মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সিপাই পদের শরীরিক পরিমাপ পরীক্ষার সময়সূচী প্রকাশ

Spread the love

সরকারের একটি গুরুত্বপূর্ণ অধিদপ্তর হলো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এটি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধিভুক্ত। এ দপ্তরের কাজ হলো মানুষকে মাদক সেবন থেকে বিরত রাখা। অবৈধ্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে শাস্তির বিধান করা এবং তাদের কাছ থেকে যুব সমাজকে রক্ষা করা। অবৈধ পথে আসা মাদক থেকে শুল্ক আদায় নিশ্চিত করা। মাদকাসক্তদের পূর্নবাসন নিশ্চিত করা। সর্বপরি মাদকের বিরুদ্ধে দেশীয়  এবং বিদেশীদের প্রতিরোধ সৃষ্টি করা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনারা কি মাদকদ্রব্য অধিদপ্তরের সিপাই পদে চাকরির জন্য আবেদন করেছেন? যাহা গত জুলাই, ২০২৩ ইং প্রকাশিত হয়েছিল। যদি করে থাকেন তাহলে উক্ত পদের জন্য শারীরিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। অধিদপ্তরের ওয়েব সাইটে দেওয়া আছে। আগ্রহী যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের পরীক্ষা আগামী ০৫/১১/২০২৩ ইং থেকে  ০৯/১১/২০২৩ ইং পর্যন্ত চলবে।

নিয়োগ পরীক্ষা গ্রহণ সংক্রান্ত বিজ্ঞপ্তি ২০২৩

                                     সূত্র, বাংলাদেশ প্রতিদিন: ২৪ অক্টোবর ২০২৩

আরও পড়ুন

উত্তীর্ণ ৪৩১ জন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ১০ম গ্রেডের লিখিত পরীক্ষার ফল প্রকাশ

মৌখিক পরীক্ষায় নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ : মোংলা বন্দর কর্তৃপক্ষ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ ২০২৩

যদি আপনি চাকরি প্রার্থী হন। তা হলে আমাদের ওয়েব সাইট https://a2zchakri.com/  ভিজিট করুন। এখানে আমরা চাকরি সংক্রান্ত যাবতীয় সরকারি ও বেসরকরি নিয়োগ বিজ্ঞপ্তির পোষ্ট নিয়মিত প্রকাশ করে থাকি। এছাড়া আপনাদের পছন্দের বিভিন্ন সমসায়িক বিষয়ের উপরে লেখাগুলো প্রকাশ করা হয়।   একজন সচেতন পাঠক হিসেবে আমাদের লেখাগুলো আপনার কাছে পছন্দের হয়ে থাকলে আপনার কাছের বন্ধুবান্ধবদের কাছে শেয়ার করুন । সময় করে আমাদের লেখাটি পাঠ করার জন্য আন্তরিক মুবাকরবাদ।

Leave a Comment