শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফল প্রকাশ

Spread the love

১৭তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। এতে মোট উত্তীর্ণ হয়েছেন ২৬ হাজার ২৪২ জন। এর মধ্যে 

  1. স্কুল-২ পর্যায়ের ২ হাজার ১০১ জন, 
  2. স্কুল ও সমপর্যায়ের ১৯ হাজার ৯৫ জন  
  3. কলেজ ও সমপর্যায়ের ৫ হাজার ৪৬ জন।

গত  বুধবার রাত ১২টার পর এ ফল প্রকাশ করা হয়। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) সদস্য (পরীক্ষা মূল্যায়ন ও প্রত্যয়ন) এস এম মাসুদুর রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ফল প্রকাশের বিষয়টি জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, লিখিত পরীক্ষার ফল ৩০ আগস্ট অপরাহ্ণে প্রকাশ করা হয়েছে।

১৭তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ

পরীক্ষার্থীরা নিবন্ধন পরীক্ষার রোল ও ব্যাচ নম্বর ব্যবহার করে পরীক্ষার ফল এই ওয়েবসাইট থেকে জানতে পারবেন। এ ছাড়া উত্তীর্ণ পরীক্ষার্থীদের টেলিটক থেকে খুদে বার্তার মাধ্যমেও ফল জানানো হয়েছে। এনটিআরসিএর চেয়ারম্যান এনামুল কাদের খান বলেন, ‘১৭তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। পাশের হার ২৫ শতাংশ। উত্তীর্ণ প্রার্থীদের কাছে খুদে বার্তা পাঠানো হয়েছে।’

আরও রেজাল্ট দেখুন:

এলজিইডির হিসাব সহকারীর ৩৬১ পদের মৌখিক পরীক্ষা শুরু ৭ সেপ্টেম্বর

বস্ত্র অধিদপ্তরের তিন পদের ফল প্রকাশ

গভীর রাতে ১৭তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, উত্তীর্ণ ২৬,২৪২

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীকালে খুদে বার্তার মাধ্যমে এবং এনটিআরসিএর ওয়েবসাইটে জানানো হবে।

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) ব্যবস্থাপনায় সপ্তদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষার স্কুল-২ ও স্কুল পর্যায়ের ঐচ্ছিক বিষয়ের লিখিত পরীক্ষা গত ৫ মে এবং কলেজ পর্যায়ের ঐচ্ছিক বিষয়ের লিখিত পরীক্ষা ৬ মে, ২০২৩  অনুষ্ঠিত হয়।

  1. স্কুল-২ পর্যায়ে পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১৫ হাজার ৩৭৯ জন,
  2. স্কুল পর্যায়ে ৬২ হাজার ৮৬৪ জন
  3. কলেজ পর্যায়ে ৭৩ হাজার ১৯৩ জন

সহ মোট ১ লাখ ৫১ হাজার ৪৩৬ জন।  তার মধ্যে পরীক্ষায় অংশগ্রহণকারী মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১,০৪,৮২৫ জন।

       এনটিআরসিএ লিখিত পরীক্ষার ফল : উত্তীর্ণ ২৬,২৪২

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি“ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং পরীক্ষার সময়সূচি ও পরীক্ষার ফলাফল প্রকাশ ” করে থাকি”। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আপনি চাইলে এই লেখাটি আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।