বাণিজ্য মন্ত্রণালয়ে নিয়োগের ফল প্রকাশ – 2023

Spread the love

বাণিজ্য মন্ত্রণালয়ের ২০তম গ্রেডের অফিস সহায়ক পদের প্রাথমিক বাছাই পরীক্ষার (এমসিকিউ) ফলাফল প্রকাশ করা হয়েছে। আপনি কি বাণিজ্য মন্ত্রণালয়ের ২০তম গ্রেডের অফিস সহায়ক পদের প্রাথমিক বাছাই পরীক্ষার (এমসিকিউ) ফলাফল খুঁজছেন? আমরা এই লেখাটিতে বাণিজ্য মন্ত্রণালয়ে নিয়োগের ফল প্রকাশ প্রকাশ করে থাকি।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এবং বিভিন্ন পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকি। ফলাফল প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই অফিশিয়াল নোটিশটি আমাদের ওয়েবসাইটে https://a2zchakri.com/  প্রকাশ করি। আপনি চাইলে এই লেখাটি থেকে বাণিজ্য মন্ত্রণালয়ে নিয়োগের ফল প্রকাশ এর অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন।

উত্তীর্ণ- ২৩৮৫ : বাণিজ্য মন্ত্রণালয়ে নিয়োগের ফল প্রকাশ

বাণিজ্য মন্ত্রণালয়ে বিভিন্ন সময়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে এবং সেই নিয়োগ বিজ্ঞপ্তির পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকে। আজ আবারো নতুন ফলাফল প্রকাশ করেছে। বাণিজ্য মন্ত্রণালয়ে নিয়োগের ফল প্রকাশ ফলাফল সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

বাণিজ্য মন্ত্রণালয়ের অফিস সহায়ক পদের প্রাথমিক বাছাই পরীক্ষার মোট  উত্তীর্ণ হয়েছেন ২ হাজার ৩৮৫ জন।

উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা আগামী ১ সেপ্টেম্বর, 2023

প্রতিষ্ঠানটির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাছাই পরীক্ষার ফলাফল মূল্যায়ন করে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। বাছাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা আগামী ১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

রাজধানীর ঢাকা কলেজে এই পরীক্ষা নেওয়া হবে। ওই দিন বেলা ৩টায় পরীক্ষা শুরু হবে। প্রার্থীদের যথাসময়ে কেন্দ্রে উপস্থিত হতে হবে।

প্রাথমিক বাছাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর দেখা যাবে এ   লিংকে

পরীক্ষার ফলাফল ২০২৩ : বাণিজ্য মন্ত্রণালয়

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং পরীক্ষার সময়সূচি ও পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। আপনি চাইলে এই লেখাটি আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।

আরো দেখুন-

সুপ্রিম কোর্টের প্রটোকল অফিসার পদের ফল প্রকাশ 

ডেঙ্গু জ্বর সম্পর্কে ১০টি তথ্য জেনে নিন 

3 thoughts on “বাণিজ্য মন্ত্রণালয়ে নিয়োগের ফল প্রকাশ – 2023”

Leave a Comment