৪৩০ টি শূন্য পদে নিয়োগ দেবে এসকেএস ফাউন্ডেশন

৪৩০ টি শূন্য পদে নিয়োগ দেবে এসকেএস ফাউন্ডেশন

কয়েকজন স্থানীয় স্ব-প্রণোদিত যুবক-যুবতীর যৌথ উদ্যোগে 1987 সালের 1 ডিসেম্বরে সমাজ কল্যাণ সংস্থা (SKS) প্রতিষ্ঠা করা হয়। তাদের মিশনটি সাঘাটা উপজেলার সাঘাটা ইউনিয়নের হাট ভরতখাইতে গরীব ও নিপীড়িতদের সমর্থন করার লক্ষ্যে হয়েছিল। গাইবান্ধা জেলার প্রত্যন্ত অঞ্চলের চরবাসী। গোষ্ঠীর স্বেচ্ছাসেবী উদ্যোগগুলি ধীরে ধীরে SKS-কে উন্নয়ন হস্তক্ষেপের মাধ্যমে অন্যায়ের বিরুদ্ধে লড়াই করার জন্য একটি সম্প্রদায়-ভিত্তিক বেসরকারি সংস্থা হিসাবে নিযুক্ত হতে ঠেলে দেয়।

এসকেএস ফাউন্ডেশন দরিদ্রদের জীবন ও জীবিকার উন্নতি সাধন করে এবং তাদের দুর্বলতা হ্রাস করে, ক্ষমতায়ন প্রচার করে এবং উন্নয়নের সুযোগ ও সম্পদে অ্যাক্সেস উন্নত করে। এসকেএস ফাউন্ডেশন টেকসই উন্নয়ন নিশ্চিত করতে স্থানীয় সরকার, বেসরকারি খাত, এনজিও, নেটওয়ার্ক এবং দাতাদের সহ সরকারের সাথে সহযোগিতা করে।

জনবল নিয়োগ দিবে এসকেএস ফাউন্ডেশন

“এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা এনজিওতে চাকরি করতে আগ্রহী তারা এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য চাকরির মধ্যেএসকেএস ফাউন্ডেশন চাকরিটি ” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটে           “এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিতে ”, আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। এসকেএস ফাউন্ডেশন নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

এক নজরে এসকেএস ফাউন্ডেশন  নিয়োগ বিজ্ঞপ্তির ছক 

প্রতিষ্ঠানের নামএসকেএস ফাউন্ডেশন
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ২২ সেপ্টেম্বর ২০২৩
ক্যাটাগরি সংখ্যা০৫ টি
লোক সংখ্যা৪৩০ জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন 
অফিশিয়াল ওয়েবসাইটhttps://www.sks-bd.org 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রদৈনিক প্রথম আলো
আবেদন করার মাধ্যমডাকযোগে/সরাসরি/কুরিয়ার সার্ভিস
আবেদন করার লিংকনিচে দেখুন
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ০১ অক্টোবর ২০২৩

আরও বিজ্ঞপ্তি দেখুন-

দারাজ বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পল্লী বিকাশ কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

টিএমএসএস জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এসকেএস ফাউন্ডেশন 

আপনি কি এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”  খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি।এসকেএস ফাউন্ডেশন বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে অনলাইনে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য বেসরকারি চাকরির মধ্যে এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি চাকরি পেতে পারেন। বর্তমান সময়ে গ্রুপ অব কোং একটি চাকুরী পাওয়া ভাগ্যের ব্যাপার বললেই চলে। এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : এসকেএস ফাউন্ডেশন

আমরা কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”  অফিসিয়াল ছবি শেয়ার করেছি। তাছাড়া, আপনি চাকরির সারাংশ টেবিলে লেখা অফিসিয়াল ওয়েবসাইটের লিংক ক্লিক করে তাদের কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

 

সূত্র, দৈনিক প্রথম আলো : ২২ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০১ অক্টোবর ২০২৩

আজকে প্রকাশিত চাকরির খবর দেখতে   এখানে ক্লিক করুন

এসকেএস ফাউন্ডেশন চাকরির জন্য  আবেদন করার প্রক্রিয়া

যে কোন চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদিএসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” আবেদন করতে আগ্রহী হন তাহলে উপরে দেওয়া লিংকগুলো থেকে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আবেদন পত্রটি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। ভুল ত্রুটি যুক্ত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্রটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

 বিভিন্ন পদে চাকুরির সুযোগ : এসকেএস ফাউন্ডেশন

আমরা আমাদের ওয়েবসাইটে এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” এর উল্লেখিত পদে চাকরির খবর সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। বাংলাদেশের সকল ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি, সকল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি, সকল ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি, সকল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি, পরীক্ষার রুটিন ও রেজাল্ট সহ বিভিন্ন বিষয়ের টিপস। আপনি যদি একজন চাকুরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখার জন্য ভিজিট করুন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটা শেয়ার করার মাধ্যমে হয়তোবা কারো না কারো একটি সরকারি চাকুরি হতে পারে। আমাদের লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *