রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) বাংলাদেশের গণপূর্ত মন্ত্রণালয়ের অধীনে পরিচালিত একটি সরকারি প্রতিষ্ঠান যা রাজধানী ঢাকার উন্নয়ন প্রকল্পসমূহের পরিকল্পনা ও বাস্তবায়নের কাজে নিয়োজিত। এর পূর্বনাম ছিল ঢাকা ইমপ্রুভমেন্ট ট্রাস্ট (ডিআইটি)।

কর্তৃপক্ষ কর্তৃক “রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” প্রকাশ করেছে। আপনাদের মধ্যে যারা সরকারি প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী তারা রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য আপনাদের যে সবল যোগ্যতা এবং অভিজ্ঞ থাকতে হবে তা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে উল্লেখ করা হয়েছে।

১১৮ জনকে নিয়োগ দেবে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ

বর্তমান সময়ে বাংলাদেশে অন্যান্য সরকারি চাকরির মধ্যে “রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) চাকরিটি” সম্মানের। তাই আপনাদের মধ্যে যারা “রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আবেদন করতে ইচ্ছুক তারা দেরি না করে দ্রুত কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা মেনে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করুন।

আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পাবলিশ করি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আলোচনা করে থাকি। আমাদের এই সাইটে “ রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকি।

আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল চাকরির খবর আপডেট জাততে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন  ওয়েবসাইটটি। “রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে আমাদের নিবন্ধটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইল।

সংক্ষেপে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)  নিয়োগ বিজ্ঞপ্তি 

প্রতিষ্ঠানের নামরাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১৯ অক্টোবর ২০২৩
ক্যাটাগরি সংখ্যা৩০ টি
লোক সংখ্যা১১৮ জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সপদ বিশেষে ভিন্ন,  ১৮-৩০ বছর 
অফিশিয়াল ওয়েবসাইটwww.rajuk.gov.bd 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
সূত্রদৈনিক জনকন্ঠ
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার লিংকলিংক
আবেদনের শুরুর তারিখ১৯ অক্টোবর ২০২৩
আবেদন করার শেষ তারিখ১৯ নভেম্বর ২০২৩

সংক্ষেপে দেখুন-

  1. কৃষি বিপণন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  2. ২৬১ জনকে চাকরি দেবে কারিগরি শিক্ষা অধিদপ্তর
  3. শাখা ব্যবস্থাপক নিয়োগ দেবে ট্রাস্ট ব্যাংক লিমিটেড
  4. চট্টগ্রাম সিভিল সার্জনের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Rajdhani Unnayan Kartripakkha (RAJUK ) Job Circular 2023

“রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ” আপনি কি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে এই বিজ্ঞপ্তিটি প্রকাশ করেছি। “রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) নিয়োগ বিজ্ঞপ্তিতে ” আপনি যদি চাকরি করতে আগ্রহী হন তাহলে দেরি না করে তারাতারি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন।

এই বিজ্ঞপ্তিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি সরকারি চাকরি পেতে পারেন। বর্তমান সময়ে রাজউকের মত একটি প্রতিষ্ঠানে চাকুরী পাওয়া ভাগ্যের ব্যাপার বললেই চলে। “রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশে দেখুন।

নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) 

আমরা (রাজউক) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩” অফিসিয়াল ছবি আপনাদের সুবিধার্থে শেয়ার করেছি। তাছাড়া, আপনি চাকরির সারাংশ টেবিলের ছকে লেখা অফিসিয়াল ওয়েবসাইটের লিংক থেকে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

আবেদনের লিংকঃ http://rajuk.teletalk.com.bd

সূত্র, দৈনিক জনকন্ঠ : ১৯ অক্টোবর ২০২৩

আবেদনের শুরুর তারিখঃ ১৯ অক্টোবর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৯ নভেম্বর ২০২৩

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)  আবেদন করার প্রক্রিয়া

যেকোনো চাকরির একটি গুরুত্বপূর্ণ অংশ হল চাকরির আবেদন প্রক্রিয়া। আপনি যদি “রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) নিয়োগ বিজ্ঞপ্তি 2023” এর জন্য আবেদন করতে আগ্রহী হন তবে আপনি উপরের লিংক থেকে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য প্রদান করতে হবে। আবেদন পত্রটি খুব সাবধানে পূরণ করতে হবে যাতে কোনো ভুল না হয়। মনে রাখবেন ভুল ত্রুটি যুক্ত আবেদন গ্রহণ করা হবে না। অফিসিয়াল ওয়েবসাইটে প্রদত্ত নির্দেশাবলী অনুসারে, আবেদনপত্রটি নির্দিষ্ট সময়ের মধ্যে কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত ঠিকানায় প্রেরণ করতে হবে।

বিভিন্ন পদে চাকুরির সুযোগ : রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)

 আমাদের ওয়েবসাইটে “রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) চাকরির সার্কুলার 2023” এর উল্লেখিত পদগুলির জন্য চাকরির খবর সহ বাংলাদেশের সমস্ত সরকারি ও বেসরকারি চাকরির খবর পাবলিশ করি। আপনি যদি একজন সরকারি চাকরি প্রার্থী হন তবে আপনি আমাদের ওয়েবসাইটে অন্যান্য চাকরির সার্কুলার দেখতে পারেন।

আপনি চাইলে নিচের শেয়ার বোতাম থেকে আপনার বন্ধুদের এবং কাছের মানুষদের মাঝে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি শেয়ার করতে পারেন। আপনার একটি শেয়ারে কেউ হয়তো সরকারি চাকরি পেতে পারেন। আমাদের নিবন্ধটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।