চাকরি দিচ্ছে ইউএস-বাংলা গ্রুপ বিজ্ঞপ্তি ২০২৩

Spread the love

ইউএস-বাংলা এয়ারলাইন্স বাংলাদেশের বৃহত্তম বেসরকারি বিমান সংস্থা এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরে দ্বিতীয় বৃহত্তম বাংলাদেশী বিমান সংস্থা। বিমান সংস্থাটি ২০১৪ সালের ১৭ জুলাই সর্ব প্রথম দুইটি উড়োজাহাজ দিয়ে অভ্যন্তরীণ ফ্লাইট পরিচালনার মাধ্যমে তাদের কার্যক্রম শুরু করে। এটি মার্কিন যুক্তরাষ্ট্র এবং বাংলাদেশের যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত ইউএস-বাংলা গ্রুপের একটি সহায়ক প্রতিষ্ঠান। অভ্যন্তরীণ যোগাযোগে বাংলাদেশের উত্তরাঞ্চলের সৈয়দপুর ও দক্ষিণের চট্টগ্রামের মধ্যে ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর উদ্বোধনী ফ্লাইট চালু করে।

ইউএস-বাংলা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (us-bangla group job circular 2023) আপনি কি খুঁজছেন? আপনি যদি খুঁজে থাকেন তাহলে সঠিক জায়গায় এসেছেন। আমরা এই নিবন্ধটিতে ইউএস-বাংলা গ্রুপ সার্কুলার সংক্রান্ত সকল আপডেট তথ্য পাবলিশ করে থাকি। ইউএস-বাংলা গ্রুপ বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগ দেয়ার উদ্দেশ্যে নিয়োগ সার্কুলার প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ আবারো নতুন নিয়োগ সার্কুলার প্রকাশ করেছে।

ইউএস-বাংলা গ্রুপ তাদের নিয়োগ সার্কুলারটি বিভিন্ন সময় বিডি জবস ওয়েবসাইটেও প্রকাশ হয়ে থাকে। চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপলোড করে থাকি। আমার এখানে নিয়োগ সংক্রান্ত সকল আরো বিস্তারিত তথ্য তুলে ধরার চেষ্টা করি।

এই নিবন্ধটি থেকে আপনি চাইলে ইউএস-বাংলা গ্রুপ নিয়োগ সার্কুলারটিতে অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারবেন, অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন, আবেদন করার পদ্ধতি সম্পর্কে জানতে পারবেন, আবেদন করার পর সম্পর্কে জানতে পারবেন, পদ সংখ্যা, পদের নাম সমূহ সকল তথ্য জানতে পারবেন।

ইউএস-বাংলা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩


ইউএস-বাংলা গ্রুপে চাকরি করতে আপনি কি আগ্রহী? আগ্রহী হন যদি তাহলে আর দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা মেনে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনটি করে ফেলুন। অন্যান্য প্রাইভেট আকর্ষণীয় চাকরির মধ্যে বাংলাদেশে ইউএস-বাংলা গ্রুপে চাকরিটি অন্যতম।

বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট কোম্পানি চাকরির নিয়োগ সার্কুলার আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি। প্রতিনিয়ত আপনারা যারা বাংলাদেশের সকল চাকরির নিয়োগ সার্কুলার আপডেট পেতে আগ্রহী তারা ভিজিট করে দেখতে পারেন এই ওয়েবসাইটটি। নিচে সংক্ষেপে ইউএস-বাংলা গ্রুপ নিয়োগ সংক্রান্ত কিছু তথ্য টেবিল আকারে তুলে ধরা হলো।

ইউএস-বাংলা এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ সংক্ষেপে 

প্রতিষ্ঠানের নামইউএস-বাংলা এয়ারলাইন্স
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ০৬ এবং ১৬ অক্টোবর ২০২৩
ক্যাটাগরি সংখ্যাইমেজে দেখুন
লোক সংখ্যা– জন
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইটwww.us-bangla.com 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
আবেদন করার মাধ্যমঅনলাইনে
সূত্রবিডি জবস
আবেদনের শুরুর তারিখচলমান
আবেদন করার শেষ তারিখ১৯ এবং ২০ অক্টোবর ২০২৩

আরও বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন –

ইউএস-বাংলা এয়ারলাইন্স বিভিন্ন পদে চাকরি দেবে বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তাতির জানতে – ভিজিট করুন

ইউএস-বাংলা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তাতির জানতে – ভিজিট করুন

আশা এনজিও লোন পদ্ধতি বিস্তাতির জানতে – ভিজিট করুন

গাক এনজিও সম্পর্কে বিস্তারিত জানতে – ভিজিট করুন

 নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ : ইউএস-বাংলা এয়ারলাইন্স

ইউএস-বাংলা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তিটির অফিশিয়াল নোটিশ আপনি কি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। নিচে ইউএস-বাংলা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশের ইমেজ তুলে ধরেছি।

সূত্র, বিডি জবস : ১৬ অক্টোবর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২০ অক্টোবর ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

সূত্র, বিডি জবস : ০৬ অক্টোবর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৯ অক্টোবর ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

নিয়োগ সার্কুলার ২০২৩ঃ ইউএস-বাংলা এয়ারলাইন্স

ইউএস-বাংলা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আপনারা যারা আবেদন করতে ইচ্ছুক তারা উপরে থাকা লিংকের মাধ্যমে অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারেন। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ সার্কুলারটি আপনার বন্ধু-বান্ধব এবং কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বোতাম থেকে। লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

1 thought on “চাকরি দিচ্ছে ইউএস-বাংলা গ্রুপ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment