ডিএসসিসির তিন পদের লিখিত পরীক্ষার ফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ

ডিএসসিসির তিন পদের লিখিত পরীক্ষার ফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) বাংলাদেশের রাজধানী ঢাকার দক্ষিণাঞ্চল পরিচালনার জন্য নিয়োজিত স্থানীয় সরকার সংস্থা। এটি বাংলাদেশের একটি নগরপ্রশাসন ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান। সার্বিকভাবে ঢাকা শহরের দক্ষিণভাগ পরিচালনের দায়িত্বে রয়েছে এই ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন। অধুনালুপ্ত ঢাকা সিটি কর্পোরেশন বিভাজিত হয়ে একাংশ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন হিসেবে প্রতিষ্ঠিত হয়। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ৭৫টি ওয়ার্ড এবং ২৫টি ওয়ার্ডের (মহিলাদের জন্য সংরক্ষিত আসন) সমন্বয়ে গঠিত হয়েছে।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) তিন পদের লিখিত পরীক্ষার ফল ও উত্তীর্ণ প্রার্থীদের “মৌখিক পরীক্ষার সময়সূচি ” প্রকাশ করা হয়েছে। ডিএসসিসির ওয়েবসাইটে দেওয়া পৃথক দুটি বিজ্ঞপ্তিতে “ লিখিত পরীক্ষার ফল ও মৌখিকের সময়সূচি প্রকা ” করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে

১. ডিএসসিসির সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) 

২.  উপসহকারী প্রকৌশলী (যান্ত্রিক) পদে ২৬ আগস্ট অনুষ্ঠিত লিখিত পরীক্ষা এবং

৩. হিসাবরক্ষক পদে ২৪ আগস্ট অনুষ্ঠিত লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। 

এই তিন পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশ নিতে হবে।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পরীক্ষার সময়সূচি প্রকাশ

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) পদের মৌখিক পরীক্ষা ” আগামী ১৪ সেপ্টেম্বর বেলা ১১টায় ও “উপসহকারী প্রকৌশলী (যান্ত্রিক) পদের মৌখিক পরীক্ষা” ১৩ সেপ্টেম্বর বেলা তিনটায় অনুষ্ঠিত হবে। দুই পদের মৌখিক পরীক্ষা মেয়র সভাকক্ষ, নগর ভবন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে নেওয়া হবে।

আর হিসাবরক্ষক পদের মৌখিক পরীক্ষা ১৪ সেপ্টেম্বরসকাল ১০টায় তুরাগ হল, নগর ভবন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে অনুষ্ঠিত হবে।

 ডিএসসিসির মৌখিক পরীক্ষায়  দাখিল করতে হবে

মৌখিক পরীক্ষায় সব শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদ ও নাগরিকত্ব সনদের মূল কপি প্রদর্শন করতে হবে। প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সব সনদপত্রের একসেট ফটোকপি এবং অনলাইনে পূরণকৃত আবেদনপত্রের একটি প্রিন্ট কপি দাখিল করতে হবে।

সরকারি/ আধা সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে নিয়োগকারী কর্তৃপক্ষ প্রদত্ত অনাপত্তি/ ছাড়পত্রের মূল কপি মৌখিক পরীক্ষার সময় জমা দিতে হবে। পরীক্ষার জন্য নির্ধারিত সময়ের ৩০ মিনিট আগে যথাস্থানে উপস্থিত থাকতে হবে।

সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) ও উপসহকারী প্রকৌশলী (যান্ত্রিক) পদের লিখিত পরীক্ষার ফল ও মৌখিকের সময়সূচি দেখার লিংক এবং হিসাবরক্ষক পদের লিখিত পরীক্ষার ফল ও মৌখিকের সময়সূচি লিংকে দেখা যাবে।

আরও পড়ুন:

নৌ পরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023


কুমিল্লা সিভিল সার্জন কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩


শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফল প্রকাশ

লিখিত পরীক্ষার ফল এবংমৌখিক পরীক্ষার সময়সূচি : ডিএসসিসি

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি“ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং পরীক্ষার সময়সূচি ও পরীক্ষার ফলাফল প্রকাশ ” করে থাকি”। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন https://a2zchakri.com/  এই ওয়েবসাইটটি। আপনি চাইলে এই লেখাটি আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।