উদ্দীপন এনজিও শাখা সমূহ

Spread the love

উদ্দীপন বাংলাদেশের শীর্ষ দশটি বৃহত্তম বেসরকারী জাতীয় উন্নয়ন সংস্থার মধ্যে অন্যতম একটি হিসাবে বিবেচিত হয়। উদ্দীপন বর্তমানে ৬৪ টি জেলার ৪৬৫ টি উপজেলায় কার্যক্রম সফলভাবে পরিচালনা করছে। ৩৯ বছর ধরে সুবিধাবঞ্চিতদের সেবা প্রদান করছে।

 ১৯৮৪ সালে প্রতিষ্ঠার পর থেকে উদ্দীপন তার উপকারভোগীদের প্রয়োজনীয়তা ও সামাজিক চাহিদাকে অগ্রাধিকার দিয়ে কৌশলগত পরিবর্তণের মাধ্যমে অগ্রগতি অর্জন করে যাচ্ছে। 

বহু-মাত্রিক কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে অর্থনৈতিকভাবে ও সামাজিকভাবে শোষিত এবং অধিকার বঞ্চিত দরিদ্র ও চরম দরিদ্র মানুষের জীবনমান উন্নয়নের লক্ষ্যে, নিরলসভাবে কাজ করে যাচ্ছে। গ্রাহকের সংখ্যা বাড়ানো ও তাদের সদস্যপদে আনার ক্ষেত্রে কাজ করছে।

আরও পড়ুন

উদ্দীপন এনজিও অনলাইন আবেদন বিস্তারিত জানতেভিজিট করুন

৬৪ টি জেলার উদ্দীপন এনজিও ঠিকানা

 অক্টোবর, ২০২৩ সালে ৬৪ টি জেলায় উদ্দীপনের ১০০৮ টি শাখা সম্প্রসারিত হয়েছে। বাংলাদেশের সাথে সাথে মাইক্রো ক্রেডিট, এন্টারপ্রাইজের বিকাশ, প্রশিক্ষিত এবং দক্ষ মানব সম্পদ আদান প্রদানের মাধ্যমে আফ্রিকার জনগণের জন্য টেকসই আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে কাজ চলছে।

নিম্নে উদ্দীপন এনজিও শাখা  সমূহর নিয়ে বিস্তারিত আলোচনা করা হল-

Zone Wise Office Address

SL.ZONE NAMEVIEW
01DhakaView
02MymensinghView
03ChattogramView
04KushtiaView
05RajshahiView
06BarishalView
07SylhetView
08RangpurView
09CumillaView
10PirojpurView
11JashoreView
12BoguraView
13FaridpurView

উপরে উল্লেখিত দেশের শাখা সমুহের জন্য বিভিন্ন সময়ের ভিন্ন ভিন্ন পদে যেমন অফিসার , ফিল্ড অফিসার , আইটি বিভাগের , হিসাব রক্ষক, মানব সম্পদ বিভাগ সহ বিভিন্ন পদের উপর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে। 

যা আমরা আমাদের সাইটে প্রকাশ করে থাকি। আমাদের সাইটে আরও প্রকাশ করি দেশের বিভিন্ন এনজিওর নিয়োগের প্রশ্ন পত্র নমুনা। 

আমরা বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করি। এছাড়া বাংলাদেশের সকল ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি, সকল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি, সকল ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি, সকল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি, পরীক্ষার রুটিন ও রেজাল্ট সহ বিভিন্ন বিষয়ের টিপস প্রকাশ করি। আপনি যদি একজন চাকুরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন

আর আপনি চাইলে নিচে থাকা শেয়ার বাটন থেকে এই লেখাটি আপনার পরিচিতদের মাঝে শেয়ার করতে পারেন। মনোযোগ দিয়ে আমাদের লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

3 thoughts on “উদ্দীপন এনজিও শাখা সমূহ”

Leave a Comment