্যার ফজলে হাসান আবেদ এই সংস্থাটি প্রতিষ্ঠা করেন। বাংলাদেশের ৬৪ টি জেলা ছাড়াও এশিয়া, আফ্রিকা ও আমেরিকার ১৩টি দেশে এর কার্যক্রম রয়েছে। ব্র্যাক ক্ষুদ্রঋণ প্রকল্প শুরু করে ১৯৭৪ সালে। এটি ব্র্যাকের পুরানো একটি কার্যক্রম যা বাংলাদেশের সকল জেলায় রয়েছে। এটি বেশিরভাগ দরিদ্র, ভূমিহীন, গ্রামীণ নারীদেরকে মুক্ত ঋণ সরবরাহ করে তাদের আয় করতে এবং জীবনযাত্রার মান উন্নত করতে সহযোগিতা করে। ব্র্যাকের মাইক্রোক্রেডিট প্রকল্প প্রথম ৪০ বছরে ১.৪ বিলিয়ন মার্কিন ডলার ঋণ দিয়েছে। এর মধ্যে নারী হলো ৯৫% এবং পরিশোধের হার ৯৮%। ১৯৮৮ সালে ব্র্যাক সারা দেশে কমিউনিটি কমিউনিকেশন প্রকল্প শুরু করে। ১৯৭৮ সালে খুচরা বিপণন আড়ং প্রতিষ্ঠা করে। এটি প্রান্তিক পর্যায়ের জিনিস পত্র বাজারজাত করে। আড়ং প্রায় ৬৫,০০০ (পঁয়ষট্টি হাজার) কারিগরকে সেবাপ্রদান করে ও সোনার ও রূপার গয়না, চামড়া, কারুশিল্প ইত্যাদি বিক্রি করে।

BRAC NGO Job Circular 2023

সম্প্রতি সময়ে “ ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা ব্র্যাক এনজিও চাকরি করতে আগ্রহী তারা ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য বেসরকারি এনজিও চাকরির মধ্যে “ব্র্যাক এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তিতে চাকরিটি” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা আমাদের এই সাইটে  “ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ ”, আবেদনের মাধ্যম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি -২০২৩ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

বিভিন্ন পদে ব্র্যাক এনজিও এ চাকুরির সুযোগ 

আপনি কি ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ “  খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত ব্র্যাক এ নিয়োগ বিজ্ঞপ্তি ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

ব্র্যাক এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ সংক্ষেপে 

প্রতিষ্ঠানের নামব্র্যাক এনজিও
চাকরির ধরনপ্রাইভেট
প্রকাশের তারিখ০৬, ১০ এবং ১৩ সেপ্টেম্বর ২০২৩
ক্যাটাগরি সংখ্যানোটিশে দেখুন
লোক সংখ্যানোটিশে দেখুন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইটhttps://brac.net 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
আবেদন করার মাধ্যমঅনলাইনে
সূত্রবিডি জবস
আবেদনের শুরুর তারিখচলমান
আবেদন করার লিংকনিচে দেখুন
আবেদন করার শেষ তারিখ১৫, ১৬ এবং ২১ সেপ্টেম্বর ২০২৩

     

 ব্র্যাক এনজিও জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ “ খুঁজছেন?  যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য প্রাইভেট চাকরির মধ্যে ব্র্যাক এর চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি ব্র্যাক এ একটি চাকরি পেতে পারেন। ব্র্যাক এনজিও এ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

আরও  চাকরির বিজ্ঞপ্তি দেখুন

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পল্লী বিকাশ কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : ব্র্যাক এনজিও

সূত্র, বিডি জবস : ১৩ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২১ সেপ্টেম্ব ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

সূত্র, বিডি জবস : ১০ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৬ সেপ্টেম্ব ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

সূত্র, বিডি জবস : ০৬ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৫ সেপ্টেম্ব ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

Company Information

…………………………………………………………………………………………….

BRAC.

Address :

BRAC 75 Mohakhali, Dhaka-1212, Bangladesh

Business :

brac is an international development organisation founded in Bangladesh that partners with over 100 million people living with inequality and poverty globally to create sustainable opportunities to realise potential.

Working at brac is not like any other job. It is a platform where you can bring about real change for people who need it the most. We are not just dreaming of a better world, we are building it. Join us to find the way.

Please click at the respective job title to view details

SLJob TitleDeadline

আবেদন করতে : এখানে ক্লিক করুন

বিভিন্ন পদে নিয়োগ সার্কুলার :ব্র্যাক এনজিও 

আমরা আমাদের ওয়েবসাইটেব্র্যাক এনজিও এ বিজ্ঞপ্তি” সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি বাংলাদেশ সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আগ্রহী হন তাহলে ভিজিট করুন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আর আপনি চাইলে নিচে থাকা শেয়ার বাটন থেকে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার পরিচিতদের মাঝে শেয়ার করতে পারেন। মনোযোগ দিয়ে আমাদের নিয়োগ বিজ্ঞপ্তিটি শেষ পর্যন্ত পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment