এলজিইডির হিসাব সহকারীর ৩৬১ পদের মৌখিক পরীক্ষা শুরু ৭ সেপ্টেম্বর, ২০২৩

Spread the love

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর স্থানীয় সরকারের আওতাভুক্ত বিভিন্ন প্রতিষ্ঠানের ভবন তৈরীর ক্ষেত্রে প্রযুক্তিগত উন্নয়ন পরিকল্পনা এবং সাহায্যের জন্য বাংলাদেশ সরকার এই সংগঠনটি তৈরী করে। এই প্রতিষ্ঠানটি বিভিন্ন সেতু-কালভার্ট, রাস্তা ইত্যাদি নির্মাণ করতে পরিকল্পনা প্রণয়নসহ বিভিন্ন ব্যবস্থা গ্রহণ করে থাকে। বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতি অর্জনের ক্ষেত্রে পল্লী উন্নয়ন অত্যন্ত গুরুত্বপূর্ণ সেক্টর।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) আওতায় রাজস্ব কাঠামোভুক্ত হিসাব সহকারী পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণপ্রার্থীদের মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময়সূচি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানটির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, “ হিসাব সহকারী পদের মৌখিক পরীক্ষা শুরু হবে আগামী ৭ সেপ্টেম্বর”। পরীক্ষা চলবে ১২ সেপ্টেম্বর পর্যন্ত।

মৌখিক পরীক্ষার সময় যেসব কাগজপত্র সঙ্গে আনতে হবে

রাজধানীর আগারগাঁওয়ে আরডিইসি ভবন (লেভেল ১২) এলজিইডি, ঢাকা-১২০৭ ঠিকানায় মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

প্রার্থীরা মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য যেসব কাগজপত্র সঙ্গে আনতে হবে, সেগুলো হলো, সব শিক্ষাগত যোগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্র, চাকরির আবেদন ফরমে উল্লিখিত স্থায়ী ঠিকানা, নিজ জেলা ও জাতীয়তা সমর্থনে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/ পৌরসভার মেয়র/ সিটি করপোরেশনের ওয়ার্ড কমিশনার/ কাউন্সিলর কর্তৃক ইস্যুকৃত নাগরিকত্বের সনদ, প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদ ও প্রবেশপত্র।

আরও দেখুনঃ

বাণিজ্য মন্ত্রণালয়ের নিয়োগের ফল প্রকাশ 2023

বিআরটিএর মোটরযান পরিদর্শকের পরীক্ষা ৩১ আগস্ট

এলজিইডির ৩৬১ পদের মৌখিক পরীক্ষা: ০৭ সেপ্টেম্বর,২০২৩

প্রার্থীদের অবশ্যই মৌখিক পরীক্ষা শুরুর এক ঘণ্টা আগে এলজিইডির প্রধান কার্যালয়ের আরডিইসি ভবনের লেভেল-১২–তে উপস্থিত হতে হবে। মৌখিক পরীক্ষার সময় প্রার্থীরা মুঠোফোন, ক্যালকুলেটর বা অন্যান্য ইলেকট্রনিকস/ মেকানিক্যাল ডিভাইস বহন বা ব্যবহার করতে পারবেন না।

 মৌখিক পরীক্ষা ২০২৩ : এলজিইডি

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং পরীক্ষার সময়সূচি ও পরীক্ষার ফলাফলপ্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আপনি চাইলে এই লেখাটি আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।

2 thoughts on “এলজিইডির হিসাব সহকারীর ৩৬১ পদের মৌখিক পরীক্ষা শুরু ৭ সেপ্টেম্বর, ২০২৩”

Leave a Comment