মেঘনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – Meghna Group job circular 2023

মেঘনা গ্রুপে নতুন ‍নিয়োগ সার্কুলার ২০২৩ (Meghna Group job circular 2023)  পাবলিশ করা হয়েছে। প্রাইভেট চাকরিতে কাজ করার জন্য আপনারা যারা আগ্রহী তাদের জন্য সুখবর। কারণ মেঘনা গ্রুপে নতুন ‍নিয়োগ বিজ্ঞপ্তি আবারো  প্রকাশ করা হয়েছে। মেঘনা গ্রুপে চাকরি করতে আপনারা যারা  আগ্রহী তারা এই ‍নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন।

কর্তৃপক্ষ কর্তৃক আবেদন করার জন্য কিছু যোগ্যতা চাওয়া হয়েছে যা আপনার মধ্যে থাকা আবশ্যক। আপনার যদি আবেদন করার জন্য যোগ্যতা থাকে তাহলে আপনিও এই সার্কুলারের মাধ্যমে আবেদন করতে পারেন। আমরা এই ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি নিয়োগ সাকুলার প্রকাশ করে থাকি এবং নিয়োগ সাকুলারটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করি।

আমাদের এই লেখাটিতে মেঘনা গ্রুপে নিয়োগ সার্কুলার সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। উদাহরনস্বরূপ আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ, আবেদন করার পদ্ধতি সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে আলোচনা করা হয়েছে। আপনি যদি নিয়োগ সার্কুলার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে নিবন্ধটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

মেঘনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

মেঘনা গ্রুপে চাকরি করতে আপনি কি আগ্রহী ? যদি আগ্রহী থাকেন তাহলে দেরি না করে তারাতাড়ি কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা মেনে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। বর্তমান সময়ে অন্যান্য গ্রুপ অব কোম্পানির চাকরির মধ্যে মেঘনা গ্রুপ কোম্পানিতে চাকরি পাওয়া ভাগ্যের ব্যাপার। মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ (এমজিআই) বাংলাদেশের বৃহত্তম শিল্প সংস্থাগুলির মধ্যে একটি। এটি 1976 সালে মোস্তফা কামাল দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। এমজিআইর সদর দপ্তর ঢাকায় অবস্থিত। 

এমজিআইর অধীনে 20 টিরও বেশি কোম্পানি রয়েছে, যা বিভিন্ন শিল্পে কাজ করে। এর মধ্যে রয়েছে-

রাসায়নিক: মেঘনা কেমিক্যালস লিমিটেড, মেঘনা ফার্মাসিউটিক্যালস লিমিটেড, মেঘনা ফিড লিমিটেড, মেঘনা সিমেন্ট লিমিটেড।

সিমেন্ট: ইউনিক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড, ফ্রেশ সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড

ভোক্তা পণ্য: তানভীর ফুড লিমিটেড, মেঘনা নুডলস লিমিটেড, মেঘনা বিস্কুট লিমিটেড

রিয়েল এস্টেট: মেঘনা ডেভেলপার্স লিমিটেড, মেঘনা গ্রিন ডেভেলপার্স লিমিটেড

বীমা: মেঘনা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড

সিকিউরিটিজ: মেঘনা সিকিউরিটিজ লিমিটেড

ইউটিলিটি: মেঘনা ইলেকট্রিক পাওয়ার কোম্পানি লিমিটেড

এমজিআই বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এটি দেশের বৃহত্তম করদাতা এবং কর্মসংস্থানের অন্যতম প্রধান উৎস। এমজিআই তার সামাজিক দায়িত্ব পালনের জন্যও পরিচিত। এটি বিভিন্ন সামাজিক উন্নয়ন প্রকল্পে অর্থায়ন করে।

অন্যান্য নিয়োগ সার্কুলারের মত  আমরা মেঘনা গ্রুপ নিয়োগ সার্কুলার সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। মেঘনা গ্রুপ নিয়োগ সার্কুলার সম্পর্কে  আপনি যদি বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। আর হ্যাঁ নতুন নতুন চাকরির খবর আপডেট পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

             ছক আকারে মেঘনা গ্রুপ নিয়োগ সার্কুলার

নিয়োগকর্তামেঘনা গ্রুপ ‍
চাকরির ধরনবেসরকারি চাকরি
প্রকাশের তারিখ০২ ডিসেম্বর ২০২৩
পদ সংখ্যা০৩+ টি
লোক সংখ্যাঅনির্দিষ্ট
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেওয়া আছে
প্রকাশ সূত্রবিডি জবস
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখচলমান 
আবেদন করার শেষ তারিখ১৫ ডিসেম্বর, ২০২৩
আবেদন করার লিংকনিচে দেখুন
অফিশিয়াল ওয়েবসাইটwww.meghnagroup.biz 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com 

 

মেঘনা গ্রুপ ‍নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

সূত্র, বিডি জবস : ০২ ডিসেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৫ ডিসেম্বর ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

সূত্র, বাংলাদেশ প্রতিদিন : ১৮ নভেম্বর ২০২৩

সাক্ষাৎকারের তারিখ : ২৪ থেকে ২৭ নভেম্বর ২০২৩

মেঘনা গ্রুপে চাকরির সার্কুলার ২০২৩

আমরা এই ওয়েবসাইটে মেঘনা গ্রুপ ‍জব সার্কুলার সহ সকল সরকারি চাকরির খবর, বেসরকারি চাকরির খবর, প্রাইভেট চাকরির খবর রেগুলার পাবলিশ করে থাকি। আপনি যদি রেগুলার চাকরির খবর পেতে আগ্রহী থাকেন তাহলে  এই ওয়েবসাইটি ভিজিট করুন। আর আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য চলমান সকল প্রাইভেট চাকরির নিয়োগ সার্কুলার গুলো দেখতে পারেন।

আপনাদের জন্য আমরা আরো পাবলিশ করে থাকি বাংলাদেশের সকল ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি, সকল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি সহ ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন লেখা। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নতুন চাকরির নিয়োগ সার্কুলার প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ সার্কুলারটি আমাদের ওয়েবসাইটে তুলে ধরি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনি আপনার বন্ধু-বান্ধবদের মাঝে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বোতাম থেকে।

Leave a Comment