কুমিল্লা সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩

Spread the love

জেলার প্রধান সরকারি চিকিৎসককে সিভিল সার্জন (Civil Surgeon) বলে।

সিভিল সার্জনের কার্যক্রম

১. সিভিল সার্জন-এর নিয়ন্ত্রনাধীন প্রতিটি স্বাস্থ্য প্রতিষ্ঠানের মাধ্যমে স্বাস্থ্য সেবা নিশ্চিত করা।

২. সিভিল সার্জন-এর নিয়ন্ত্রনাধীন সকল কর্মকর্তা ও কর্মচারীদের কাজ তদারকি করা।

৩. সিভিল সার্জন-এর নিয়ন্ত্রনাধীন সকল হাসপাতাল,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্র, কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করা।

৪. স্বাস্থ্য বিভাগীয় সকল প্রশাসনিক কাজ।

“কুমিল্লা সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” প্রকাশ করেছে। আপনারা যারা সরকারি চাকরি করতে আগ্রহী তারা সিভিল সার্জন কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে পারেন। আবেদন করার জন্য যে সব যোগ্যতা থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে চাওয়া হয়েছে।

বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যেসিভিল সার্জন কার্যালয়ে চাকরিটি ” গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ের নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ” আবেদন করতে আগ্রহী তারা দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা  আমাদের এই সাইটেসিভিল সার্জন কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ”, আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করব।

 আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/ এই ওয়েবসাইটটি। কুমিল্লা সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

৮২০ টি শূন্য পদে নিয়োগ দেবে কুমিল্লা সিভিল সার্জন 

আমরা অন্য সব নিয়োগ বিজ্ঞপ্তির মত সিভিল সার্জন কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আরও নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

জনবল নিয়োগ দিবে সিভিল সার্জন কার্যালয়: চাকরির সারাংশ

প্রতিষ্ঠানের নামসিভিল সার্জন কার্যালয়, কুমিল্লা
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ৩১ আগস্ট ২০২৩
ক্যাটাগরি সংখ্যা০৫ টি
লোক সংখ্যা৪১৮ জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন, পদ বিশেষে ভিন্ন 
অফিশিয়াল ওয়েবসাইটhttps://cs.comilla.gov.bd
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
 সূত্রদৈনিক যুগান্তর
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার লিংকলিংক
আবেদনের শুরুর তারিখ১১ সেপ্টেম্বর ২০২৩
আবেদন করার শেষ তারিখ২৭ সেপ্টেম্বর ২০২৩

সংক্ষেপে দেখুন-

মৌলভীবাজার সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সিলেট সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

হবিগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ে বিভিন্ন পদে চাকুরি দেওয়া হবে

কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ে চাকরির সুযোগ

আপনি কি সিভিল সার্জন কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩“ খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি।সিভিল সার্জন কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তিতে ” চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য সরকারি চাকরির মধ্যে কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি চাকরিটি ” অন্যতম। এই চাকরিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি সরকারি চাকরি পেতে পারেন। বর্তমান সময়ে একটি সরকারী চাকুরী পাওয়া ভাগ্যের ব্যাপার বললেই চলে। সিভিল সার্জন কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।

 অফিশিয়াল নোটিশ : সিভিল সার্জন কার্যালয়, কুমিল্লা

আমরা কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ”  অফিসিয়াল ছবি শেয়ার করেছি। তাছাড়া, আপনি চাকরির সারাংশ টেবিলে লেখা অফিসিয়াল ওয়েবসাইটের লিংকে ক্লিক করে তাদের কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন। 

সিভিল সার্জন কার্যালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি অফিশিয়াল নোটিশ

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://cs.comilla.gov.bd

আবেদনের লিংকঃ http://cscomilla.teletalk.com.bd

সূত্র, দৈনিক যুগান্তর : ৩১ আগস্ট ২০২৩

আবেদনের শুরুর তারিখঃ ১১ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২৭ সেপ্টেম্বর ২০২৩

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করার প্রক্রিয়া

যে কোন চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদিসিভিল সার্জন কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” আবেদন করতে আগ্রহী হন তাহলে উপরে দেওয়া লিংকটি থেকে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আবেদন পত্রটি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। ভুল ত্রুটি যুক্ত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্রটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

বিভিন্ন পদে চাকুরির সুযোগ :  সিভিল সার্জন কার্যালয় 

আমরা আমাদের ওয়েবসাইটে কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” এর উল্লেখিত পদে চাকরির খবর সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকুরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তিগুলো দেখার জন্য ভিজিট করুন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটা শেয়ার করার মাধ্যমে হয়তোবা কারো না কারো একটি সরকারি চাকুরি হতে পারে। আমাদের লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

2 thoughts on “কুমিল্লা সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩”

Leave a Comment