তাঁত বোর্ডের ফিল্ড সুপারভাইজার পদের ফল প্রকাশ

Spread the love

বাংলাদেশ তাঁত বোর্ড ১৯৭৮ সালের জানুয়ারিতে বাংলাদেশ সরকার প্রতিষ্ঠা করে। এটি বাংলাদেশ টেক্সটাইল এবং পাট মন্ত্রণালয় হতে পরিচালিত হয়। এটি বাংলাদেশে ১.৫ মিলিয়ন স্বতন্ত্র হ্যান্ডলুম তাঁতিদের কাজ তত্ত্বাবধান করে। এটি বেনারাস পল্লী, জামদানি ও মুসলিনের ঐতিহ্যবাহী বয়ন শিল্পের সংরক্ষণের জন্য কাজ করে। ১৯৮১ সালে নরসিংদীতে হস্ত তাঁত ব্যবহারের জন্য একটি পেশাদার প্রশিক্ষণ ইনস্টিটিউট প্রতিষ্ঠা করে। ২০১৩ সালে বাংলাদেশ তাঁত বোর্ড আইন পাস করা হয়

বাংলাদেশ তাঁত বোর্ডের রাজস্ব খাতের ১৩তম গ্রেডে ফিল্ড সুপারভাইজারের ২৮টি স্থায়ী শূন্য পদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে অনুষ্ঠিতলিখিত পরীক্ষার ফল প্রকাশ”  করা হয়েছে।

আরও দেখুন

২৭ সেপ্টেম্বর বস্ত্র অধিদপ্তরের মৌখিক পরীক্ষা শুরু

৪৫তম বিসিএসের লিখিত পরীক্ষার সময়সূচী

বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের ব্যবহারিক পরীক্ষার ফল প্রকাশ

সুপারভাইজার পদের ফল প্রকাশ : বাংলাদেশ তাঁত বোর্ড

প্রতিষ্ঠানটির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ফিল্ড সুপারভাইজার পদেলিখিত পরীক্ষায় উত্তীর্ণ” হয়েছেন ১৪০ জন। এই প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ ও সময় পরবর্তী সময়ে বাংলাদেশ তাঁত বোর্ডের ওয়েবসাইটে এবং প্রার্থীর আবেদনে উল্লেখিত মুঠোফোনে খুদে বার্তার মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

ফিল্ড সুপারভাইজার পদে জনবল নিয়োগে গতকাল শুক্রবার সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ঢাকার ২১টি কেন্দ্রে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়

মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর দেখা যাবে এখানে  । 

বাংলাদেশ তাঁত বোর্ড লিখিত পরীক্ষার ফল প্রকাশ 

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি“ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং পরীক্ষার সময়সূচি ও পরীক্ষার ফলাফল প্রকাশ ” করে থাকি”। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আপনি চাইলে এই লেখাটি আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।

1 thought on “তাঁত বোর্ডের ফিল্ড সুপারভাইজার পদের ফল প্রকাশ”

Leave a Comment