উদ্দীপন এনজিও অনলাইন আবেদন

Spread the love

উদ্দীপন বাংলাদেশের শীর্ষ দশটি বৃহত্তম বেসরকারী জাতীয় উন্নয়ন সংস্থার মধ্যে অন্যতম একটি হিসাবে বিবেচিত হয়। উদ্দীপন বর্তমানে ৬৪ টি জেলার ৪৬৫ টি উপজেলায় কার্যক্রম সফলভাবে পরিচালনা করছে। ৩৯ বছর ধরে সুবিধাবঞ্চিতদের সেবা প্রদান করছে।

 ১৯৮৪ সালে প্রতিষ্ঠার পর থেকে উদ্দীপন তার উপকারভোগীদের প্রয়োজনীয়তা ও সামাজিক চাহিদাকে অগ্রাধিকার দিয়ে কৌশলগত পরিবর্তণের মাধ্যমে অগ্রগতি অর্জন করে যাচ্ছে। 

বহু-মাত্রিক কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে অর্থনৈতিকভাবে ও সামাজিকভাবে শোষিত এবং অধিকার বঞ্চিত দরিদ্র ও চরম দরিদ্র মানুষের জীবনমান উন্নয়নের লক্ষ্যে, নিরলসভাবে কাজ করে যাচ্ছে। গ্রাহকের সংখ্যা বাড়ানো ও তাদের সদস্যপদে আনার ক্ষেত্রে কাজ করছে।

উদ্দীপন বাংলাদেশের ভিশন ও ভিশন

পরিবেশগতভাবে ভারসাম্যপূর্ণ, শোষণ ও বৈষম্যহীন একটি দারিদ্র্যমুক্ত সমাজ যেখানে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল শিশু, নারী, পুরুষ ও প্রতিবন্ধী সমমর্যদায় সম্মানের সাথে বাস করবে। আর্থ-সামাজিক ক্ষমতায়ন ও দারিদ্র্য বিমোচন, সংগঠন সৃষ্টি ও নেতৃত্ব উন্নয়ন, পরিবেশবান্ধব কার্যক্রম ও কার্যকর প্রযুক্তি বিকাশ। শিক্ষা, স্বাস্থ্য, দক্ষ উদ্যোক্তা সৃষ্টি ও মানব সম্পদ উন্নয়ন।

অনলাইন আবেদন : উদ্দীপন এনজিও

অনলাইন আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আবেদন পত্রটি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। ভুল ত্রুটি যুক্ত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্রটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠাতে হয়।

কর্তৃপক্ষ কর্তৃক বিডি জবস ওয়েবসাইট এর মাধ্যমে উদ্দীপন এনজিও অনলাইনে আবেদন এর নিয়োগ সার্কুলার প্রকাশ করে থাকে। উদ্দীপন এনজিও নিয়োগ সার্কুলার প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই সার্কুলারটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি। উদ্দীপন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তির সকল আপডেট তথ্য সবার আগে পেতে ভিজিট করুন এই ওয়েবসাইটটি।

নিচে আপনাদের সুবিধার্থে উদ্দীপন এনজিও অনলাইনে আবেদন এর নমুনা লিংক সহ নমুনা ইমেজ দেওয়া হল।

আবেদন করতে : এখানে ক্লিক করুন

আবেদন করতে : এখানে ক্লিক করুন

উপরে উল্লেখিত অনলাইন আবেদন লিংক ও চিত্র অনুসরন করে বিভিন্ন সময়ের ভিন্ন ভিন্ন পদের জন্য আবেদন যেমন অফিসার , ফিল্ড অফিসার , আইটি বিভাগের , হিসাব রক্ষক, মানব সম্পদ বিভাগ সহ বিভিন্ন পদের উপর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে এবং অনলাইনে আবেদন চাওয়া হয়। 

যা আমরা আমাদের সাইটে প্রকাশ করে থাকি। আমাদের সাইটে আরও প্রকাশ করি দেশের বিভিন্ন এনজিওর নিয়োগের প্রশ্ন পত্র নমুনা। 

অনলাইন আবেদন প্রক্রিয়া

আমরা বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করি। এছাড়া বাংলাদেশের সকল ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি, সকল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি, সকল ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি, সকল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি, এনজিওর শাখা সমূহের ঠিকানা, পরীক্ষার রুটিন ও রেজাল্ট সহ বিভিন্ন বিষয়ের টিপস প্রকাশ করি। আপনি যদি একজন চাকুরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন

আর আপনি চাইলে নিচে থাকা শেয়ার বাটন থেকে এই লেখাটি আপনার পরিচিতদের মাঝে শেয়ার করতে পারেন। মনোযোগ দিয়ে আমাদের লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

3 thoughts on “উদ্দীপন এনজিও অনলাইন আবেদন”

Leave a Comment