একাধিক পদে এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

Spread the love

এস আলম গ্রুপ নিয়োগ সার্কুলার ২০২৩ প্রকাশিত হয়েছে। এস আলম গ্রুপ জব সার্কুলার বিভিন্ন সময়ে দেশের জাতীয় দৈনিক পত্রিকা এবং bdjobs এ প্রকাশিত হয়ে থাকে। আজ আবারো নতুন নিয়োগ সার্কুলার প্রকাশ করেছে। এস আলম গ্রুপ বাংলাদেশের একটি অন্যতম শিল্প সংস্থা।

১৯৮৫ সালে এই গ্রুপটি প্রতিষ্ঠিত হয়। এখানে ১ লক্ষ ৮০ হাজার কর্মী কর্মরত আছে। এস আলম গ্রুপের শিল্প গুলির মধ্যে রয়েছে বাংলাদেশের একাধিক ব্যাংক, খাদ্য ও সাম্প্রতিক পণ্য, ব্যাংকিং, সিমেন্ট, চিনি, আর্থিক প্রতিষ্ঠান, কৃষি বাণিজ্য, পরিবহন, শিপিং, উৎপাদন, ইস্পাত, গ্যাস এবং তেল ইত্যাদি শিল্প।

এস আলম গ্রুপ নিয়োগ সার্কুলারটি সকল প্রাইভেট চাকরি প্রত্যাশীদের জন্য একটি আনন্দের সংবাদ নিয়ে এসেছে। প্রাইভেট চাকরি করতে আপনি যদি ইচ্ছুক হন তাহলে এই সুযোগটি গ্রহণ করতে পারেন। আমরা এই লেখাটির মাধ্যমে এস আলম গ্রুপ নিয়োগ (S. Alam Group Job Circular 2023) সংক্রান্ত সকল বিস্তারিত তথ্য তুলে ধরার চেষ্টা করেছি।

এই সার্কুলারে আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স, আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য আমরা তুলে ধরেছি। তাই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ার জন্য অনুরোধ থাকবে।

এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩

বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ সার্কুলার আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি এবং নিয়োগ সার্কুলার সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি।

এই নিবন্ধটি থেকে আপনি চাইলে এস আলম গ্রুপ নিয়োগ সার্কুলারের অফিশিয়াল নোটিশটি ডাউনলোড করতে পারবেন, অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারবেন, আবেদনের সময়সীমা সম্পর্কে জানতে পারবেন। নতুন সার্কুলার সংক্রান্ত বিস্তারিত তথ্য নিচে সংক্ষেপে তুলে ধরা হলো।

আরও বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন –

মীনা বাজার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩  বিস্তারিত জানতে — ভিজিট করুন

 এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তারিত জানতে — ভিজিট করুন

চাকরি দিচ্ছে বিডি জবস ডটকম লিমিটেড বিস্তারিত জানতে — ভিজিট করুন

এস আলম গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি – ২০২৩ সংক্ষেপে 


প্রতিষ্ঠানের নাম
এস আলম গ্রুপ
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ০৮ এবং ১১ অক্টোবর ২০২৩
ক্যাটাগরি সংখ্যানিচে অফিশিয়াল নোটিশ দেখুন
লোক সংখ্যাঅনির্দিষ্ট 
শিক্ষাগত যোগ্যতা ও বয়সঅফিশিয়াল নোটিশে দেখুন।
অফিশিয়াল ওয়েবসাইটwww.s.alamgroupbd.com/ 
আমাদের ওয়েবসাইটhttps://a2zchakri.com/ 
আবেদন করার মাধ্যমঅনলাইনে/ডাকযোগে
আবেদন করার লিংকলিংক
সূত্রঅনলাইন
আবেদনের শুরুর তারিখচলমান
আবেদন করার শেষ তারিখ১৫ এবং ২৩ অক্টোবর ২০২৩

S. Alam Group Job Circular 2023

সূত্র, দৈনিক সমকালঃ ১১ অক্টোবর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২৩ অক্টোবর ২০২৩

সূত্র, বিডি জবসঃ ০৮ অক্টোবর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৫ অক্টোবর ২০২৩

    আবেদন করতে : এখানে ক্লিক করুন

এস আলম গ্রুপ  আবেদন করার প্রক্রিয়া

এস আলম গ্রুপ নিয়োগ সার্কুলারটিতে আবেদন করতে আপনি যদি আগ্রহী হন তাহলে আর দেরি না করে খুব শীঘ্রই উপরে থাকা লিংকের মাধ্যমে অনলাইনে চাকরির জন্য আবেদন করে ফেলুন। আবেদন প্রক্রিয়া সকল চাকরির একটি গুরুত্বপূর্ণ অংশ। তাই আপনাকে অবশ্যই আবেদন করার সময় খুব গুরুত্ব সহকারে আবেদন ফরম পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়।

চাকুরি দেবে এস আলম গ্রুপ বিজ্ঞপ্তি – ২০২৩

আপডেট বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির নিয়োগ সার্কুলার প্রতিনিয়ত পেতে ভিজিট করুন a2zchakri.com এই ওয়েবসাইটটি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নতুন জব সার্কুলার প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ সার্কুলারটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি। আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন।

আর আপনি চাইলে নিচে থাকা শেয়ার অপশন থেকে এই নিয়োগ সার্কুলারটি আপনার পরিচিতদের মাঝে শেয়ার করতে পারেন। মনোযোগ দিয়ে আমাদের নিয়োগ সার্কুলারটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

2 thoughts on “একাধিক পদে এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ”

Leave a Comment